ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

অলিম্পিক ডে রানে ওয়ালটনের অংশগ্রহণ

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০০, ২৩ জুন ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
অলিম্পিক ডে রানে ওয়ালটনের অংশগ্রহণ

ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের তত্ত্বাবধানে আজ রোববার রাজধানী ঢাকাসহ দেশের আটটি বিভাগীয় শহরে পালিত হয়েছে অলিম্পিন ডে রান। প্রতি বছর ২৩ জুন বিশ্বব্যাপী অলিম্পিক ডে রান পালিত হয়।

অন্যান্যবারের মতো এবারও এই অলিম্পিক ডে রানে অংশ নিয়েছে ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপ। পাশাপাশি এই আয়োজনের সহযোগিতায়ও ছিল প্রতিষ্ঠানটি।

এ ছাড়াও বিওএ’র কার্যনির্বাহী কমিটির সদস্যবৃন্দ, বিভিন্ন ফেডারেশন, অ্যাসোসিয়েশন, ক্লাব, বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান, শারীরিক শিক্ষা কলেজ, কমার্স কলেজ, বাংলাদেশ শরীরগঠন ফেডারেশনের কর্মকর্তাবৃন্দ, সেনা, নৌ ও বিমান বাহিনী, বিজিবি, আনসার ভিডিপি, পুলিশের খেলোয়াড়, বিভিন্ন স্কুল, কলেজের ছাত্র-ছাত্রীসহ সর্বস্তরের ক্রীড়া সংগঠক ডে রানে অংশগ্রহণ করেন।

আজ সকাল ৭ টায় অলিম্পিক ডে রানটি বাংলাদেশ শিশু একাডেমি থেকে শুরু হয়ে বাংলাদেশ সচিবালয়ের সামনে দিয়ে, জিরো পয়েন্ট, বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের ১নং গেইট দিয়ে প্রবেশ করে মশাল গেইটে এসে শেষ হয়। যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল, এমপি প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠান উদ্বোধন করেন।

এবার আন্তর্জাতিক অলিম্পিক কমিটির (আইওসি) ১২৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে সারা বিশ্বব্যাপী দিবসটি পালিত হল।

প্রতিবারের মতো এবারও ডে রানে অংশগ্রহণকারী সকলকে টি-শার্ট ও সনদপত্র প্রদান করা হয়। ডে রান শেষে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের ভেতরে সেনাবাহিনী অর্কেস্ট্রা দলের পরিবেশনায় একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজিত হয়। বিকেল সাড়ে চারটায় বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের ডাচ বাংলা ব্যাংক অডিটোরিয়ামে ‘ক্রীড়া, পরিবেশ ও টেকসই উন্নয়ন’ শীর্ষক সেমিনারের আয়োজন করা হয়।

এবারের অলিম্পিক ডে রান পালনে পৃষ্ঠপোষকতা করছে বৈশাখী এন্টারপ্রাইজ, স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড, রানার গ্রুপ, এক্সিম ব্যাংক, ট্রাস্ট ব্যাংক, ওয়ালটন গ্রুপ ও একমি।



রাইজিংবিডি/ঢাকা/২৩ জুন ২০১৯/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়