ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

‘সুযোগ পেলেই দেশ জ্বালিয়ে-পুড়িয়ে ছারখার করবেন খালেদা’

নৃপেন রায় || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১০, ২১ জুন ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘সুযোগ পেলেই দেশ জ্বালিয়ে-পুড়িয়ে ছারখার করবেন খালেদা’

নিজস্ব প্রতিবেদক : বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া আবার সরকার পরিচালনার সুযোগ পেলে বাংলাদেশ জ্বালিয়ে-পুড়িয়ে ছারখার করে দেবেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

বুধবার বিকেলে রাজধানীর জিপিওতে বাংলাদেশ পোস্টম্যান ও ডাক কর্মচারী ইউনিয়নের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে তিনি এ  মন্তব্য করেন।

মাহবুব-উল আলম হানিফ বলেন, ‘আমরা যেকোনো হত্যাকাণ্ডের নিন্দা ও সকল অন্যায়ের বিরোধিতা করি। কিন্তু আপনি (খালেদা জিয়া) ২০০১ সালে প্রধানমন্ত্রী থাকাকালীন বাংলাদেশে যে তাণ্ডব চালিয়েছিলেন, তখন কি আপনার মনে হয়েছিল, এই কাজগুলো অন্যায়। তখন প্রধানমন্ত্রী হিসেবে আপনার কোনো বিবেক জাগ্রত হয় নাই। তখন অনুতপ্ত হন নাই। আর তখন কোথায় ছিল আপনার আইনের শাসন?  আজকে আপনার মানবতার দরদ উতলে যাচ্ছে।  কিন্তু সেদিন কোথায় রেখেছিলেন আপনার মানবতা,  যখন হাজার হাজার আওয়ামী লীগের নেতা-কর্মীকে হত্যা করে পৈশাচিক উল্লাস করেছিলেন আপনারা। তাই এই ধরনের মিথ্যাচার বন্ধ করুন। জাতি আপনাদেরকে দেখেছে, আপনার সরকারের শাসন, দুর্নীতি এবং দুঃশাসন দেখেছে। আপনাকে এই সরকারের বিরুদ্ধে বলতে হবে না।’

তিনি আরো বলেন, ‘এখন বলছেন, এই সরকারকে বিদায় করে দিতে হবে। এই সরকারকে বিদায় করে দিয়ে আপনি ক্ষমতায় আসবেন। আবার দুঃশাসন করবেন, প্রতিহিংসার রাজনীতি করবেন, মানুষকে হত্যা করবেন। আপনাকে বাংলাদেশের মানুষ আর কখনো এই সুযোগ দেবে না। আপনি আবারও প্রমাণ করেছেন- আপনি প্রতিহিংসার রাজনীতিতে বিশ্বাসী। আপনি যদি আবারও সুযোগ পান, এ বাংলাদেশকে জ্বালিয়ে-পুড়িয়ে ছারখার করে দেবেন। ২০১৫ সালে ৯০ দিনের বেশি পেট্রোল বোমা দিয়ে জ্বালিয়ে-পুড়িয়ে বাংলাদেশকে ছারখার করে দিয়েছিলেন ক্ষমতার লোভে।  কারণ, আপনার মনে এই দেশের প্রতি কোনো মায়া-মমতা নেই। আপনার সকল আবেগ-ভালবাসা-প্রেম পাকিস্তানের প্রতি। এটা বাংলাদেশের মানুষ জানে। এটা জানে বলেই আপনাকে আর সেই সুযোগ দেশের মানুষ দেবে না।’

বাংলাদেশ পোস্টম্যান ও ডাক কর্মচারী ইউনিয়নের সভাপতি আব্দুল হালিমের সভাপতিত্বে ইফতার অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন- বাংলাদেশ আওয়ামী লীগের শ্রমবিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, জাতীয় শ্রমিক লীগের কার্যকরী সভাপতি ফজলুল হক মন্টু, ডাক বিভাগের মহাপরিচালক সুশান্ত মণ্ডল প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন আয়োজক সংগঠনের সাধারণ সম্পাদক আব্দুল হালিম মোল্লা।



রাইজিংবিডি/ঢাকা/২১ জুন ২০১৭/নৃপেন/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়