ঢাকা, রবিবার, ৯ চৈত্র ১৪২৫, ২৪ মার্চ ২০১৯
Risingbd
সর্বশেষ:

ফের দ.আফ্রিকার কোচ হতে আগ্রহী ডোমিঙ্গো

ইয়াসিন : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৭-০৭-০৪ ১২:০০:৩৯ পিএম     ||     আপডেট: ২০১৭-০৭-০৪ ১২:৩৮:১৭ পিএম

ক্রীড়া ডেস্ক : আগস্টে দক্ষিণ আফ্রিকা ক্রিকেট দলের প্রধান কোচ রাসেল ডোমিঙ্গোর সঙ্গে দক্ষিণ আফ্রিকা ক্রিকেটের চুক্তি শেষ হচ্ছে। ভিলিয়ার্স, আমলাদের জন্য নতুন কোচ খুঁজছে দক্ষিণ আফ্রিকা ক্রিকেট।

ফের দক্ষিণ আফ্রিকার কোচ হতে বোর্ডের কাছে আবেদন করেছেন ডোমিঙ্গো। প্রোটিয়া দলের কোচ হিসেবে নিজের কাজ চালিয়ে যেতে চান ২০১৯ বিশ্বকাপ পর্যন্ত।

দক্ষিণ আফ্রিকা ক্রিকেট দল এখন ইংল্যান্ড সফর করছে। ইংল্যান্ড সফর দিয়েই ডোমিঙ্গোর কাজ শেষ হবে। গত চারবছর তিনি দক্ষিণ আফ্রিকার ক্রিকেটারদের নিয়ে কাজ করেছেন। এক সাক্ষৎকারে ডোমিঙ্গো বলেছেন,‘আমি আমার আবেদনপত্র ফরোয়ার্ড করেছি এবং একটি সাক্ষাৎকারও দিয়েছি। দক্ষিণ আফ্রিকার মতো দলের সঙ্গে কাজ করা সত্যিই গর্বের। এবং আমি তাদেরকে নিয়ে আরও কাজ করতে আগ্রহী। আশা করছি আমি এ পদে নিজের কাজ চালিয়ে যেতে পারব। আমি দারুণ কাজ করছি, তাদের সঙ্গে প্রতিটি মিনিট কাটাতে চাই। তবে সিদ্ধান্তটা আমার নয়। বোর্ডকেই এ সিদ্ধান্ত দিতে হবে।’

চ্যাম্পিয়নস ট্রফি থেকে বিদায় নেওয়ার পর ডোমিঙ্গোকে জিজ্ঞেস করা হয়েছিল, কোচ হিসেবে প্রোটিয়া দলে থাকতে আগ্রহী কি না? সে সময়ে তিনি বলেছিলেন,‘আমি এখনও নিশ্চিত নই। কোচ হিসেবে আবারও আবেদন করবো কি না।’

নিজের পরিবার ও দক্ষিণ আফ্রিকার দলের কথা বিবেচনায় এনে ডোমিঙ্গো পুনরায় দায়িত্ব নিতে আগ্রহী। প্রোটিয়া দলের সঙ্গে কাজ করতে আবেদন করেছেন পাকিস্তানের প্রাক্তন কোচ রিচার্ড পাইবাসও।




রাইজিংবিডি/ঢাকা/৪ জুলাই ২০১৭/ইয়াসিন/টিপু

Walton Laptop
 
     
Walton AC