ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

গুমের ৫ দিন পর সীতাকুণ্ডে সাগরে মিলল লাশ

রেজাউল করিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৩৯, ৩ সেপ্টেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
গুমের ৫ দিন পর সীতাকুণ্ডে সাগরে মিলল লাশ

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : গুম হওয়ার পাঁচদিন পর সীতাকুণ্ডের সাগরে মিলল  বাশঁবাড়িয়া এলাকার ভ্যানচালক অর্জুন চন্দ্র নাথের লাশ।

শনিবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে কুমিরা ঘাটঘর এলাকায় সাগরে ভাসমান অবস্থায় পুলিশ লাশটি উদ্ধার করেছে।

রাতে স্থানীয় জনসাধারণ কুমিরা ঘাটের কাছে সাগরে একটি লাশ ভাসতে দেখে পুলিশকে খবর দিলে পুলিশ লাশটি উদ্ধার করে।

লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে সীতাকুণ্ড মডেল থানার ওসি (তদন্ত) মোজাম্মেল বলেন, রাতে খবর পেয়ে আমরা সাগরে ভাসমান অবস্থায় লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়। এরপর আইনি প্রক্রিয়ার মাধ্যমে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

প্রসঙ্গত, গত ২৮ আগস্ট সোমবার সকালে অর্জুন ভ্যান গাড়ি নিয়ে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। এ ব্যাপারে তার স্ত্রী বাদী হয়ে পরদিন ২৯ আগস্ট সীতাকুণ্ড মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

তার স্ত্রী মনি নাথ জানান, গত সোমবার সকালে তার স্বামী প্রতিদিনের ন্যায় ভ্যানগাড়ি নিয়ে বাড়ি থেকে বের হয়। কিন্তু বিকেল পর্যন্ত বাসায় না ফেরায় মোবাইলে কল দিলে বন্ধ পাওয়া যায়। এরপর থেকে তাকে খোঁজা শুরু করলে  স্থানীয় কয়েকজন জানায়, সকালে অর্জুনের সঙ্গে কয়েকজন যুবকের তর্ক-বির্তক হয়। পরে তাকে ধরে পাহাড়ের দিকে নিয়ে যায় তারা। কয়েকজন যুবকের সঙ্গে তর্ক-বির্তকের কারণে তার স্বামীকে পাহাড়ে গুম করা হয়েছে বলে তখন থানায় অভিযোগ করেন তিনি।

পরে স্থানীয় পাহাড়ে উদ্ধার অভিযান চালায় পুলিশ। কিন্তু তাকে উদ্ধার করা যায়নি। নিহত অর্জুন নাথ উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নের ১ নং ওয়ার্ডের রহমতপাড়া গ্রামের মৃত ননী গোপাল নাথের ছেলে।



রাইজিংবিডি/চট্টগ্রাম/৩ সেপ্টেম্বর ২০১৭/রেজাউল করিম/রুহুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়