ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

গাজীপুরে ডোপ টেস্ট ছাড়া সরকারি চাকরি নয় : জেলা প্রশাসক

হাসমত আলী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২১, ১ মার্চ ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
গাজীপুরে ডোপ টেস্ট ছাড়া সরকারি চাকরি নয় : জেলা প্রশাসক

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : ডোপ টেস্টে মাদক পজেটিভ পাওয়া গেলে গাজীপুরে সরকারি চাকরি পাওয়া যাবে না বলে জানিয়েছেন জেলা প্রশাসক ড. দেওয়ান মোহাম্মদ হুমায়ুন কবির।

বৃহস্পতিবার সকালে তার কার্যালয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণে জনসচেতনতা গড়ে তোলার লক্ষ্যে মাদকবিরোধী তথ্য অভিযান সম্পর্কিত এক প্রেস ব্রিফিংয়ে তিনি এ কথা বলেন।

গাজীপুর জেলা তথ্য অফিস আয়োজিত ওই অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে গাজীপুরের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সঞ্জিব কুমার দেবনাথ, গাজীপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের সহকারী পরিচালক মো. রাসেল আহমেদ নূর, জেলা তথ্য অফিসার এস এম রাহাত হাসনাত ও বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে জানানো হয়, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয় গত বছরের আগস্ট থেকে চলতি বছরের জানুয়ারি পর্যন্ত ছয় মাসে ৩৫১টি অভিযান চালিয়ে ১১৬ জনকে গ্রেপ্তার এবং ৩ হাজার ২৭৭ পিস ইয়াবা, প্রায় ১৩৪ কেজি গাঁজা, ৫৮০ লিটার চোলাই মদ এবং প্রায় ২০ হাজার লিটার ওয়াশসহ (চোলাই মদ তৈরির উপকরণ) বিভিন্ন মাদকদ্রব্য জব্দ করে। একই সময়ে জেলা পুলিশ ১ হাজার ৭২৮ জনকে গ্রেপ্তার এবং ৫০ হাজার ৯৮০ পিস ইয়াবা ট্যাবলেট, প্রায় ৩০৯ কেজি গাঁজা, ১৭০ গ্রাম হেরোইন, ৬২৪ লিটার চোলাই মদসহ বিভিন্ন মাদকদ্রব্য জব্দ করে।



রাইজিংবিডি/গাজীপুর/১ মার্চ ২০১৮/হাসমত আলী/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়