ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

সুন্দরবনে বন্দুকযুদ্ধে বনদস্যু নিহত, অস্ত্র-গুলি উদ্ধার

আলী আকবর টুটুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৪৩, ২৪ এপ্রিল ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সুন্দরবনে বন্দুকযুদ্ধে বনদস্যু নিহত, অস্ত্র-গুলি উদ্ধার

বাগেরহাট সংবাদদাতা : সুন্দরবনে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে সত্তার বাহিনীর সদস্য এক বনদস্যু নিহত হয়েছেন।

মঙ্গলবার সকালে সুন্দরবন পূর্ব বন বিভাগের শরণখোলা রেঞ্জের শ্যালা নদীর আমবাড়িয়া এলাকায় র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে ওই দস্যু নিহত হন। এ সময় ঘটনাস্থল তল্লাশি করে দস্যুদের ব্যবহৃত তিনটি বিদেশি ও দুটি দেশি বন্দুক ও ২৯ রাউন্ড গুলিসহ দস্যুদের ব্যবহৃত সরঞ্জামাদি উদ্ধার করে র‌্যাব। নিহত বনদস্যুর লাশ শরণখোলা থানায় হস্তান্তর করা হয়েছে।

র‌্যাব-৮ পটুয়াখালীর কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. সুরাত আলী বলেন, ‘সুন্দরবনের শরণখোলা রেঞ্জের শ্যালা নদীর আমবাড়িয়া এলাকা র‌্যাবের টহল চলাকালে বনদস্যুরা র‌্যাবকে উদ্দেশ করে গুলি ছুঁড়তে থাকে। এ সময় র‌্যাবও পাল্টা গুলি ছোঁড়ে। প্রায় ঘণ্টাব্যাপী গুলিবিনিময়ের পর দস্যুরা পিছু হটে গেলে ওই এলাকা তল্লাশি চালিয়ে লাশ উদ্ধার করা হয়। এ সময় বনদস্যুদের ফেলে যাওয়া অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়।’

র‌্যাব জানায়, স্থানীয় জেলেরা নিহত অজ্ঞাত বনদস্যুকে সত্তার বাহিনীর সদস্য বলে নিশ্চিত করেছেন। নিহতের লাশ শরণখোলা থানায় হস্তান্তর করা হয়েছে।

শরণখোলা থানার অফিসার ইনচার্জ (ওসি) কবিরুল ইসলাম জানান, নিহত দস্যুর লাশ ও উদ্ধারকৃত অস্ত্র-গুলি থানায় হস্তান্তর হয়েছে। র‌্যাব-৮ এর উপপরিচালক (ডিএডি) শাহরিয়ার হোসেন বাদী হয়ে পৃথক দুটি মামলা দায়ের করেছেন। মরদেহ বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 

 

 

রাইজিংবিডি/বাগেরহাট/২৪ এপ্রিল ২০১৮/আলী আকবর টুটুল/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়