ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

চট্টগ্রামে বিনোদন কেন্দ্রগুলোতে উপচেপড়া ভিড়

রেজাউল করিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:০১, ১৭ জুন ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চট্টগ্রামে বিনোদন কেন্দ্রগুলোতে উপচেপড়া ভিড়

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : ঈদের দিনটি বৃষ্টিস্নাত থাকলেও ঈদের দ্বিতীয় দিন রোদ্রোজ্জ্বল হওয়ায় ঈদ বিনোদন পিয়াসী মানুষের ভিড়ে জমে উঠেছে চট্টগ্রামের সব পার্ক, চিড়িয়াখানা এবং বিনোদন কেন্দ্রগুলো। চট্টগ্রাম মহানগরী ও জেলার বিভিন্ন বিনোদন ও পর্যটন কেন্দ্রগুলোতে রোববার সকাল থেকে ভিড় লেগে গেছে।

চট্টগ্রামের পতেঙ্গা সমুদ্র সৈকত, সার্কিট হাউজ শিশু পার্ক, খুলশি চিড়িয়াখানা, ফয়েজ লেক, সিআরবি, কর্ণফুলী নতুন ব্রিজ, কর্ণফুলী অভয়মিত্র ঘাটসহ নগরীর সবগুলো বিনোদন কেন্দ্র ও পার্কে এখন হাজারো মানুষের ভিড়। চট্টগ্রাম মহানগরী ছাড়াও নগরীর আশেপাশের বিভিন্ন উপজেলা থেকে দর্শনার্থীরা আসছেন চট্টগ্রামের বিনোদন কেন্দ্রগুলোতে।

নগরীর পতেঙ্গা সমুদ্র সৈকত রোববার সকাল থেকে শত শত তরুণ-তরুণীসহ বিভিন্ন বয়সি নারী-পুরুষ ও শিশুদের ভিড়ে মুখর হয়ে উঠেছে। ঈদের দ্বিতীয় দিন বৃষ্টি না থাকায় এবং রোদ ঝলমলে দিনের শুরু হওয়ায় নতুন জামা কাপড় পরে নারী-পুরুষ ও শিশুরা ঘরের বাইরে আসতে শুরু করেছেন।

পতেঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কাশেম ভূঁইয়া রাইজিংবিডিকে বলেন, ‘পতেঙ্গা সৈকতে পর্যটকদের ভিড় বাড়ছে। এই ভিড়ের মধ্যে যাতে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা না ঘটে, সে ব্যাপারে পুলিশ কঠোর নিরাপত্তামূলক ব্যবস্থা গ্রহণ করেছে। সৈকত এলাকায় পুলিশের একাধিক টিম টহল দিচ্ছে।’

পতেঙ্গা সমুদ্র সৈকত ছাড়াও নগরীর কর্ণফুলী শিশু পার্ক, সিআরবি শিরিষতলা, স্বাধীনতা কমপ্লেক্স পার্ক, চট্টগ্রাম সার্কিট হাউজ সংলগ্ন শিশু পার্ক, জিয়া স্মৃতি যাদুঘর, চট্টগ্রাম প্রত্নতত্ত্ব জাদুঘর, কর্ণফুলী নতুন ব্রিজ, অভয়মিত্র ঘাট, ফয়েজ লেক ওয়াটার পার্ক, চট্টগ্রাম চিড়িয়াখানাসহ বিভিন্ন বিনোদন স্পটে ঈদ উদযাপন করতে বিনোদনপ্রেমী মানুষের ভিড় লক্ষ্য করা গেছে।



রাইজিংবিডি/চট্টগ্রাম/১৭ জুন ২০১৮/রেজাউল/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়