ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

ফারিয়ার ‘বিউটিফুল মোমেন্ট’

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:০৪, ৫ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ফারিয়ার ‘বিউটিফুল মোমেন্ট’

বিনোদন ডেস্ক : বছর তিনেক আগে ফারজানা-গালিব বিয়ে করেছে। তাদের সুখের সংসার। একদিন গালিব অফিসে বসে ইউটিউবে ভিডিও দেখছিল। হঠাৎ চমৎকার মুহূর্তের একটি ভিডিও দেখে তার খুব ভালো লাগে। তার মনে হয়, এই ভিডিওটি ফারজানার দেখা উচিৎ। কিন্তু গালিব ভালো করে খেয়াল করে, ভিডিওর মেয়েটি দেখতে তার স্ত্রীর মতো। তাই আবার ভালোভাবে ভিডিওটি দেখে গালিব। এবার সে নিশ্চিত হয় মেয়েটি তারই স্ত্রী ফারজানা।

আসলে ফারজানার কলেজ লাইফের ভিডিও এটি। এমন সময় গালিবের সহকর্মী বেলাল আসে তাকে অন্য একটি ভিডিও দেখানোর জন্য। কিন্তু গালিব মনে মনে ভাবে, হয়তো তার স্ত্রীর ভিডিওটি দেখানোর জন্য বেলাল এসেছে। রেগে তাৎক্ষণিক অফিস থেকে বের হয়ে যায় গালিব। রাস্তায় নেমে গালিব দেখতে পায়, লোকজন মোবাইল ফোনে ভিডিও দেখছে, সে ভাবতে থাকে- সবাই বোধহয় তার স্ত্রীর ভিডিওটি দেখছে। এই নিয়ে শুরু হয় তার সুখের সংসারের অশান্তি। এক পর্যায়ে গালিব সিদ্ধান্ত নেয়-  ফারজানার সঙ্গে সে আর সংসার করবে না। তারপর নানা ঘটনার মধ্য দিয়ে এগিয়ে যায় ‘বিউটিফুল মোমেন্ট’ নাটকের গল্প।
 


নাটকটি রচনা করেছেন মমর রুবেল। পরিচালনা করেছেন সজীব মাহমুদ। এতে গালিব চরিত্রে অভিনয় করেছেন রওনক হাসান। ফারজানা চরিত্রে দেখা যাবে শবনম ফারিয়াকে। এছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন নিকুল কুমার মন্ডল, টুটুল চৌধুরী প্রমুখ।

কিছুদিন আগে নাটকটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। আগামীকাল বৃহস্পতিবার রাত ৮টায় বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভিতে নাটকটি প্রচারিত হবে।




রাইজিংবিডি/ঢাকা/৫ সেপ্টেম্বর ২০১৮/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়