ঢাকা, বুধবার, ২ শ্রাবণ ১৪২৬, ১৭ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

ভাষাসৈনিক গৌরচন্দ্র সরকার আর নেই

শাহীন রহমান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-০৯-১৭ ২:৪৩:৫৩ পিএম     ||     আপডেট: ২০১৮-০৯-১৭ ২:৪৩:৫৩ পিএম
ভাষাসৈনিক গৌরচন্দ্র সরকার আর নেই
Voice Control HD Smart LED

পাবনা প্রতিনিধি : পাবনার চাটমোহরের ভাষাসৈনিক ও প্রবীণ রাজনীতিবিদ অ্যাডভোকেট গৌরচন্দ্র সরকার আর নেই।

সোমবার বেলা ১১টা ৪৫ মিনিটে চাটমোহর পৌরসভার দোলং মহল্লার নিজ বাড়িতে বার্ধক্যজনিত কারণে তিনি মারা যান।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৫ বছর। তিনি তিন ছেলে, ছয় কন্যাসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। তার বাবা ছিলেন প্রয়াত সতীশ চন্দ্র সরকার।

গৌরচন্দ্র সরকারের মেজ ছেলে প্রদ্যুৎ সরকার জানান, এক বছর ধরে শারীরিক বিভিন্ন অসুস্থতাজনিত রোগে ভুগছিলেন গৌরচন্দ্র সরকার। কিছু দিন আগে তাকে রাজশাহীতে নিয়ে চিকিৎসা করানো হয়।

অ্যাডভোকেট গৌরচন্দ্র সরকার চাটমোহর উপজেলা আওয়ামী লীগের প্রাক্তন সভাপতি ছিলেন। এ ছাড়া দীর্ঘ ১২ বছর আইন পেশায় নিয়োজিত ছিলেন তিনি। ধর্মীয় আনুষ্ঠানিকতা শেষে তাকে চাটমোহর মহাশশ্মানে দাহ করা হবে বলে জানা গেছে।

গৌরচন্দ্র সরকারের মৃত্যুর খবর পেয়ে তার বাড়িতে ছুটে যান চাটমোহর উপজেলা নির্বাহী কর্মকর্তা সরকার অসীম কুমার, সিনিয়র সহকারী পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) তাপস কুমার পাল, থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বদরুদ্দোজা, চাটমোহর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন সাখো, সহসভাপতি এস এম নজরুল ইসলাম, প্যানেল মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি মো. নাজিম উদ্দিন মিয়া, উপজেলা ব্যবসায়ী সমিতির সভাপতি বেলাল হোসেন স্বপন স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। তারা শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

এদিকে, গৌরচন্দ্র সরকারের মৃত্যুতে শোক জানিয়েছেন পাবনা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. মকবুল হোসেন, চাটমোহর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মালেক, চাটমোহর উপজেলা বিএনপির সভাপতি প্রাক্তন সংসদ সদস্য কে এম আনোয়ারুল ইসলাম, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান হাসাদুল ইসলাম হীরা প্রমুখ।




রাইজিংবিডি/পাবনা/১৭ সেপ্টেম্বর ২০১৮/শাহীন রহমান/সাইফুল

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge