ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ক্যানসারে আক্রান্ত ঋষি কাপুর?

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩৫, ৪ অক্টোবর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ক্যানসারে আক্রান্ত ঋষি কাপুর?

ঋষি ও রণধীর কাপুর

বিনোদন ডেস্ক : বলিউডে কাপুর পরিবারের প্রভাব কারো অজানা নয়। কিন্তু বেশ কিছুদিন ধরে ব্যক্তি জীবনে তাদের সময় খুব একটা ভালো যাচ্ছে না।

প্রথমে তাদের পরিবারের ঐতিহ্যবাহী আর কে স্টুডিওতে আগুন লাগে। এরপর পরিবারের পক্ষ থেকে সেটি বিক্রির সিদ্ধান্ত নেয়া হয়। সম্প্রতি মাইক্রোব্লগিং সাইট টুইটারে ঋষি কাপুর জানান, যুক্তরাষ্ট্রে চিকিৎসা করানোর জন্য ছুটি নিচ্ছেন তিনি। আর দুদিন আগে ইহলোক ত্যাগ করেন পরিবারের সবার প্রিয় রাজ কাপুরের স্ত্রী কৃষ্ণা রাজ।   

চিকিৎসার জন্য যুক্তরাষ্ট্রে থাকায় কৃষ্ণা রাজের শেষকৃত্য অনুষ্ঠানে হাজির হতে পারেননি ঋষি কাপুর। তার সঙ্গে থাকায় নিতু ও রণবীর কাপুরও উপস্থিত হতে পারেননি। এমনকি আজ কৃষ্ণা রাজের প্রার্থনা অনুষ্ঠানেও দেখা যাবে না তাদের। পরিবারের এমন গুরুত্বপূর্ণ সময়ে অনুপস্থিত থাকায় ঋষি কাপুরের শারীরিক অবস্থা নিয়ে নানা গুঞ্জন চাউর হচ্ছে। শোনা যাচ্ছে, ক্যানসারে আক্রান্ত হয়েছেন তিনি। আর তা তৃতীয় স্টেজে আছে। 

এ বিষয়ে প্রশ্ন করা হলে ঋষি কাপুরের ভাই রণধীর কাপুর এক সাক্ষাৎকারে বলেন, ‘আমরা এখনো তার অসুস্থতা সম্পর্কে পুরোপুরি জানি না। ঋষি নিজেও জানে না তার অসুখ কী। সে ওখানে শারীরিক পরীক্ষা-নীরিক্ষা শুরু করেনি। মানুষ কীভাবে গুঞ্জন ছড়ায় সে ক্যানসারে আক্রান্ত এবং সেটি নাকি আবার জটিল পর্যায়ে রয়েছে।’

তিনি আরো বলেন, ‘তাকে ঠিকভাবে পরীক্ষা-নীরিক্ষা করাতে দিন। ফলাফল যাই হোক আমরা সবাইকে জানাব। মাত্র দুই-তিন দিন আগে সে যুক্তরাষ্ট্রে পৌঁছেছে। সে শারীরিক পরীক্ষা করানোর জন্য প্রস্তুত। ফলাফলের ওপর ভিত্তি করে তার চিকিৎসা, ওষুধ ও অন্যান্য ব্যবস্থা গ্রহণ করা হবে। এভাবে গুঞ্জন ছড়ানো উচিৎ নয়।’



রাইজিংবিডি/ঢাকা/৪ অক্টোবর ২০১৮/মারুফ/শান্ত 

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়