ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

‘হাউসফুল-ফোর’ থেকে সরে গেলেন নানা

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৫৪, ১৩ অক্টোবর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘হাউসফুল-ফোর’ থেকে সরে গেলেন নানা

নানা পাটেকর

বিনোদন ডেস্ক : পরিচালক সাজিদ খানের পর হাউসফুল-ফোর সিনেমা থেকে সরে গেলেন অভিনেতা নানা পাটেকর। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

নানা পাটেকরের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ তোলেন অভিনেত্রী তনুশ্রী দত্ত। ২০০৮ সালে হর্ন ওকে প্লিজ সিনেমার সেটে তাকে এ অভিনেতা হেনস্তা করেন বলে অভিযোগ তোলেন আশিক বানায়া আপনে অভিনেত্রী। এরপর থেকে অনেকেই নিজেদের সঙ্গে ঘটে যাওয়া নানা ঘটনা তুলে ধরা শুরু করেন। বলিউডে ‘হ্যাশট্যাগ মি টু’ আন্দোলন এখন বেশ জোরালো।

হাউসফুল-ফোর সিনেমায় একজন গজল শিল্পীর চরিত্রে দেখা যেত নানা পাটেকরকে। সিনেমাটির শুটিংয়ে অংশও নিয়েছেন এ অভিনেতা। এমনকি তার অংশের শুটিং শেষও করেছেন তিনি। তনুশ্রী যখন তার বিরুদ্ধে অভিযোগ তোলেন তখন এ সিনেমাটির শুটিং নিয়ে ব্যস্ত ছিলেন নানা পাটেকর। তবে তিনি আর সিনেমাটিতে থাকছেন না বলে জানা গেছে।

নানা পাটেকরের ছেলে মল্লার পাটেকরের এক বিবৃতির বরাত দিয়ে সংবাদমাধ্যমটির প্রতিবেদনে বলা হয়েছে, অক্ষয় কুমার হাউসফুল-ফোর সিনেমার শুটিং বন্ধের ঘোষণা দেয়ার পর সিনেমাটি থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন নানা পাটেকর। এ অভিনেতা মনে করছেন এ মুহূর্তে তার সিনেমাটি থেকে সরে যাওয়া উচিৎ। পাশাপাশি সিনেমা ও এর সঙ্গে সংশ্লিষ্টদের জন্য শুভ কামনাও জানিয়েছেন এ অভিনেতা।



গতকাল শুক্রবার অক্ষয় কুমার হাউসফুল-ফোর সিনেমার শুটিং বন্ধের সিদ্ধান্ত নেন। মাইক্রোব্লগিং সাইট টুইটারে তিনি লেখেন, ‘আমি গত রাতে দেশে পৌঁছেছি, এরপর সব খবর পড়লাম। এটি খুবই হতাশাজনক। পরবর্তী তদন্ত না হওয়া পর্যন্ত হাউসফুল-ফোর সিনেমার প্রযোজককে শুটিং বাতিলের অনুরোধ করেছি। আমি কোনো দোষী ব্যক্তির সঙ্গে কাজ করব না। যারা হেনস্তার শিকার হয়েছেন তাদের কথা মনোযোগ দিয়ে শুনে প্রাপ্য ন্যায়বিচার দেয়া উচিৎ।’

অক্ষয়ের এ সিদ্ধান্তের পর পরিচালকের আসন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন সাজিদ খান। এক টুইটে তিনি লেখেন, ‘আমার বিরুদ্ধে যে অভিযোগ উঠেছে এবং আমার পরিবার, হাউসফুল-ফোর সিনেমার প্রযোজক ও শিল্পীদের ওপর যে চাপ দেয়া হচ্ছে এর পরিপ্রেক্ষিতে যতক্ষণ পর্যন্ত না আমি নিজেকে নির্দোষ প্রমাণ করতে পারছি, নৈতিক দায়িত্ববোধ থেকে পরিচালকের আসন ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিচ্ছি। আমি আমার মিডিয়ার বন্ধুদের কাছে অনুরোধ করছি যতক্ষণ পর্যন্ত সত্য প্রকাশ না পাচ্ছে এ বিষয়ে কোনো বিচার করবেন না।’



রাইজিংবিডি/ঢাকা/১৩ অক্টোবর ২০১৮/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়