ঢাকা, মঙ্গলবার, ৪ আষাঢ় ১৪২৬, ১৮ জুন ২০১৯
Risingbd
সর্বশেষ:

হানিমুন প্যাকেজ ট্যুরের খোঁজখবর

গাজী মুনছুর আজিজ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০১-০৬ ১:১৯:৫০ পিএম     ||     আপডেট: ২০১৯-০৪-০৪ ১:১৪:১৩ পিএম
Walton AC 10% Discount

মারমেইড ইকো রিসোর্ট : কক্সবাজারের প্যাঁচার দ্বীপে মেরিন ড্রাইভের পাশে সমুদ্রের তীর ঘেঁষে অবস্থিত মারমেইড ইকো রিসোর্ট। এখানকার হানিমুন প্যাকেজের খরচ ১৫ হাজার (সার্ভিস চার্জ ও ভ্যাট ছাড়া) টাকা। ২ রাতের এ প্যাকেজে থাকছে গ্রামীণ আবহে তৈরি জল বাংলোতে থাকা, সকালের নাশতা, বিকেলের স্ন্যাক্স, সেট মেনুতে দুপুর ও রাতের খাবার। সঙ্গে আছে কায়াকিং রাইড ও পিক অ্যান্ড ড্রপ সার্ভিস। বুকিংয়ের জন্য যোগাযোগ করা যাবে ০১৮৪১৪১৬৪৬৪ নাম্বারে।
 


মারমেইড বিচ রিসোর্ট : মারমেইড বিচ রিসোর্টও কক্সবাজারের প্যাঁচার দ্বীপে মেরিন ড্রাইভের পাশে সমুদ্রের তীর ঘেঁষে অবস্থিত। এখানকার রেগুলার কাপল প্যাকেজের খরচ ২ রাত ১৯ হাজার ৮০০ (সার্ভিস চার্জ ও ভ্যাট ছাড়া)  এবং ৩ রাত ৩০ হাজার ৯০০ (সার্ভিস চার্জ ও ভ্যাট ছাড়া) টাকা। প্যাকেজে থাকছে বিচ বাংলোতে থাকা, বুফে সকালের নাশতা, বিকেলের স্ন্যাক্স, সেট মেনুতে দুপুর ও রাতের খাবার। সঙ্গে আছে কায়াকিং রাইড ও পিক অ্যান্ড ড্রপ সার্ভিস। এছাড়া তাদের হানিমুন প্যাকেজ আছে ২৬ হাজার টাকায়। ২ রাতের এ প্যাকেজে আছে থাকাসহ এয়ার টিকিট, সকালের নাশতা, বিকেলের স্ন্যাক্স, দুপুর ও রাতের খাবার। সঙ্গে আছে কাকাকিং রাইড, এয়ারপোর্ট পিক অ্যান্ড ড্রপ ও স্পেশাল ক্যান্ডেল লাইট ডিনার। বুকিংয়ের জন্য যোগাযোগ করা যাবে ০১৮৪১৪১৬৪৬৮-৯ নাম্বারে।
 


সায়মন বিচ রিসোর্ট : কক্সবাজারের কলাতলীতে সমুদ্রের তীর ঘেঁষে অবস্থিত সায়মন বিচ রিসোর্ট। এখানকার হানিমুন প্যাকেজ ২ রাত ৩ দিনের। এ প্যাকেজে আছে থাকা, সকালের নাশতা, হানিমুন কেক, এয়ার পোর্ট পিক অ্যান্ড ড্রপসহ নানা সুবিধা। রুম ভেদে খরচ পড়বে। তাদের ডিলাক্স রুম ভাড়া ১৬ হাজার ৯৯৯ টাকা। তাদের আরও ভালো মানের রুম আছে। এজন্য বাড়তি টাকা গুণতে হবে। বুকিংয়ের জন্য যোগাযোগ করা যাবে ০৯৬১০-৭৭৭৮৮৮ নাম্বারে।

রয়েল টিউলিপ সি পারলার বিচ রিসোর্ট অ্যান্ড স্পা : কক্সবাজারের ইনানীতে অবস্থিত এই পাঁচ তারকা হোটেলে কাপল প্যাকেজ আছে। ২ রাত ৩ দিনের এ প্যাকেজের খরচ ১৩ হাজার ৯৯৯ টাকা। প্যাকেজে আছে থাকা, সকালের নাশতাসহ এয়ার পোর্ট পিক অ্যান্ড ড্রপ সুবিধা। বুকিংয়ের জন্য যোগাযোগ করা যাবে ০১৯৭০৬৬০০৬৬ বা ০২৯১৪০৪৫৪ নাম্বারে।
 


ইকো ট্রাভেলার্স : শীতের এ মৌসুমে সেন্টমার্টিন ও ছেড়াদ্বীপ ভ্রমণ প্যাকেজ দিয়েছে ইকো ট্রাভেলার্স। চাইলে তাদের এ প্যাকেজকে বেছে নিতে পারেন হানিমুন ট্যুর হিসেবে। তাদের প্যাকেজগুলো ১০ থেকে ১৩ জানুয়ারি; ১৭ থেকে ২০ জানুয়ারি; ৩১ জানুয়ারি থেকে ৩ ফেব্রুয়ারি এবং ১৪ থেকে ১৭ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে। ২ রাত ৩ দিনের এ প্যাকেজের খরচ প্রতিজন ৬ হাজার ৫০০ টাকা। তবে ১০ জন একসঙ্গে বুকিং করলে ১০ শতাংশ ছাড় পাওয়া যাবে। প্যাকেজে থাকছে ঢাকা থেকে বাসে যাতায়াত, সকালের নাশতা, বিকেলে স্ন্যাক্স, দুপুর ও রাতের খাবারসহ সায়রি ইকো রিসোর্টে থাকা। বুকিংয়ের জন্য যোগাযোগ করা যাবে ০১৮৪২৪৩৪৪০৯ নাম্বারে।
 


গ্র্যান্ড সুলতান টি রিসোর্ট অ্যান্ড গলফ : মৌলভীবাজারের শ্রীমঙ্গলে অবস্থিত গ্র্যান্ড সুলতান টি রিসোর্ট অ্যান্ড গলফ হানিমুন প্যাকেজ ঘোষণা করেছে। তাদের ১ রাতের প্যাকেজ ১৩ হাজার ৩৩৩ টাকা। ২ রাতের প্যাকেজ ২৩ হাজার ৩৩৩ টাকা ও ৩ রাতের প্যাকেজ ৩৩ হাজার ৩৩৩ টাকা। প্যাকেজে আছে হানিমুন কেক, সকালের নাশতা, ক্যান্ডেল লাইট ডিনার, মুভি শো, সুইমিং পুল, জিম ও লাইব্রেরি ব্যবহারসহ নানা সুবিধা। বুকিংয়ের জন্য যোগাযোগ করা যাবে ০১৭৩০৭৯৩৫০১-৪ বা ০১৭৩০ ৭৯৩৫৫৫ নাম্বারে।

আমারি ঢাকা :  ঢাকার গুলশানের পাঁচ তারকা হোটেলে আছে নানা ধরনের প্যাকেজ। চাইলে এখানেও হানিমুন উদযাপন করা যাবে। রুম ভেদে সেবা অনুযায়ী তাদের রয়েছে বিভিন্ন প্যাকেজ।

যোগাযোগ করা যাবে +৮৮০ ২ ৫৫০৫ ৯৬২০ নাম্বারে।

ছবি : লেখক




রাইজিংবিডি/ঢাকা/৬ জানুয়ারি ২০১৯/তারা

Walton AC
     
Walton AC
Marcel Fridge