ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ঘরে সিঁধ কেটে গৃহবধূকে গণধর্ষণ, গ্রেপ্তার ১

মাওলা সুজন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৪, ১৯ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ঘরে সিঁধ কেটে গৃহবধূকে গণধর্ষণ, গ্রেপ্তার ১

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর কবিরহাট উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের নবগ্রামে সিঁধ কেটে ঘরে প্রবেশ করে গৃহবধূ (২৭) কে গণধর্ষণের অভিযোগ উঠেছে। ঘটনায় জাকির হোসেন জহির (৪০) নামে স্থানীয় এক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে কবিরহাট থানা পুলিশ।

শনিবার দুপুর ১টার দিকে ওই নারীকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। গ্রেপ্তার জাকির হোসেন জহির নবগ্রামের এনামুল হকের ছেলে। জহির স্থানীয় জিয়া নগর এলাকায় মুদি দোকান পরিচালনা করেন।

ভিকটিমের বরাত দিয়ে তার জানান, রাত ২টার দিকে গ্রেপ্তারকৃত জাকির হোসেন জহিরসহ সাত জন তার ভাগিনার ঘরে সিঁধ কেটে ভেতরে প্রবেশ করে। এ সময় তারা তার ভাগিনার কাছে থাকা ৬০ হাজার টাকা দিতে বলে। এ নিয়ে কথা কাটাকাটি হয়। পরে তারা ঘরের লাইট বন্ধ করে মা (৭০), এক ছেলে ও দুই মেয়েকে অস্ত্রের মুখে জিম্মি করে বেঁধে রাখে এবং তাদের মধ্যে তিন জন তার ভাগিনাকে ধর্ষণ করে। রাত আনুমানিক সাড়ে ৩টার দিকে ধর্ষকরা ঘর থেকে বের হয়ে যায়। এ সময় তারা ঘরে থাকা নগদ টাকা, দুই ভরি স্বর্ণ, মোবাইল ও মালামাল লুট করে নিয়ে যায়।

এই ঘটনার পর কয়েকজন দুর্বৃত্ত পার্শ্ববর্তী নূর নবীর ঘরের দরজা ভেঙে ভিতরে ঢুকে ঘরে থাকা লোকজনকে অস্ত্রের মুখে জিম্মি করে এক ভরি স্বর্ণ ও নগদ ৩৪ হাজার টাকা নিয়ে যায়।

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মির্জা মোহাম্মদ হাছান বিষয়টি নিশ্চিত করে জানান, ওই নারীকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে। ভিকটিম বাদী হয়ে ঘটনায় জড়িত ছিল এমন চার জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেছেন। এদের মধ্যে জাকির হোসেন জহিরকে গ্রেপ্তার করা হয়েছে। অপর আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।



রাইজিংবিডি/নোয়াখালী/১৯ জানুয়ারি ২০১৯/সুজন/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়