ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

অক্ষয় ভক্তের কাণ্ড

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:২৭, ৭ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
অক্ষয় ভক্তের কাণ্ড

অক্ষয় কুমার

বিনোদন ডেস্ক : প্রিয় তারকার জন্য ভক্তদের উন্মাদনা নতুন কিছু নয়। বলিউড তারকাদের জন্য প্রায়ই ভক্তদের নানা পাগলামি করতে দেখা যায়। এবার এমন এক কাণ্ড ঘটিয়েছে অভিনেতা অক্ষয় কুমারের এক ভক্ত।

গত মঙ্গলবার রাতে অক্ষয়ের বাংলোর দেয়াল টপকে ভেতরে প্রবেশের চেষ্টায় ২০ বছর বয়সি এক যুবককে গ্রেপ্তার করেছে মুম্বাইয়ের জুহু থানার পুলিশ। অঙ্কিত গোস্বামী নামের এই যুবক হরিয়ানা থেকে মুম্বাইয়ে এ অভিনেতার সঙ্গে দেখা করতে এসেছে বলে জানান। গুগলে খোঁজ করে অক্ষয়ের বাড়ির ঠিকানা পেয়েছে বলে জানিয়েছে অঙ্কিত।     

পুলিশের এক কর্মকর্তার বরাত দিয়ে সংবাদমাধ্যমটি জানিয়েছে, রাত দেড়টা নাগাদ দেয়াল টপকে অক্ষয়ের বাড়িতে প্রবেশের চেষ্টা করে ওই যুবক। তখন একজন নিরাপত্তাকর্মী তাকে আটক করে। পরবর্তীতে পুলিশকে খবর দেয়। পুলিশ এ বিষয়ে জিজ্ঞাসাবাদ করলে নিজেকে অক্ষয়ের ভক্ত বলে দাবি করে সে। এছাড়া তার বলিউডে কাজ করার ইচ্ছা রয়েছে বলেও জানায়।

এর আগে একই রকম ঘটনা ‘বিগ বি’খ্যাত অভিনেতা অমিতাভ বচ্চনের সঙ্গেও ঘটেছিল। ২০১৬ সালে তার বাড়ির দেয়াল টপকাতে গিয়ে গ্রেপ্তার হয়েছিল ২৩ বছর বয়সি এক ব্যক্তি।

২০১৭ সালে বলিউড কিং শাহরুখ খানের সঙ্গে দেখা করতে নাসিক থেকে মুম্বাইয়ে আসে ছয় কিশোরী। একই রকম ঘটনা ঘটে অভিনেতা বরুণ ধাওয়ানের সঙ্গে। এ অভিনেতার সঙ্গে দেখা করতে বাড়ি থেকে পালিয়েছিল এক কিশোরী।

শুধু তাই নয়, গত বছর সালমান খানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের দেয়াল টপকে তার সঙ্গে দেখা করার চেষ্টা করে ১৫ বছর বয়সি এক কিশোরী। পরে জানা যায়, তার বাড়ি ভোপালে। প্রিয় তারকার সঙ্গে দেখা করতে বাড়ি থেকে পালিয়েছে মেয়েটি। বাড়ির ঠিকানা আগে থেকেই জানা থাকায় সরাসরি গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে চলে আসে মেয়েটি।

এছাড়া গত বছর ভারতের নয়া দিল্লির দুজন স্কুল পড়ুয়া ছাত্র শেলটার হোম থেকে পালিয়ে মুম্বাইয়ে এসেছিল অভিনেতা টাইগার শ্রফের অটোগ্রাফ নিতে।

 

 

রাইজিংবিডি/ঢাকা/৭ ফেব্রুয়ারি ২০১৯/মারুফ/শান্ত   

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়