ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

টেকনাফে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

সুজাউদ্দিন রুবেল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৩৭, ১১ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
টেকনাফে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

কক্সবাজার প্রতিনিধি: টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মোহাম্মদ কাশেম (৩২) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় পুলিশের তিনজন সদস্য আহত হয়েছেন।

নিহত মোহাম্মদ কাশেম উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের পশ্চিম সাতঘরিয়াপাড়ায় আনু মিয়ার ছেলে।

বুধবার রাত সাড়ে ১২টার দিকে পুলিশ সাতঘরিয়াপাড়ায় পাহাড়ের নিচে ইছহাক মাষ্টারের ঘোনায় ইয়াবা ও অস্ত্র উদ্ধারে গেলে এ বন্দুকযুদ্ধে ঘটনা ঘটে। জানান, টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাস।

ঘটনাস্থল থেকে দুইটি দেশীয় তৈরি অস্ত্র (এলজি), তিন হাজার ৪০০ পিস ইয়াবা বড়ি, ৯ রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায় পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) অহিদুল ইসলাম, কনস্টেবল হাবিব হোসেন ও তুহিন আহমদ আহত হয়েছেন। নিহত ব্যক্তির বিরুদ্ধে থানায় হত্যা, অস্ত্র ও মারামারির ছয়টি মামলা রয়েছে।

ওসি প্রদীপ কুমার দাস বলেন, ‘বুধবার রাত সোয়া ৯টার দিকে মোহাম্মদ কাশেমকে আটক করা হয়। ব্যাপক জিজ্ঞাসাবাদে তার কাছে সাতঘরিয়াপাড়ার ইছহাক মাস্টারের ঘোনা পাহাড়ের নিচে অস্ত্র ও ইয়াবা মজুদের তথ্য পাওয়া যায়। এর ভিত্তিতে পুলিশ তাকে নিয়ে অভিযানে গেলে তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে। এসময় পুলিশও পাল্টা গুলি ছুড়ে। দুপক্ষে গুলি বিনিময়কালে কাশেম পালাতে গিয়ে উভয়পক্ষে মাঝখানে পড়ে গুলিবিদ্ধ হয়। এসময় পুলিশের তিনজন সদস্যও আহত হয়েছে।

পরে তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে আশঙ্কাজনক অবস্থায় কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়। জরুরি বিভাগে চিকিৎসক শোভন দাস বলেন, ‘পুলিশ গুলিবিদ্ধ একজন ও তিনজন পুলিশ সদস্যকে নিয়ে আসলে তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। তার মধ্যে মোহাম্মদ কাশেমের অবস্থা আশঙ্কাজনক। তার শরীরের তিনটি গুলির চিহ্ন দেখা গেছে।’

প্রদীপ কুমার দাস বলেন, ‘কক্সবাজার সদর হাসপাতালে নেওয়ার পথে মোহাম্মদ কাশেম মারা যান। তার মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।



রাইজিংবিডি/ কক্সবাজার/ ১১ এপ্রিল ২০১৯/সুজাউদ্দিন রুবেল/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়