ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

দ্বিতীয় দিনেও বাসের টিকিটের জন্য ভিড়

হাসিবুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:১৩, ৮ আগস্ট ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দ্বিতীয় দিনেও বাসের টিকিটের জন্য ভিড়

নিজস্ব প্রতিবেদক : আসন্ন ঈদুল আজহা উপলক্ষে দ্বিতীয় দিনের মতো বাসের অগ্রিম টিকিট বিক্রি চলছে। প্রথম দিনের মতো আজও কাউন্টারে রয়েছে টিকিট প্রত্যাশীদের ভিড়। দেশের উত্তর ও দক্ষিণ-পশ্চিমাঞ্চলগামী যাত্রীরা পাচ্ছেন না কাঙ্খিত দিনের টিকিট।

বুধবার সকালে গাবতলীতে বাস টার্মিনালে গিয়ে টিকিট প্রত্যাশীদের সঙ্গে কথা বলে এ তথ্য জানা গেছে। ঈদের আগের দুদিনের অর্থাৎ ২০ ও ২১ তারিখের কোনো টিকিট নেই।

গাবতলীতে সাধারণ যাত্রীদের সঙ্গে কথা বলে জানা গেছে, তারা ২০ এবং ২১ তারিখের টিকিট কিনতে এসে বিপাকে পড়েছেন। প্রথম দিনের মতো ভোর রাত থেকে কাউন্টারগুলোতে ভিড় করেছেন টিকিট ক্রেতারা। ঘণ্টার পর ঘণ্টা দাঁড়িয়ে থেকেও তারা কাঙ্ক্ষিত টিকিট পাচ্ছেন না। অনেকের অভিযোগ, কাউন্টারের লোকজনকে অতিরিক্ত টাকা দিলেই কাঙ্খিত টিকিট পাওয়া যাচ্ছে। ভোর থেকে লাইন দাঁড়িয়েও হতাশ হয়ে ফিরতে দেখা গেছে অনেককে।

পূর্ব ঘোষণা অনুযায়ী সকাল ৮টা থেকে টিকিট বিক্রি শুরু হলেও টিকিট সংগ্রহের উদ্দেশ্যে ভোর থেকেই কাউন্টারের সামনে এসে লাইনে দাঁড়ান অনেকে।

গাবতলী বাস টার্মিনালে ঈগল, হানিফ, সোহাগ, শ্যামলী, একে ট্রাভেলস, এস আলমসহ বিভিন্ন পরিবহন কাউন্টারে রয়েছে মানুষের দীর্ঘ লাইন।

এ সময় যাত্রীরা অভিযোগ করে বলেন, অগ্রিম টিকিট কয়েক দিন ধরে বিক্রি হওয়ার কথা। অথচ বিক্রির দ্বিতীয় দিনেই টিকিট শেষ। ঈদের দুই দিন আগের টিকিট কোনো কাউন্টারে পাওয়া যাচ্ছে না।

গাবতলীতে টিকিট কিনতে আসা আকমুল হোসেন জানান, বগুড়া  যাওয়ার জন্য ২০ তারিখের টিকিট কিনতে এসে ফেরত যেতে হচ্ছে। হানিফ, নাবিল পরিবহন কিংবা শ্যামলী কোনোটাতেই টিকিট নেই।

ঢাকা-খুলনাগামী হানিফ এন্টারপ্রাইজ কাউন্টারের কর্মকর্তা শামীম আহমেদ জানান, কাউন্টারে ও অনলাইনে একযোগে টিকিট বিক্রি করা হচ্ছে। এ কারণে একটু এদিক সেদিক হতে পারে।

কল্যাণপুরে নাবিল পরিবহনের কাউন্টার থেকে জানানো হলো, তাদের ই-মেইলে প্রচুর টিকিট বিক্রি হয়েছে। যারা ই-মেইলে টিকিট কিনেছেন তাদের ভোগান্তি কম। যারা লাইনে দাঁড়িয়েছেন তাদের দুর্ভোগের যেন শেষ নেই। এক কাউন্টারে টিকিট না পেলে অন্য কাউন্টারে লাইন দিতে হচ্ছে।

শ্যামলী পরিবহনের কর্মকর্তা জুবায়ের জানান, ২০ তারিখ থেকে অধিকাংশ অফিস ছুটির কারণে ওই দিনের টিকিট বিক্রি হয়ে গেছে। তবে ১৭, ১৮ ও ১৯ তারিখের সীমিত সংখ্যক টিকিট আমাদের কাছে আছে।

 

 


রাইজিংবিডি/ঢাকা/৮ আগস্ট ২০১৮/হাসিবুল/ইভা 

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়