ঢাকা, শুক্রবার, ৬ মাঘ ১৪২৪, ১৯ জানুয়ারি ২০১৮
Risingbd
সর্বশেষ:

১৪ হাজারে টিভি কিনে লাখ টাকা পেলেন খায়রুল

অগাস্টিন সুজন : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-১০-০৭ ৬:০৭:০৫ পিএম     ||     আপডেট: ২০১৭-১০-১১ ৫:২০:৩৫ পিএম
এই টিভি কিনেই ১ লাখ টাকার ক্যাশ ভাউচার পেয়েছেন কুমিল্লার খায়রুল ইসলাম। টিভি হাতে তাই হাস্যোজ্জ্বল তিনি

নিজস্ব প্রতিবেদক : এবার ওয়ালটনের টিভি কিনে ১ লাখ টাকার ক্যাশ ভাউচার পেলেন খায়রুল ইসলাম।

কুমিল্লার মুরাদনগরের ইরফান ইলেকট্রনিক্স অ্যান্ড মোবাইল গ্যালারি থেকে গত শুক্রবার (৬ অক্টোবর) ১৪ হাজার টাকা দিয়ে একটি ওয়ালটন এলইডি টিভি কেনেন খায়রুল ইসলাম। টিভি কিনে রেজিস্ট্রেশন করে তিনি পান ১ লাখ টাকার ক্যাশ ভাউচার।

চা ব্যবসায়ী খায়রুল ইসলাম জানান, ওয়ালটন পণ্য কিনে ক্যাশ ভাউচার পাওয়ার এ অফার সম্পর্কে জানা ছিল না তার। দেশীয় ব্র্যান্ড এবং ভালো সার্ভিস দেয় বলে ওয়ালটনের টেলিভিশন কিনতে শোরুমে যান তিনি। তা ছাড়া অন্যান্য বিদেশি ব্র্যান্ডের চেয়ে সাশ্রয়ী দাম কিন্তু মানে ভালো বলে ওয়ালটন টিভি বেছে নেন। টিভি কিনে রেজিস্ট্রেশন করার পর ১ লাখ টাকার ক্যাশ ভাউচারের মেসেজ পেয়ে বেজায় খুশি তিনি।

খায়রুল ইসলামের ক্যাশ ভাউচার প্রাপ্তিতে আনন্দ মিছিলের প্রস্তুতি


বাবা-মা, স্ত্রী, ৫ ভাই ও ২ বোন এবং একমাত্র কন্যাকে নিয়ে খায়রুল ইসলামের সংসার। তিনি জানান, তার স্ত্রীর চাওয়া ছিল একটি ওয়াশিং মেশিন। কিন্তু পরিবারের জন্য বেশি প্রয়োজন ছিল একটি টেলিভিশন। এখন ক্যাশ ভাউচার পাওয়ায় স্ত্রীর চাওয়া পূরণ করতে পারবেন তিনি। তাকে দেবেন ওয়াশিং মেশিন। এ ছাড়া আত্মীয়-স্বজনদের দেবেন টিভি, মোবাইলসহ পছন্দের উপহার।

ইরফান ইলেকট্রনিক্স অ্যান্ড মোবাইল গ্যালারি সত্বাধিকারী গোলাম হায়দার স্বপন জানান, খায়রুল ইসলামের ক্যাশ ভাউচার প্রাপ্তিতে এলাকার ক্রেতাদের মাঝে ব্যাপক সাড়া পড়েছে। তাকে নিয়ে ঢোল বাজিয়ে আনন্দ মিছিল করা হয়। একই সঙ্গে চলে মাইকিংও। এতে ছিল এলাকার ছেলে-বুড়োদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ।

ওয়ালটন সূত্রে জানা গেছে, ক্রেতাদের দোরগোড়ায় অনলাইনে দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দিতে ডিজিটাল রেজিস্ট্রেশন কার্যক্রম চালু করেছে ওয়ালটন। এই কার্যক্রমে ক্রেতার অংশগ্রহণকে উদ্বুদ্ধ করতে প্রতিদিন দেওয়া হচ্ছে নিশ্চিত ক্যাশ ভাউচার।

ওয়ালটন প্লাজা এবং পরিবেশক শোরুম থেকে ১০ হাজার টাকা বা তার বেশি মূল্যের পণ্য কিনে ডিজিটাল রেজিস্ট্রেশন করে সর্বনিম্ন ২০০ থেকে সর্বোচ্চ ১ লাখ টাকার ক্যাশ ভাউচার পাচ্ছেন ক্রেতারা। ক্যাশ ভাউচার পাওয়ার এই সুযোগ থাকবে আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত।



রাইজিংবিডি/ঢাকা/৭ অক্টোবর ২০১৭/সুজন/রফিক

Walton
 
   
Marcel