ঢাকা, বুধবার, ৩ শ্রাবণ ১৪২৫, ১৮ জুলাই ২০১৮
Risingbd
সর্বশেষ:

কিনলেন ফ্রিজ, সাথে পেলেন টিভি, ওভেনসহ অসংখ্য পণ্য

অগাস্টিন সুজন : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৭-১০-০৮ ৪:৩২:৩৩ পিএম     ||     আপডেট: ২০১৮-০৩-০৫ ৫:০২:৩১ পিএম
যে ফ্রিজ কিনে ১ লাখ টাকার ক্যাশ ভাউচার পেয়েছেন আমিন, সেটিকে এক হাতে জড়িয়ে ধরেছেন তিনি। সামনে রয়েছে ক্যাশ ভাউচারের টাকায় কেনা অন্যান্য পণ্য

নিজস্ব প্রতিবেদক : এসেছিলেন ফ্রিজ কিনতে। বাজার যাচাই করে সেরা ব্র্যান্ডের পছন্দের ফ্রিজটি নিলেন। সাথে পেলেন টিভি, মাইক্রোওয়েব ওভেন, এয়ার ফ্রাইয়ার, এয়ারকুলারসহ অসংখ্য গৃহস্থালী পণ্য। রাজধানীর কেরানিগঞ্জের বাসিন্দা মো. আমিন তাই মহাখুশি।

আমিনের এই খুশির কারণ ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন। ক্রেতাদের দোরগোঁড়ায় অনলাইনে দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দিতে ডিজিটাল রেজিস্ট্রেশন কার্যক্রম চালু করেছে ওয়ালটন। এই কার্যক্রমে ক্রেতার অংশগ্রহণকে উদ্বুদ্ধ করতে প্রতিদিন দেওয়া হচ্ছে নিশ্চিত ক্যাশ ভাউচার। ওয়ালটন প্লাজা এবং পরিবেশক শোরুম থেকে দশ হাজার টাকা বা তারচেয়ে বেশি মূল্যের পণ্য কিনে ডিজিটাল রেজিস্ট্রেশন করে সর্বনিম্ন ২০০ থেকে সর্বোচ্চ ১ লক্ষ টাকার ক্যাশ ভাউচার পাচ্ছেন ক্রেতারা।

গত শনিবার জিনজিরার ন্যাশনাল ইলেকট্রনিক্স থেকে ২৪ হাজার টাকার একটি ফ্রিজ কিনে ডিজিটাল রেজিস্ট্রেশন করে এক লাখ টাকার ক্যাশ ভাউচার পান আমিন। ভাউচারের টাকায় একই শোরুম থেকে ৪৯ ইঞ্চি ওয়ালটন এইচডি এলইডি টিভি, মাইক্রোওয়েব ওভেন, ওয়াটার ডিসপেন্সার, এয়ারকুলার, এয়ার ফ্রাইয়ার, ব্লেন্ডার, সেলাই মেশিন, চার্জার লাইট, আইপিএস, ইত্যাদি পণ্য কেনেন তিনি।

জিনজিরা পিএম পাইলট স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির ছাত্র আমিন। বাবা-মা এবং ২ বোন আছে তার। তার বাবা শারজাহান আলী বেল্টের ব্যবসা করেন। তিনিই মূলত ফ্রিজটি কেনেন। তবে রেজিস্ট্রেশন করেন ছেলের নামে। বাবা ওয়ালটনের ক্যাশ ভাউচার পাওয়ার সুযোগ সম্পর্কে জানলেও, ছেলে আমিন কিন্তু জানতেন না। তাই রেজিস্ট্রেশনের পর লাখ টাকার ক্যাশ ভাউচার পেয়ে অবাক আমিন।

 

আমিন ও তার পরিবারের হাতে ক্যাশ ভাউচারের ডামি চেক এবং অন্যান্য পণ্য তুলে দেয়া হচ্ছে

 

এই প্রথম এত বড় কোনো পুরস্কার পেয়েছেন আমিন। স্বাভাবিকভাবেই দারুণ খুশি তিনি। তার খুশির মাত্রা আরো বেড়ে গেছে যখন পরিবারের জন্য প্রয়োজনীয় পণ্যগুলো কিনতে পেরেছেন। বিশেষ করে ক্যাশ ভাউচারের টাকায় মাকে একটি ওয়ালটন ইলেকট্রিক সেলাই মেশিন দিতে পেরে আনন্দিত আমিন।

ওয়ালটনের ফ্রিজ কেনার ব্যাপারে আমিন বলেন, আব্বু-আম্মু চেয়েছিলেন অল্প টাকায় একটি ভালো মানের ফ্রিজ। তাই আমরা ওয়ালটনে যাই। আত্মীয়-স্বজনদের কাছেও তাদের ফ্রিজের সুনাম শুনেছি।

ওয়ালটন সূত্রে জানা গেছে, ৩১ ডিসেম্বর পর্যন্ত চলবে ক্যাশ ভাউচার পাওয়ার সুযোগ। এর আওতায় প্রতিদিন ২০ লাখ টাকা বা এর কমবেশি পর্যন্ত নিশ্চিত ক্যাশ ভাউচার দেওয়া হচ্ছে। তিন মাসে ক্রেতারা পাবেন আনুমানিক ১৫ কোটি থেকে ২০ কোটি টাকার ক্যাশ ভাউচার।



রাইজিংবিডি/ঢাকা/৮ অক্টোবর ২০১৭/ অগাস্টিন সুজন/সাইফ

Walton Laptop
 
     
Walton