ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

‘ওয়ালটন ফ্রিজ কিনে ঘর ভর্তি পণ্য পেলাম’

জাকির হুসাইন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৫৮, ১৬ অক্টোবর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘ওয়ালটন ফ্রিজ কিনে ঘর ভর্তি পণ্য পেলাম’

ক্যাশ ভাউচারের ডামি চেক ও অন্যান্য ওয়ালটন পণ্য নিয়ে সাইফুল ইসলাম

নিজস্ব প্রতিবেদক : ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইনের লাখ টাকার ক্যাশ ভাউচার বিজয়ীদের একজন কুমিল্লার সাইফুল ইসলাম। বাংলাদেশ সেনাবাহিনীর করপোরাল অফিসার সাইফুল গত ১৪ অক্টোবর নীলাচল ইলেকট্রনিক্স থেকে মাত্র ২২ হাজার ৭০০ টাকায় একটি ওয়ালটন ফ্রিজ কিনে পেয়েছেন এক লাখ টাকার ক্যাশ ভাউচার। লাখ টাকার ক্যাশ ভাউচার প্রাপ্তি নিয়ে কথা হয় তার সঙ্গে।

রাইজিংবিডি : আপনি কী করেন?
সাইফুল ইসলাম :
আমি বাংলাদেশ সেনাবাহিনীর করপোরাল অফিসার হিসেবে কাজ করছি। ১৯৯৬ সাল থেকে চাকরিতে নিয়োজিত আছি। বর্তমানে আমার কর্মস্থল কক্সবাজার রামুতে।

রাইজিংবিডি : আপনার গ্রামের বাড়ি কোথায় ও পরিবারে কে কে আছেন?
সাইফুল ইসলাম : আমার গ্রামের বাড়ি কুমিল্লা জেলার বুড়িচং থানার দূর্গাপুর গ্রামে। বাড়িতে মা-বাবা আছেন। ৫ ভাই ও এক বোনের মধ্যে আমি সবার বড়। স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে নিয়ে আমার সংসার।

রাইজিংবিডি : ওয়ালটনের কোন পণ্য কিনে আপনি ১ লাখ টাকার ক্যাশ ভাউচার পান?
সাইফুল ইসলাম : আমি বর্তমানে দুই মাসের ছুটিতে বাড়িতে আছি। ছুটিও প্রায় শেষের দিকে। আমার বাসায় অন্য একটি ব্র্র্যান্ডের ফ্রিজ ছিল। সেটি বেশ কিছুদিন ধরে অকেজো হয়ে পড়ে রয়েছে। স্ত্রীর দাবি ছিল কর্মস্থলে যাওয়ার আগে একটি ফ্রিজ কিনে দিতে হবে। তাই গত ১৪ অক্টোবর নীলাচল ইলেকট্রনিক্স শোরুমে ফ্রিজ কিনতে যাই। সেখান থেকেই স্ত্রীকে ১১ সিএফটির একটি ওয়ালটন ফ্রিজ কিনে দেই। ওই ফ্রিজটি কিনেই লাখ টাকার ক্যাশ ভাউচার পেয়েছি।

রাইজিংবিডি : বাজারে আরো অনেক ব্র্যান্ড থাকতে ওয়ালটনের ফ্রিজ কেন কেনার সিদ্ধান্ত নিয়েছিলেন?
সাইফুল ইসলাম : বর্তমানে বাজারে অনেক কোম্পানির ফ্রিজ থাকায় খোঁজ নিয়ে দেখলাম আমাদের দেশীয় কোম্পানি ওয়ালটনের ফ্রিজ সবচেয়ে ভালো। এর আগে বিজ্ঞাপন ও বিভিন্ন সংবাদ মাধ্যমে ওয়ালটনের কথা শুনেছি। আমার সহকর্মীদের কাছেও ওয়ালটন ফ্রিজের মান সম্পর্কে ভালো জেনেছি। তাই সিদ্ধান্ত নিই দেশীয় ফ্রিজই কিনবো।


লাখ টাকার ক্যাশ ভাউচারের মেসেজ দেখাচ্ছেন সাইফুল ইসলাম


রাইজিংবিডি : ওয়ালটনের এই অফার সম্পর্কে আগে থেকে জানতেন?
সাইফুল ইসলাম : ফ্রিজ কেনার আগে বিভিন্ন গণমাধ্যম ও বিজ্ঞাপন থেকে ওয়ালটনের এই অফার সম্পর্কে জেনেছি। কিন্তু জেনে লাভ কি? আমি যে এই পুরস্কার পাব, এমন কোনো আশা ছিল না। কারণ এত বড় ভাগ্যবান আমি না। তবে জানেন তো যে কোনো পুরস্কার আল্লাহ তায়ালার রহমত ও ভাগ্যের ব্যাপার। পরিবারের প্রয়োজনে একটি ফ্রিজ কিনে মহান আল্লাহতায়ালার রহমতে ঘর ভর্তি পণ্য পাচ্ছি। এজন্য আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করে শেষ করা যাবে না।

রাইজিংবিডি : লাখ টাকার ক্যাশ ভাউচার পাওয়ার পর কেমন লেগেছে?
সাইফুল ইসলাম: শোরুম থেকে ফ্রিজ কেনার পর রেজিস্ট্রেশন করি। পরে ফ্রিজ নিয়ে বাসায় চলে যাই। বাসায় যাওয়ার পর শোরুম থেকে ফোন করে জানতে চায় আমি মেসেজ পেয়েছি কিনা। মোবাইল অন করে মেসেজ খুলে দেখি ১ লাখ টাকার ক্যাশ ভাউচার। এরপর আমার কি অবস্থা হলো তা ভাষায় প্রকাশ করতে পারবো না। এত টাকার পুরস্কার আমার জীবনে এই প্রথম পেলাম। তাও আবার আমাদের দেশীয় কোম্পানি ওয়ালটনের মাধ্যমে। এ অনুভূতি ভাষায় প্রকাশ করা সম্ভব না।

রাইজিংবিডি : এক লাখ টাকার এই ক্যাশ ভাউচার দিয়ে কি কিনতে চান?
সাইফুল ইসলাম : আপাতত আমার প্রয়োজন ছিল একটি ফ্রিজের। কিন্তু তার সঙ্গে এক লাখ টাকার ভাউচার পাওয়াতে আমার ইচ্ছামতো অনেক পণ্য কেনার সুযোগ পেয়েছি। এ কারণে আমার স্ত্রীর পছন্দে ঘরের অন্যান্য প্রয়োজনীয় ইলেকট্রনিক্স পণ্য নেব বলে ঠিক করেছি। এ ছাড়া আত্মীয়-স্বজনকেও তাদের প্রয়োজনীয় কিছু পণ্য উপহার দেওয়ার ইচ্ছা আছে।

রাইজিংবিডি : ওয়ালটন ব্র্যান্ড ও পণ্য নিয়ে আপনার বক্তব্য কী?
সাইফুল ইসলাম : ওয়ালটন বাংলাদেশি ব্র্যান্ড। বাজার যাচাই করে দেখেছি অন্য কোম্পানির ফ্রিজের চেয়ে ওয়ালটনের ফ্রিজের দাম কম। তবে মানে অনেক ভালো। অনেকের কাছে শুনেছি শুধু ফ্রিজ নয়, তাদের অন্য সব পণ্যের ক্ষেত্রেও একই কথা প্রযোজ্য। তা ছাড়া যেকোনো সমস্যায় সহজেই সার্ভিসও পাওয়া যাবে বলে জানিয়েছেন সংশ্লিষ্ট কর্মকর্তারা। মানুষ শুধুমাত্র বিদেশি নাম শুনে অনেক মানহীন পণ্যের দিকে ঝুঁকে থাকেন। আমি তাদেরকে বলতে চাই বিদেশি পণ্যের পিছনে না ছুটে দেশীয় পণ্য ব্যবহার করুন। এতে নিজের প্রয়োজনও মিটবে, আবার দেশের টাকা দেশেই থাকবে। আল্টিমেটলি দেশের অর্থনীতির উন্নতি হবে। আমি গর্বিত যে ওয়ালটন দেশেই এত বড় শিল্পকারখানা গড়ে তুলেছে। আমি ওয়ালটনের আরো সাফল্য কামনা করছি।

রাইজিংবিডি : আমাদের কে সময় দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ।
সাইফুল ইসলাম : আপনাকেও ধন্যবাদ।




রাইজিংবিডি/ঢাকা/১৬ অক্টোবর ২০১৭/জাকির হুসাইন/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়