ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ছেলের নামে রেজিস্ট্রেশন করে মিলল লাখ টাকার ভাউচার

অগাস্টিন সুজন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২৫, ১৬ অক্টোবর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ছেলের নামে রেজিস্ট্রেশন করে মিলল লাখ টাকার ভাউচার

ওয়ালটনের লাখ টাকার ক্যাশ ভাউচারে কেনা মোটরসাইকেলে বসে দারুণ খুশি কর্তব্য কুমার কুন্ডু

নিজস্ব প্রতিবেদক : সম্ভাবনা ছিল লাখ টাকার ক্যাশ ভাউচার পাওয়ার। ওয়ালটন ফ্রিজ কিনে তাই ছেলের নামে রেজিস্ট্রেশন করলেন কাশিনাথ কুমার কুন্ডু। কী আশ্চর্য! ছেলে কর্তব্য কুমার কুন্ডুর ভাগ্যে মিলে গেল লাখ টাকার ভাউচার। সেই টাকায় ছেলের পছন্দে ওয়ালটন মোটরসাইকেল নিলেন কাশিনাথ।

কুষ্টিয়ার ভেড়ামারায় রয়েছে কাশিনাথের সোনার গয়না তৈরির দোকান। বাবা-মা, স্ত্রী আর ১০ বছর বয়সী ছেলেকে নিয়ে তার ছোট্ট সংসার। পরিবারের জন্য একটি ফ্রিজের প্রয়োজন ছিল অনেকদিন ধরেই। আজ কিনি কাল কিনি করে আর কেনা হচ্ছিল না।

কাশিনাথ জানান, গত ৪ বছর ধরে ওয়ালটনের এলইডি টিভি ব্যবহার করছেন। দারুণ সার্ভিস দিচ্ছে। তাই সিদ্ধান্ত নিয়ে রেখেছিলেন ওয়ালটনের ফ্রিজ কিনবেন। কয়েকদিন আগে পরিচিত একজনের মাধ্যমে জানলেন ডিজিটাল রেজিস্ট্রেশন কার্যক্রমে ক্রেতাদের উদ্বুদ্ধ করতে ক্যাশ ভাউচার দিচ্ছে ওয়ালটন। ১০ হাজার বা তার অধিক মূল্যের পণ্য ক্রয়ে সুযোগ আছে লাখ টাকা পর্যন্ত ক্যাশ ভাউচার পাওয়ার।

বিষয়টি জেনে আর দেরি না করেই গেলেন গোডাউনমোড় এলাকায় সানরাইজ এন্টারপ্রাইজে। ২৪ হাজার ৩০০ টাকা দিয়ে পছন্দের ফ্রিজ কিনে রেজিস্ট্রেশন করলেন ছেলের নামে।

নিজের নামে না কিনে ছেলের নামে পণ্য কিনলেন কেন এ প্রশ্নের জবাবে কাশিনাথ বলেন, বলতে পারেন এটা অনেকটা ভাগ্য পরীক্ষা। ভাবলাম নিজের নামে রেজিস্ট্রেশন না করে ছেলের নামে রেজিস্ট্রেশন করলে হয়তো কিছু পেতেও পারি। তবে লাখ টাকা যে পাব, সেটা আশা করিনি।


কর্তব্য কুমারের হাতে লাখ টাকার ক্যাশ ভাউচার তুলে দেওয়া হচ্ছে


লাখ টাকা পেয়ে কেমন লেগেছে জানতে চাইলে তিনি বলেন, আমরা খুবই খুশি। ছেলে তো মহাখুশি। আনন্দের আতিশয্যে তার খাওয়া, ঘুম, স্কুলে যাওয়া বন্ধ। বন্ধু-বান্ধব, প্রতিবেশি সবাইকে জানাচ্ছে লাখ টাকা পাওয়ার খবর।

কাশিনাথ বলেন, ছেলের বায়না ক্যাশ ভাউচারের টাকায় মোটরসাইকেল কিনতে হবে। সেই মোটরসাইকেলের পেছনে বসিয়ে তাকে ঘোরাতে হবে। ছেলের ইচ্ছে পূরণ করতে মোটরসাইকেল নিলাম। তার ভাগ্যেই তো লাখ টাকার ক্যাশ ভাউচার পেলাম। তা ছাড়া আমার দোকান বাড়ি থেকে ১ কিমি দূরে। আমারও সুবিধা হবে।

ওয়ালটন সম্পর্কে তিনি বলেন, কোম্পানিটি আমাদের দেশের। অনেক আগে থেকেই আমি এই কোম্পানির জিনিস ব্যবহার করছি। দাম তুলনামূলক কম। দেশীয় প্রতিষ্ঠান বলে দেশের টাকা দেশেই থাকবে। তা ছাড়া তাদের জিনিসও ভালো।

ওয়ালটনের এরিয়া ম্যানেজার মো. ফজলে রাব্বী জানান, আজ সোমবার উৎসবমুখর পরিবেশে কাশিনাত কুন্ডু এবং তার ছেলের হাতে ক্যাশ ভাউচারের টাকায় কেনা মোটরসাইকেল তুলে দেওয়া হয়েছে। এ সময় তিনি ছাড়াও উপস্থিত ছিলেন ভেড়ামারা পৌর মেয়র হাজী মো. সামিমুল ইসলাম, সানরাইজ এন্টারপ্রাইজের পরিচালক মো. আশরাফুল ইসলামসহ স্থানীয় গণমান্য ব্যক্তিবর্গ।

ওয়ালটন সূত্রে জানা গেছে, ক্যাশ ভাউচার পাওয়ার এ সুযোগ থাকবে চলতি বছরের ৩১ ডিসেম্বর পর্যন্ত। পুরো ক্যাম্পেইনে ক্রেতারা পাবেন আনুমানিক ১৫ থেকে ২০ কোটি টাকা মূল্যের ক্যাশ ভাউচার।




রাইজিংবিডি/ঢাকা/১৬ অক্টোবর ২০১৭/অগাস্টিন সুজন/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়