ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

ওয়ালটন ফ্রিজে ছেলের ল্যাপটপের আবদার পূরণ

অগাস্টিন সুজন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৩৭, ১৮ অক্টোবর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটন ফ্রিজে ছেলের ল্যাপটপের আবদার পূরণ

লাখ টাকার ক্যাশ ভাউচার এবং সেই টাকায় কেনা পণ্য নিয়ে সাইদুর রহমান ও তার পরিবার

নিজস্ব প্রতিবেদক : ছেলের আবদার ছিল একটি ল্যাপটপের। কিন্তু পেশায় মুদি দোকানদার সাইদুর রহমানের দোকানে জরুরি হয়ে পড়েছিল একটি বড় ফ্রিজের। তাই আপাতত ছেলের চাওয়াকে প্রাধান্য না দিয়ে ব্যবসায়িক প্রয়োজনটাকে গুরুত্ব দেন সাইদুর।

গাজীপুরের ফরিদাবাদে ইলেকট্রো মেলা থেকে কেনেন ২১ সিএফটির ওয়ালটন ফ্রিজ। সেই ফ্রিজই পূরণ করেছে ছেলের ল্যাপটপের আবদার। ঘরেও এসেছে প্রয়োজনীয় অনান্য ইলেকট্রনিক্স পণ্য।

চলমান ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইনের একজন সৌভাগ্যবান ক্রেতা সাইদুর। মা, স্ত্রী, ২ ছেলে ও ১ মেয়ে নিয়ে তার সংসার। গাজীপুরের পুবাইলে রয়েছে তার মুদি দোকান। তিনি জানান, দোকানের জন্য প্রায় ১৩ বছর আগে একটি ওয়ালটন ফ্রিজ কিনেছিলেন। বহুল ব্যবহৃত সেই ফ্রিজটি আজও সেবা দিয়ে যাচ্ছে কোনো সমস্যা ছাড়াই। ইতোমধ্যে তার দোকানের পরিধিও বেড়েছে। সে কারণে ১৩ সিএফটির ফ্রিজটি ক্রেতাদের চাহিদা পূরণের জন্য যথেষ্ট ছিল না। এদিকে ঘরের জন্যও প্রয়োজন ছিল একটি ফ্রিজের। মাস কয়েক আগে একটি বেভারেজ প্রতিষ্ঠানের প্রতিনিধিরা একটি ফ্রিজ দিয়ে যান সাইদুরকে। যার মূল্য মাসে মাসে পরিশোধ করতে হতো। কিন্তু কয়েক দিনের মধ্যেই সেটিতে নানান সমস্যা দেখা দেয়। তাই সেটি ফেরত দেন সাইদুর। সিদ্ধান্ত নেন আস্থার ব্র্যান্ড ওয়ালটনের আরেকটি ফ্রিজ কেনার।

গত শুক্রবার (১৩ অক্টোবর) ফরিদাবাদের ইলেকট্রো মেলা থেকে ৩১ হাজার টাকা দিয়ে কেনেন ২১ সিএফটির ওয়ালটন ফ্রিজ। এরপর ডিজিটাল রেজিস্ট্রেশন করলে তার মোবাইল ফোনে মেসেজ আসে ১ লাখ টাকার ক্যাশ ভাউচার প্রাপ্তির। যা দিয়ে পূরণ হয় ছেলের ল্যাপটপের আবদারও।

সাইদুর বলেন, ‘ফ্রিজ কেনার আগেই লাখ টাকার ক্যাশ ভাউচারের অফার সম্পর্কে জেনেছিলাম। কেন যেন আমার মনে বিশ্বাস ছিল যে আমি পাব। সেজন্য রেজিস্ট্রেশনের পর বার বার মোবাইল ফোন দেখছিলাম। প্রতিটা মুহূর্তে মনে হচ্ছিল এই বুঝি মেসেজ এল। কিন্তু ওইদিন মেসেজ আসতে কিছুটা দেরি হয়। আমিও দোকানে ব্যস্ত হয়ে যাই। কিছুক্ষণের মধ্যে ওয়ালটন শোরুম থেকে ফোন করে জানানো হয় আপনি ১ লাখ টাকার ক্যাশ ভাউচার পেয়েছেন। পরে ফোন খুলে দেখি সত্যিই আমার মোবাইল ফোনে লাখ টাকার ক্যাশ ভাউচারের মেসেজ এসেছে। বিশ্বাস বাস্তবে পরিণত হওয়ায় তখন যে কী খুশি হয়েছি, তা বলে বোঝাতে পারবো না। এখন ছেলের ল্যাপটপের আবদার তো পূরণ হয়েছেই, সেই সঙ্গে টিভি, ব্লেন্ডারসহ ঘরে এসেছে অনেক ইলেকট্রনিক্স পণ্যও।

 


সাইদুর রহমানের (বাঁ থেকে দ্বিতীয়) হাতে লাখ টাকার ক্যাশ ভাউচার তুলে দেয়া হচ্ছে

 

সাইদুর জানান, তার ছেলে শাকিল আহমেদ উত্তরা আইডিয়াল কলেজে উচ্চ মাধ্যমিক প্রথম বর্ষের ছাত্র। ১ লাখ টাকার ক্যাশ ভাউচার দিয়ে প্রথমেই ছেলের জন্য একটি ওয়ালটন ল্যাপটপ নিয়েছেন। এছাড়া এলইডি টিভি, ব্লেন্ডার, এয়ার ফ্রাইয়ার, ওয়াটার ডিসপেন্সারসহ ঘরের জন্য বিভিন্ন পণ্য কিনেছেন। ল্যাপটপ পাওয়ায় শাকিলের পড়াশুনায় অনেক সুবিধা হবে বলে আশাবাদী তিনি।

সাইদুর বলেন, ‘নতুন কেনা বড় ফ্রিজটি দোকানে রেখেছি। এখন আগের চেয়ে অনেক বেশি পানি, আইসক্রিম, কোল্ড ড্রিংকস রাখতে পারবো। আশা করি বিক্রিও হবে বেশি। আর আগের ফ্রিজটি বাড়িতে ব্যবহারের জন্য নিয়েছি।’

ওয়ালটন ফ্রিজ কেনার বিষয়ে তিনি বলেন, ‘আমার আগের ফ্রিজটি ১৩ বছর ধরে চলছে। এর মধ্যে কোনো সমস্যাই হয় নি। ফ্রিজটার যতœ নিই বলে এখনও দেখতে নতুনের মতো। সেই বিশ্বাস থেকেই ওয়ালটনের ফ্রিজ কেনা। তাছাড়া, দামও অন্য কোম্পানির চেয়ে কম।’

উল্লেখ্য, অনলাইনে ক্রেতাদের দ্রুত ও সর্বোত্তম সেবা দিতে ডিজিটাল রেজিস্ট্রেশন ক্যাম্পেইন চালু করেছে ওয়ালটন। এই কার্যক্রমে ক্রেতাদের উদ্বুদ্ধ করতে দেয়া হচ্ছে নিশ্চিত ক্যাশ ভাউচার। ওয়ালটন প্লাজা এবং পরিবেশক শোরুম থেকে দশ হাজার টাকা বা তার চেয়ে বেশি মূল্যের পণ্য কিনে রেজিস্ট্রেশন করে ২০০ টাকা থেকে সর্বোচ্চ ১ লাখ টাকার ক্যাশ ভাউচার পাচ্ছেন ক্রেতারা।

অফারটি চলবে ৩১ ডিসেম্বর পর্যন্ত। এই তিন মাসে ক্রেতারা পাবেন আনুমানিক ১৫ থেকে ২০ কোটি টাকা মূল্যের ক্যাশ ভাউচার।



রাইজিংবিডি/ঢাকা/১৮ অক্টোবর ২০১৭/অগাস্টিন সুজন/শাহনেওয়াজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়