ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ওয়ালটনের লাখ টাকা পেয়ে ঘোড়ার গাড়িতে আনন্দ মিছিল

আজিজুর রহমান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:৫৯, ২০ নভেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটনের লাখ টাকা পেয়ে ঘোড়ার গাড়িতে আনন্দ মিছিল

ওয়ালটনের লাখ টাকার ক্যাশ ভাউচারের ডামি চেক নিয়ে ঘোড়ার গাড়িতে করে আনন্দ মিছিল করছেন শাহ আলম (মালা পরিহিত)

আজিজুর রহমান : জমে উঠেছে ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন। ওয়ালটন পণ্য কিনে লাখ লাখ টাকার ক্যাশ ভাউচার পাচ্ছেন ক্রেতারা। এবার ওয়ালটন টেলিভিশন কিনে লাখ টাকা পেয়েছেন রাজধানীর চকবাজারের শাহ আলম। মহাখুশি আলম তাই আত্মীয়-প্রতিবেশীদের নিয়ে ঘোড়ার গাড়িতে করে পুরান ঢাকার বিভিন্ন এলাকায় আনন্দ মিছিল করেছেন।

শাহ আলম জানান, মুন্সিগঞ্জ জেলার সদর থানায় তার জন্ম। রাজধানীর চকবাজারে ভ্যারাইটিস পণ্যের একটি দোকান আছে তার। বাবা-মা আর দুই বোনকে নিয়ে দেবীদাস ঘাট লেন এলাকায় থাকেন। পুরো পরিবারের দায়িত্ব তার কাঁধে। সম্প্রতি বড় বোনকে বিয়ে দিয়েছেন। তার জন্য টেলিভিশন কিনেই লাখ টাকা পান আলম।

তিনি বলেন, ‘বোন আবদার করেছে তাকে একটি এলইডি টিভি কিনে দিতে হবে। বোনের আবদার মেটাতে গত শুক্রবার চকবাজার ওয়ালটন প্লাজায় যাই। সেখান থেকে ২০ হাজার ৯৯০ টাকা দিয়ে একটি ৩২ ইঞ্চি এলইডি টেলিভিশন কিনি। সেই টিভিতেই পেয়ে যাই ১ লাখ টাকার ক্যাশ ভাউচার।’

ক্যাশ ভাউচার পাওয়ার এই অফারের বিষয়ে আগে থেকে জানতেন না আলম। ওয়ালটন প্লাজার বিক্রয়কর্মীরাই জানান তাদের ডিজিটাল ক্যাম্পেইন চলছে। প্রোডাক্ট রেজিস্ট্রেশন করে লাখ টাকা পর্যন্ত পাওয়ার সুযোগ আছে। তারাই রেজিস্ট্রেশন করে দেন। বিষয়টাকে শুরুতে তেমন গুরুত্ব দেন না আলম। কারণ এ রকম কোনো পুরস্কার পাওয়ার কথা তার জানা ছিল না।

শাহ আলম জানান, রাতেই তার মোবাইলে ১ লাখ টাকার ক্যাশ ভাউচার পাওয়ার মেসেজ আসে। অত্যন্ত অবাক হন তিনি। শুরুতে ব্যাপারটা তার কাছে বিশ্বাসযোগ্য মনে হয়নি।

তিনি বলেন, ‘সত্যিই লাখ টাকা পেয়েছি, মেসেজ দেখেও এটা বিশ্বাস করিনি। ভেবেছি হয়ত কোনো প্রতারকের কাজ। পরে ওয়ালটন প্লাজা থেকে ফোন করে জানানো হলে বিশ্বাস করি। বোনের জন্য টেলিভিশন কিনতে গিয়ে এমন পুরস্কার পাব ভাবিনি।’

 

আত্মীয়-স্বজন এবং মহল্লার লোকজন নিয়ে ওয়ালটন প্লাজায় শাহ আলম (মালা পরিহিত)


বোনকে টেলিভিশনের পাশাপাশি ফ্রিজ, ব্লেন্ডারসহ অনেক জিনিস দিতে পারব ভেবে খুব ভালো লাগে। এ খবর শুনে পাড়া-প্রতিবেশীরাও বেশ খুশি হয়।

শাহ আলম জানান, ওয়ালটনের ক্যাশ ভাউচার পাওয়ার আনন্দের ভাগ তিনি এলাকার সবাইকে দিতে চান। সেজন্য ক্যাশ ভাউচারের টাকায় কেনা পণ্য নিতে বোনের শ্বশুরবাড়ির আত্মীয়সহ মহল্লার লোকজন নিয়ে ওয়ালটন প্লাজায় আসেন। সবাইকে নিয়ে ওয়ালটন কর্মকর্তাদের কাছ থেকে ক্যাশ ভাউচার ও সেই টাকায় কেনা পণ্য গ্রহণ করেন তিনি। পরে তারা ঘোড়ার গাড়িতে করে পুরান ঢাকার বিভিন্ন এলাকায় আনন্দ মিছিল করেন।

১ লাখ টাকার ক্যাশ ভাউচার দিয়ে কী কী পণ্য নিলেন জানতে চাইলে তিনি জানান, আরো একটি বড় টেলিভিশন, একটি ডিপ ফ্রিজ, গ্যাসের চুলা, ব্লেন্ডার, ফ্যানসহ ওয়ালটনের নয়টি পণ্য কিনেছেন। এগুলোর বেশিরভাগই বোনকে উপহার দেবেন।

ওয়ালটন সম্পর্কে তিনি বলেন, ‘ওয়ালটন কোম্পানির পণ্য অনেক ভালো। আমার বাসায় ওয়ালটনের টেলিভিশন, ফ্রিজ রয়েছে। অনেক দিন ধরে ব্যবহার করছি। সার্ভিস অনেক ভালো। এজন্য বোনকে ওয়ালটনের টেলিভিশন কিনে দিয়েছি।’

উল্লেখ্য, ক্রেতাদের দোরগোড়ায় অনলাইনে দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দিতে ডিজিটাল রেজিস্ট্রেশন কার্যক্রম চালু করেছে ওয়ালটন। এই কার্যক্রমে ক্রেতাদের অংশগ্রহণকে উদ্বুদ্ধ করতে প্রতিদিন দেওয়া হচ্ছে নিশ্চিত ক্যাশ ভাউচার। ওয়ালটন প্লাজা এবং পরিবেশক শোরুম থেকে ১০ হাজার টাকা বা তার বেশি মূল্যের পণ্য কিনে ডিজিটাল রেজিস্ট্রেশন করে সর্বনিম্ন ২০০ থেকে সর্বোচ্চ ১ লাখ টাকার ক্যাশ ভাউচার পাচ্ছেন ক্রেতারা। ক্যাশ ভাউচার পাওয়ার এই সুযোগ থাকবে আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত।

 


রাইজিংবিডি/ঢাকা/২০ নভেম্বর ২০১৭/অগাস্টিন সুজন/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়