ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

‘সবকিছু দেখে-শুনে বুঝেছি, ওয়ালটনই সেরা’

অগাস্টিন সুজন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১১, ২৩ নভেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘সবকিছু দেখে-শুনে বুঝেছি, ওয়ালটনই সেরা’

বিমল ধরের হাতে (মালা পরিহিত) লাখ টাকার ক্যাশ ভাউচার এবং অন্যান্য পণ্য তুলে দেওয়া হয়

নিজস্ব প্রতিবেদক : নারায়ণগঞ্জে মোবাইল এক্সেসরিজের পাইকারি ব্যবসা করেন বিমল ধর। ঘরে একটি বিদেশি ব্র্যান্ডের ফ্রিজ। কিন্তু কয়েক বছর না যেতেই সেটায় দেখা দেয় নানা সমস্যা। দুবার সার্ভিসিং করিয়েও লাভ হয়নি। পরে বিরক্ত হয়ে নতুন আরেকটি ফ্রিজ কেনার সিদ্ধান্ত নেন বিমল ধর।

তবে এবার আর ঠকতে রাজি নন তিনি। তাই ফ্রিজ কেনার বিষয়ে বন্ধু-বান্ধব ও আত্মীয়-স্বজনদের কাছে পরামর্শ চান। প্রায় সবাই একবাক্যে বলেন ওয়ালটনের কথা। তারপরও নিজে যাচাই করে ফ্রিজ কিনতে চান বিমল ধর। এজন্য ঘুরে আসেন বেশ কয়েকটি ব্র্যান্ডের শোরুম। ফ্রিজের মান, দাম, বিক্রয়োত্তর সেবা- সব মিলিয়ে ওয়ালটনই সেরা বলে মনে হয় তার কাছে। সেরা ফ্রিজটি কিনেই সন্তুষ্ট ছিলেন তিনি। কিন্তু অবাক কাণ্ড! ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইনে লাখ টাকার ক্যাশ ভাউচারও পেয়ে যান বিমল ধর।

এ প্রসঙ্গে বিমল ধর বলেন, ‘প্রায় ১০ বছর ধরে ব্যবসা করছি। সব সময় চাই সেরা জিনিসটি। সেজন্য ফ্রিজ কেনার আগে কাছাকাছি সব ব্র্যান্ডের শোরুম ঘুরে ঘুরে দেখি। অন্যদের মতামত নিই। সবকিছু দেখে-শুনে বুঝেছি, ওয়ালটনই সেরা। সেজন্য ওয়ালটন থেকে ফ্রিজ কিনি।’

বিমল ধরের সঙ্গে কথা বলে জানা গেছে, তার বাড়ি মুন্সীগঞ্জ সদরের কমলাঘাট গ্রামে। বাবা-মা, দুই ভাই এবং ও বোন নিয়ে পরিবার। বিমল মেঝো। ছোট বোনকে বিয়ে দিয়েছেন। তিনি শ্বশুরবাড়িতে থাকেন। বড় ভাইও বিয়ে করেছেন। তাদের ঘরে এক ছেলে। মা-বাবা এবং ভাইয়ের পরিবার নিয়ে নায়ায়ণগঞ্জে একসঙ্গে থাকেন।

বাড়িতে টিভি-ফ্রিজসহ প্রয়োজনীয় সব ইলেকট্রনিক্স পণ্যই আছে। কিন্তু বিদেশি ব্র্র্যান্ডের ফ্রিজটি বার বার বিকল হওয়ায় গত সোমবার নারায়ণগঞ্জের নিতাইগঞ্জ ওয়ালটন প্লাজা থেকে ৩৪ হাজার ৫০০ টাকা দিয়ে ২১ সিএফটির একটি ফ্রিজ কেনেন বিমল ধর। সেই ফ্রিজেই মিলে যায় ১ লাখ টাকার ক্যাশ ভাউচার।

বিমল ধর জানান, ওয়ালটনের ক্যাশ ভাউচার পাওয়ার এই অফারের কথা আগে থেকেই জানা ছিল তার। তার এক বড় ভাই ওয়ালটন ফ্রিজ কিনে ২০০ টাকার ক্যাশ ভাউচার পেয়েছেন। তাকে নিয়েই ওয়ালটন প্লাজায় যান বিমল ধর। তবে লাখ টাকা পাবেন, এমনটা আশা করেননি। ফ্রিজ কিনে ডিজিটাল রেজিস্ট্রেশন করার পর মাত্রই প্লাজার বাইরে গেছেন বিমল ধর। এ সময় ভেতর থেকে তার বড় ভাই দৌঁড়ে আসেন। বিমল ধরকে বলেন, মোবাইলের মেসেজ চেক করতে। মোবাইল খুলে বিমল ধর দেখেন, তিনি লাখ টাকার ক্যাশ ভাউচার পেয়েছেন।

বিমল ধরকে নিয়ে পিকআপে করে আনন্দ মিছিলের প্রস্তুতি

বিমল ধর বলেন, ‘যেকোনো পুরস্কারই আনন্দের। লাখ টাকার মেসেজ পেয়ে আমারও বেশ ভালো লাগে। দাদা বলেন, দেখ, তোর ভাগ্য কত ভালো। আমি দুশো টাকা পেলেও তুই লাখ টাকা পেলি। আমার মা-বাবা, দাদা, ছোট বোন সবাই খুব খুশি।

তিনি জানান, লাখ টাকার ক্যাশ ভাউচার দিয়ে আরো একটি ফ্রিজ, একটি ৩৯ ইঞ্চি এলইডি টেলিভিশন, দুটি মাইক্রোওয়েভ ওভেন, ব্লেন্ডার, রাইসকুকারসহ ১১টি পণ্য নিয়েছেন। এরমধ্যে ফ্রিজটি এক কাজিনকে দিয়েছেন। একটি ওভেনসহ বেশকিছু পণ্য ছোট বোনকে দিয়েছেন। টিভিসহ বাকি পণ্যগুলো নিজেদের ব্যবহারের জন্য রাখবেন।

ওয়ালটন সম্পর্কে বিমল ধর বলেন, ‘প্রতিবেশী ও আত্মীয়-স্বজন সবার মুখে ওয়ালটন সম্পর্কে ভালো শুনেছি। নিজেও যাচাই করে দেখলাম, ওয়ালটন পণ্যের মান অনেক ভালো। দামও অন্যান্য ব্র্যান্ডের তুলনায় কম। সবচেয়ে বড় কথা, কিস্তিতে কেনার সুযোগ দেয় ওয়ালটন। আমার অনেক পরিচিতজনের টিভি-ফ্রিজের মতো পণ্য পুরো টাকা দিয়ে কেনার সামর্থ্য ছিল না। কিন্তু ওয়ালটন থেকে তারা কিস্তিতে কিনতে পেরেছেন। ওয়ালটন আরো এগিয়ে যাক, এই আশির্বাদ করি।’

নিতাইগঞ্জ ওয়ালটন প্লাজার ম্যানেজার মোহাম্মদ শফিকুল ইসলাম জানান, গত মঙ্গলবার ওয়ালটনের ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে বিমল ধরের হাতে লাখ টাকার ক্যাশ ভাউচার ও অন্যান্য পণ্য তুলে দেওয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের ডেপুটি অপারেটিভ ডিরেক্টর নিয়ামুল হক, ফার্স্ট সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর রাজিব কুমার দাশ এবং ওয়ালটনের যাত্রাবাড়ী জোনের সব প্লাজা ম্যানেজার। পরে বিমল ধরের গলায় ফুলের মালা পরিয়ে পিকআপে করে ব্যান্ড পার্টিসহ নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকা ঘোরা হয়।

উল্লেখ্য, ক্রেতাদের দোরগোড়ায় অনলাইনে দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দিতে ডিজিটাল রেজিস্ট্রেশন কার্যক্রম চালু করেছে ওয়ালটন। এই কার্যক্রমে ক্রেতাদের অংশগ্রহণকে উদ্বুদ্ধ করতে প্রতিদিন দেওয়া হচ্ছে নিশ্চিত ক্যাশ ভাউচার। ওয়ালটন প্লাজা এবং পরিবেশক শোরুম থেকে ১০ হাজার টাকা বা তার বেশি মূল্যের পণ্য কিনে ডিজিটাল রেজিস্ট্রেশন করে সর্বনিম্ন ২০০ থেকে সর্বোচ্চ ১ লাখ টাকার ক্যাশ ভাউচার পাচ্ছেন ক্রেতারা। ক্যাশ ভাউচার পাওয়ার এই সুযোগ থাকবে আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত।



রাইজিংবিডি/ঢাকা/২৩ নভেম্বর ২০১৭/সুজন/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়