ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

‘লাখ টাকার ভাউচার পেয়ে এখন ঘরভর্তি ওয়ালটন পণ্য’

রেজাউল করিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১১, ২৫ নভেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘লাখ টাকার ভাউচার পেয়ে এখন ঘরভর্তি ওয়ালটন পণ্য’

রেজাউল করিম, চট্টগ্রাম : জহিরুল হক (রাসেল)। চট্টগ্রামের গোল্ডেন ফুড ইন্ডাস্ট্রিজের জ্যেষ্ঠ কর্মকর্তা। বেশ কিছুদিন ধরে তার স্ত্রী আবদার করছিলেন, বাসায় একটি এলইডি টিভি দরকার। আগের টেলিভিশনটিও ওয়ালটনের। তবে নতুন মডেলের একটু বড় সাইজের টিভি হলে ভালো হয়। স্ত্রীর কথা কয়েকদিন এড়িয়ে গেলেও শেষ পর্যন্ত রাজি হয়েই গেলেন। আর এ টিভি কিনেই পেয়েছেন লাখ টাকার ক্যাশ ভাউচার, যা দিয়ে তার এখন ঘরভর্তি ওয়ালটন পণ্য।

গত বৃহস্পতিবার রাতে চট্টগ্রাম নগরীর হালিশহর জি ব্লক এলাকায় অবস্থিত ওয়ালটন প্লাজায় স্ত্রীকে নিয়ে গেলেন টিভি কিনতে। দেখে শুনে রাত ৯টার দিকে ৩২ ইঞ্চি একটি ওয়ালটনের এলইডি টিভি পছন্দ করে নগদ মূল্য পরিশোধ করেন। ওয়ালটন প্লাজার কর্মকর্তারা রাসেলের কাছ থেকে টিভির মূল্য গ্রহণ করে কম্পিউটারে ক্যাশ মেমো করার সাথে সাথেই রাসেল নিজের মোবাইলে ‘বিস্ময়কর’ একটি মেসেজ পেয়ে রীতিমত হকচকিয়ে যান। তিনি এক লাখ টাকার ক্যাশ ভাউচার জিতে গেছেন ওয়ালটন থেকে।

মোবাইল স্ক্রিনে এই মেসেজ দেখে তিনি নিজের চোখকেই যেন বিশ্বাস করতে পারছিলেন না। সাথে সাথে মেসেজটি ওয়ালটনের কর্মকর্তাদের দেখালেন। ওয়ালটনের কর্মকর্তারাও নিশ্চিত করলেন। রাসেল এলইডি টিভি কিনে লাখ টাকার ক্যাশ ভাউচার জিতেছেন। মুহূর্তেই স্ত্রীকে নিয়ে তিনি উচ্ছ্বসিত। 

শনিবার দুপুরে ওয়ালটনের হালিশহর প্লাজায় ওয়ালটনের সিনিয়র কর্মকর্তাদের উপস্থিতিতে রাসেল ও তার পরিবারের হাতে আনুষ্ঠানিকভাবে লাখ টাকার ক্যাশ ভাউচার হস্তান্তর করা হয়। এ সময় উপস্থিত ছিলেন রাসেলের স্ত্রী কন্যাসহ তার পুরো পরিবার।

ক্যাশ ভাউচার গ্রহণ করে রাসেল প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন, ওয়ালটনের লাখ টাকার অফার সম্পর্কে আমি জানতাম। তবে আমি এলইডি টিভি কিনে লাখ টাকা জিতে যাব, এটা চিন্তাও করতে পারিনি। আর পুরস্কার জিতব, এই চিন্তা করেও এলইডি টিভি কিনতে যাইনি।

রাসেল বলেন, এলইডি টিভি কেনার পর বিল পরিশোধে মেমো করার জন্য কর্মকর্তারা আমার মোবাইল নম্বর জানতে চান। এরপর ক্যাশ মেমোটি হাতে পাওয়ার কয়েক মুহূর্তের মধ্যেই লাখ টাকার পুরস্কার জিতে যাওয়ার মেসেজটি পেয়ে আমি অভিভূত হয়ে যাই। পুরস্কার জেতার খবর পরিবারের অন্যান্য সদস্য এবং বন্ধু বান্ধবরা জানার পর তারাও চমকিত। এখন সবাই মিষ্টি খাওয়ানোর আবদার করছেন। সবাইকে পুরস্কার জেতার ট্রিট দিতে হবে।

ক্যাশ ভাউচার গ্রহণের সময় রাসেলের স্ত্রী গৃহিণী নাসরিন আখতার বলেন, আমি অভিভূত। লাখ টাকার পুরস্কার জিতে এখন আমার ঘর ভর্তি ওয়ালটন পণ্য। ওয়ালটনের ল্যাপটপ, এয়ারকুলার, মোবাইল, ওভেন, এলইডি টিভি, রুম হিটার, হেয়ার স্ট্রেইটারসহ বিভিন্ন সামগ্রী নিয়ে আজ বাসায় যাচ্ছি। ওয়ালটনের কল্যাণে আমার বাসায় আজ উৎসব চলবে।

নাসরিন আখতার বলেন, আমি সব সময় ওয়ালটনের ফ্রিজ টেলিভিশনসহ প্রয়োজনীয় সব পণ্যের ওপর নির্ভরশীল। ইলেক্ট্রনিক্স যেকোনো পণ্য কেনার আগে আমি ওয়ালটনের নামটিই উচ্চারণ করি। তাই নতুন এলইডি টিভি কেনার জন্যও ওয়ালটন থেকে কেনার জন্য স্বামীকে পরামর্শ দিয়েছিলাম। পুরস্কার জিতব, এই চিন্তা করে ওয়ালটনের টিভি কিনতে যাইনি। আস্থা, বিশ্বাস এবং ভালোবাসা থেকেই ওয়ালটন আমার পছন্দের। লাখ টাকার পুরস্কার জেতার মাধ্যমে দীর্ঘদিনের ভালোবাসারই প্রতিদান পেলাম বলে মনে হচ্ছে।

জহিরুল হক রাসেলকে ক্যাশ ভাউচার হস্তান্তরের সময় ওয়ালটনের কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটনের চট্টগ্রাম (পশ্চিম) এরিয়া ম্যানেজার ইমরুজ হায়দার খান, এরিয়া ম্যানেজার (পূর্ব) ফাহাদ আহাম্মেদ, রাইজিংবিডির চট্টগ্রাম ব্যুরো প্রধান রেজাউল করিম, হালিশহর ওয়ালটন প্লাজার ইনচার্জ জহিরুল ইসলাম, আগ্রাবাদ প্লাজার ইনচার্জ মোহাম্মদ শাহীন, জিইসি মোড় প্লাজার ইনচার্জ রকিবুল হুদা।  

উল্লেখ্য, ক্রেতাদের দোরগোড়ায় অনলাইনে দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দিতে ডিজিটাল রেজিস্ট্রেশন কার্যক্রম চালু করেছে ওয়ালটন। এই কার্যক্রমে ক্রেতাদের অংশগ্রহণকে উদ্বুদ্ধ করতে প্রতিদিন দেওয়া হচ্ছে নিশ্চিত ক্যাশ ভাউচার। ওয়ালটন প্লাজা এবং পরিবেশক শোরুম থেকে ১০ হাজার টাকা বা তার বেশি মূল্যের পণ্য কিনে ডিজিটাল রেজিস্ট্রেশন করে সর্বনিম্ন ২০০ থেকে সর্বোচ্চ ১ লাখ টাকার ক্যাশ ভাউচার পাচ্ছেন ক্রেতারা। ক্যাশ ভাউচার পাওয়ার এই সুযোগ থাকবে আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত।

 

 

 

 

রাইজিংবিডি/চট্টগ্রাম/২৫ নভেম্বর ২০১৭/ রেজাউল/ রুহুল/এনএ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়