ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

সাংসদের মেয়ের ওপর হামলা, গ্রেপ্তার ১

আলী আকবর টুটুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩৮, ১৯ ডিসেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সাংসদের মেয়ের ওপর হামলা, গ্রেপ্তার ১

বাগেরহাট প্রতিনিধি : বিজয় দিবসের অনুষ্ঠান থেকে বাড়ি ফেরার পথে বাগেরহাটের নারী সংসদ সদস্য হেপী বড়ালের মেয়ে অদিতি বড়ালের ওপর হামলার ঘটনায় জড়িত থাকার সন্দেহে আল মামুন সিকদার (২৬) নামে এক যুবককে পুলিশ গ্রেপ্তার করেছে।

সোমবার রাতে বাগেরহাট শহরের গোবরদিয়া এলাকায় অভিযান চালিয়ে পুলিশ ওই যুবককে গ্রেপ্তার করে। মঙ্গলবার দুপুরে তাকে সাংসদ হেপী বড়ালের দায়ের করা মামলায় আটক দেখিয়ে পুলিশ বাগেরহাটের অতিরিক্ত মুখ্য বিচারিক হাকিম আব্দুর সবুর মিয়ার আদালতে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড আবেদন করেছে। রিমান্ড আবেদন হাতে না পাওয়ায় আদালত আটক আল আমিনকে বাগেরহাট জেলা কারাগারে পাঠিয়েছে।

এর আগে রোববার রাতে নারী সাংসদ হেপী বড়াল বাদী হয়ে অজ্ঞাতনামার বিরুদ্ধে মডেল থানায় একটি মামলা করেন।

গ্রেপ্তার হওয়া শেখ আল মামুন শহরের গোবরদিয়া এলাকার সিকদার মুজিবর রহমানের ছেলে।

গত শনিবার ১৬ ডিসেম্বর শহরের আমলাপাড়া মাধ্যমিক বিদ্যালয় মাঠে মহিলা পরিষদ আয়োজিত বিজয় দিবসের অনুষ্ঠান থেকে সন্ধ্যায় শালতলার বাসায় ফেরার পথে স্কুলের সামনে আওয়ামী লীগ দলীয় সাংসদ হেপী বড়ালের মেয়ে অদিতি বড়ালকে অজ্ঞাত দুর্বৃত্ত ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

অদিতি বড়াল ঢাকায় অবস্থিত লন্ডন কলেজ অব স্ট্যাডিজ নামের একটি শিক্ষা প্রতিষ্ঠান থেকে এলএলবি সম্পন্ন করে স্নাতকোত্তর করছেন।

বাগেরহাট মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহাতাব উদ্দিন আজ দুপুরে বলেন, নারী সাংসদ হেপী বড়ালের মেয়ে অদিতির ওপর হামলার ঘটনায় জড়িত থাকার সন্দেহে শেখ আল মামুন নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে এই হামলার ঘটনায় জিজ্ঞাসাবাদ করা প্রয়োজন। মঙ্গলবার দুপুরে ওই হামলার মামলায় আল মামুনকে আটক দেখিয়ে বাগেরহাটের অতিরিক্ত মুখ্য বিচারিক হাকিমের আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে। আদালত রিমান্ড আবেদন মঞ্জুর করলে তাকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হবে।

বাগেরহাট আদালতের উপ-পরিদর্শক (এসআই) বৈদ্যনাথ বলেন, সাংসদের মেয়ের ওপর হামলার মামলায় আটক আল মামুনকে জেলা কারাগারে পাঠানো হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করতে পুলিশ পাঁচ দিনের রিমান্ড চেয়ে আবেদন করবে বলে শুনেছি। তবে এখনো তাদের করা রিমান্ড আবেদনের প্রতিবেদন হাতে পাইনি।



রাইজিংবিডি/বাগেরহাট/১৯ ডিসেম্বর ২০১৭/আলী আকবর টুটুল/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়