ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

উপহার দিতে গিয়ে নিজেই পেলেন লাখ টাকার ভাউচার

অগাস্টিন সুজন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৫৯, ২৩ ডিসেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
উপহার দিতে গিয়ে নিজেই পেলেন লাখ টাকার ভাউচার

আব্দুল হামিদ মানিকের হাতে লাখ টাকার ক্যাশ ভাউচার ও অন্যান্য পণ্য তুলে দেওয়া হচ্ছে

অগাস্টিন সুজন : আব্দুল হামিদ মানিক। স্যানিটারি ব্যবসায়ী। তার ঘরে টিভি-ফ্রিজসহ বেশিরভাগ ইলেকট্রনিক্স পণ্য ওয়ালটনের। পরিচিত একজনকে টেলিভিশন উপহার দেবেন। চোখ বন্ধ করে কিনে ফেললেন ওয়ালটন টিভি। কী আশ্চর্য! সেই টিভি কিনে নিজেই পেলেন আরো বড় উপহার।

ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইনের লাখ টাকার ক্যাশ ভাউচার বিজয়ীদের একজন আব্দুল হামিদ মানিক। গাজীপুরের টঙ্গীর দত্তপাড়ায় বাড়ি। বাবা-মা, স্ত্রী, এক ছেলে এবং দুই ভাই-বোন নিয়ে বড় পরিবার তার। ঘরে রয়েছে টিভি-ফ্রিজসহ প্রয়োজনীয় সব ইলেকট্রনিক্স পণ্য।

গত ১৮ ডিসেম্বর একজনকে উপহার দেবেন বলে গাজীপুরের এম লস্কর ইলেকট্রনিক্স থেকে একটি ২৮ ইঞ্চি ওয়ালটন এলইডি টেলিভিশন কিনেন হামিদ। সেই টিভিতেই মিলে যায় লাখ টাকার ক্যাশ ভাউচার।

রাইজিংবিডির সঙ্গে আলাপকালে তিনি জানান, নিজের ব্যবসা নিয়ে ব্যস্ত থাকতে হয় তাকে। পরিচিত একজনকে একটা এলইডি টিভি দেবেন। টাকা দিয়ে লোক পাঠান গাজীপুর বাসস্ট্যান্ডের এম লস্কর ইলেকট্রনিক্সে। এখান থেকেই বহু ওয়ালটন পণ্য কিনেছেন আব্দুল হামিদ। তার পাঠানো লোকটি ১৭ হাজার টাকা দিয়ে টেলিভিশনটি কিনে আব্দুল হামিদের মোবাইল নম্বর দিয়ে রেজিস্ট্রেশন করেন। কিছুক্ষণের মধ্যেই লাখ টাকার ক্যাশ ভাউচারের মেসেজ যায় তার মোবাইলে। মেসেজ দেখে অবাক হলেও খুশিই হন হামিদ।

তিনি বলেন, ‘যেকোনো পুরস্কারই আনন্দের। উপহার পাওয়া ও দেওয়ার মধ্যে যে আনন্দ, তার তুলনা চলে না। একজনকে উপহার দেব বলে টিভি কিনতে লোক পাঠালাম। উপহার দিতে গিয়ে নিজেই পেলাম আরো বড় উপহার। বিষয়টি সত্যিই অনেক আনন্দের।’

আব্দুল হামিদ জানান, ওয়ালটনের ক্যাশ ভাউচারের অফার সম্পর্কে আগে থেকেই জানতেন তিনি। অনলাইনে দেখেছেন। তবে টিভি কিনে যে তিনি সত্যি সত্যি ক্যাশ ভাউচার পাবেন, এমনটা আশা করেননি।

তিনি জানান, ক্যাশ ভাউচারের টাকা দিয়ে একটি ডিপ ফ্রিজ, একটি এলইডি টিভি, এয়ার কুলার, ব্লেন্ডার, রাইসকুকার, আয়রনসহ বেশকিছু গৃহস্থালী পণ্য কিনেছেন।

তিনি বলেন, ‘উপহার দিতে গিয়ে যেহেতু আরো বড় উপহার পেয়েছি। তাই সিদ্ধান্ত নিয়েছি আত্মীয়-স্বজন ও পরিচিতজনদের বেশিরভাগ পণ্য উপহার দেব।

ওয়ালটন পণ্য কেনার বিষয়ে তিনি বলেন, ‘আমি অনেক আগে থেকেই ওয়ালটনের বিভিন্ন পণ্য ব্যবহার করি। ঘরের ফ্রিজ, টিভিও ওয়ালটনের। ভালো সার্ভিস দিচ্ছে। দেশীয় ব্র্যান্ড। দামে কম। তবে ভালো সেবা দেয় বলে ওয়ালটনই আমার প্রথম পছন্দ।’

উল্লেখ্য, ক্রেতাদের দোরগোড়ায় অনলাইনে দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দিতে ডিজিটাল রেজিস্ট্রেশন কার্যক্রম চালু করেছে ওয়ালটন। এই কার্যক্রমে ক্রেতাদের অংশগ্রহণকে উদ্বুদ্ধ করতে প্রতিদিন দেওয়া হচ্ছে নিশ্চিত ক্যাশ ভাউচার। ওয়ালটন প্লাজা ও পরিবেশক শোরুম থেকে ১০ হাজার টাকা বা তার বেশি মূল্যের পণ্য কিনে ডিজিটাল রেজিস্ট্রেশন করে সর্বনিম্ন ২০০ থেকে সর্বোচ্চ ১ লাখ টাকার ক্যাশ ভাউচার পাচ্ছেন ক্রেতারা। ক্যাশ ভাউচার পাওয়ার এই সুযোগ থাকবে আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত।



রাইজিংবিডি/ঢাকা/২৩ ডিসেম্বর ২০১৭/অগাস্টিন সুজন/এসএন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়