ঢাকা, শুক্রবার, ৬ আশ্বিন ১৪২৫, ২১ সেপ্টেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

ওয়ালটন ডিজিটাল রেজিস্ট্রেশন ক্যাম্পেইন: সময় বাড়লো ২ মাস

মিলটন : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০১-০২ ৭:৪৩:০২ পিএম     ||     আপডেট: ২০১৮-০১-০৩ ৮:৪৩:৩২ এএম
ব্যান্ড পার্টি সহযোগে পিকআপে করে ডিজিটাল ক্যাম্পেইনের প্রচার

নিজস্ব প্রতিবেদক : গেলো অক্টোবরে শুরু হয়েছিল ওয়ালটন ডিজিটাল রেজিস্ট্রেশন ক্যাম্পেইন। চলেছে ডিসেম্বর পর্যন্ত। এই তিন মাসে এতে ব্যাপক সাড়া মিলেছে। এদিকে শুরু হয়েছে নতুন বছর, চলছে বাণিজ্য মেলা। এসব উপলক্ষ্য সামনে রেখে ডিজিটাল রেজিস্ট্রেশন ক্যাম্পেইনের মেয়াদ বাড়ানো হয়েছে আরো দুই মাস। চলবে ফেব্রুয়ারি পর্যন্ত।

এর আওতায় ১০ হাজার বা তার বেশি টাকার ওয়ালটন পণ্য কিনে রেজিস্ট্রেশন করলেই মিলছে ২০০ থেকে ১ লাখ টাকার নিশ্চিত ক্যাশ ভাউচার। যা দিয়ে পছন্দের ওয়ালটন পণ্য কিনছেন ক্রেতারা।

অনলাইন বিক্রয়োত্তর সেবাকে আরো গতিশীল করতে, এ প্রক্রিয়ায় ক্রেতাদের উদ্বুদ্ধ করতে ওয়ালটনের এই ডিজিটাল ক্যাম্পেইন চলছে। এর আওতায় ক্রেতারা পাচ্ছেন প্রতিদিন ২০ লক্ষ টাকা পর্যন্ত ক্যাশ ভাউচার। চলমান ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলার (ডিআইটিএফ) পাশাপাশি সারা দেশের গ্রাহকরা পাচ্ছেন এই সুবিধা।

কর্তৃপক্ষ জানায়, ওয়ালটন পণ্য কেনার সময় ক্রেতারা তাদের মোবাইল ফোন থেকে এসএমএস পাঠিয়ে রেজিস্ট্রেশন করছেন। এ প্রক্রিয়ায় গ্রাহকের নাম, ফোন নাম্বার এবং ক্রয়কৃত পণ্যের উৎপাদন থেকে শুরু করে মডেল নাম্বারসহ যাবতীয় তথ্য সংরক্ষণ করা হচ্ছে ওয়ালটনের http://support.waltonbd.com ওয়েব পেইজে।

 

ওয়ালটনের লাখ টাকার ক্যাশ ভাউচার প্রাপ্ত এক ক্রেতাকে নিয়ে পিকআপে করে ব্যান্ড পার্টি সহযোগে আনন্দ মিছিল


এর ফলে গ্রাহক ঘরে বসেই অনলাইনে বিক্রয়োত্তর সেবা চাইতে পারবেন। অনলাইনে জানা যাবে পণ্যটি কোন পর্যায়ে আছে, কখন ডেলিভারি দেয়া হবে ইত্যাদি। কোম্পানির প্রতিনিধিও গ্রাহকের কাছ থেকে প্রয়োজনীয় ফিডব্যাক পাবেন।

এ প্রসঙ্গে ওয়ালটনের সিনিয়র অপারেটিভ ডিরেক্টর উদয় হাকিম জানান, অনলাইনে বিক্রয়োত্তর সেবা প্রদানের মাধ্যমে দেশের ডিজিটাল সেবা খাতকে এগিয়ে নিতে চালু করা হয়েছিল ডিজিটাল রেজিস্ট্রেশন ক্যাম্পেইন। এটিকে সফল করতে চালানো হয়েছে ব্যাপক প্রচার। এই উদ্যোগ দেশজুড়ে সাড়া ফেলেছে। সাফল্যের ধারাবাহিকতা ধরে রাখতে নতুন বছর ও বাণিজ্য মেলা উপলক্ষ্যে ক্যাম্পেইনের মেয়াদ আরো দু’মাস বাড়ানো হয়েছে।

উদয় হাকিম আরো জানান, পণ্য কেনার পর তা রেজিস্ট্রেশন করতে ক্রেতাদের মধ্যে এক ধরনের অনীহা কাজ করতো। ক্যাম্পেইনের ফলে ক্রেতারা এখন স্বতঃস্ফূর্তভাবেই পণ্য রেজিস্ট্রেশন করছেন। ফলে অনলাইন বিক্রয়োত্তর সেবায় গতি সঞ্চারের পাশাপাশি ক্রেতারা আরো দ্রুত ভালো সেবা পাবেন। বাড়বে ওয়ালটনের প্রতি গ্রাহকের আস্থা।

ওয়ালটনের নির্বাহী পরিচালক (ডিস্ট্রিবিউটর মার্কেটিং) এমদাদুল হক সরকার বলেন, গত তিনমাসে ওয়ালটন পণ্য কিনে রেজিস্ট্রেশনকারীর সংখ্যা ব্যাপক বেড়েছে। বিশেষ করে, ক্যাম্পেইনের শেষ মাসে অর্থাৎ ডিসেম্বরে পণ্য রেজিস্ট্রেশন করার বিষয়ে ব্যাপক আগ্রহ লক্ষ্য করা গেছে। এরই মধ্যে নতুন বছরের পাশাপাশি শুরু হয়েছে দেশের সর্ববৃহৎ পণ্য মেলা ডিআইটিএফ। এই মেলায় ওয়ালটন প্যাভিলিয়ন থেকে প্রতিবছর উল্লেখযোগ্য সংখ্যক পণ্য কেনেন ক্রেতারা। এসব দিক বিবেচনা করেই অফারের মেয়াদ ফেব্রুয়ারি পর্যন্ত বাড়ানো হয়েছে।



রাইজিংবিডি/ঢাকা/২ জানুয়ারি ২০১৮/মিলটন/এনএ

Walton Laptop
 
     
Walton