ঢাকা, রবিবার, ২ পৌষ ১৪২৫, ১৬ ডিসেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

‘জীবনের বড় পুরস্কার দিয়েছে ওয়ালটন’

হাসিবুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০১-১০ ৯:৪০:৪৭ পিএম     ||     আপডেট: ২০১৮-০১-১০ ১০:৫১:৪৬ পিএম

নিজস্ব প্রতিবেদক : ‘কখনো কল্পনাও করিনি যে, আমি কোনো দিন ১০ হাজার টাকা পুরস্কার পাব। আগে কখনো ১০০ টাকার ওপরে কোনো উপহার পাইনি। আজ ওয়ালটন আমাকে এই জীবনের সবচেয়ে বড় একটি উপহার দিলো।’

বুধবার সন্ধ্যায় রাজধানীর আগারগাঁওয়ে ২৩তম ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় একটি ওয়ালটন primo n3 মোবাইল কিনে পুরস্কার জিতে এসব কথা বলেন সরকারি চাকরিজীবী মোহাম্মদ রেজাউল করিম।

ক্রেতাদের দোরগোড়ায় অনলাইনে দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দিতে ডিজিটাল রেজিস্ট্রেশন কার্যক্রম চালু করেছে ওয়ালটন। এই কার্যক্রমে ক্রেতাদের অংশগ্রহণকে উদ্বুদ্ধ করতে প্রতিদিন দেওয়া হচ্ছে নিশ্চিত ক্যাশ ভাউচার। ওয়ালটন প্লাজা এবং পরিবেশক শোরুম থেকে ১০ হাজার টাকা বা তার বেশি মূল্যের পণ্য কিনে ডিজিটাল রেজিস্ট্রেশন করে সর্বনিম্ন ২০০ থেকে সর্বোচ্চ ১ লাখ টাকার ক্যাশ ভাউচার পাচ্ছেন ক্রেতারা।

তারই ধারাবাহিকতায় রেজাউল করিম আজ মোবাইল কিনে জিতেছেন ১০ হাজার টাকার ক্যাশ ভাউচার।

 



পুরস্কার জেতার পর রেজাউল করিম বলেন, জীবনে আমি কখনো ১০০ টাকার ওপরে কোনো উপহার পাইনি। কখনো কল্পনাও করিনি যে, ১০ হাজার টাকা পাব। আমি ওয়ালটনের কাছে চিরকৃতজ্ঞ। তাদের এই রকম একটি সুন্দর আয়োজন প্রশংসনীয়।

ওয়ালটন মোবাইল কেনার পরিকল্পনা নিয়েই বাসা থেকে মেলায় এসেছেন কি না, এমন প্রশ্নের জবাবে রেজাউল করিম বলেন, আমি আসলে সিম্ফনি, অপ্প এবং ওয়ালটন মোবাইল দেখেছি। এর মধ্যে ওয়ালটন primo N3 মোবাইলটি আমার কাছে খুব ভালো লেগেছে। এর ফাংশনগুলো দেখলাম, এক কথায় চমৎকার।

১০ হাজার টাকার ক্যাশ ভাউচার দিয়ে কী কিনলেন, এ প্রশ্নের জবাবে তিনি বলেন, ১০ হাজার টাকার সঙ্গে আরো ১ হাজার ৯৯০ টাকা যোগ করে একটি ওয়ালটন Primo H6+ মোবাইল কিনলাম। এই মোবাইলটি আমার এক সহকর্মীকে উপহার দেব।

তিনি আরো বলেন, আমার বাসার টিভি ও ফ্রিজ ওয়ালটনের। দীর্ঘদিন ধরে ব্যবহার করছি। এখন পর্যন্ত কোনো সমস্যা হয়নি। ওয়ালটন বাংলাদেশি ব্র্যান্ড। তাদের পণ্য অনেক সাশ্রয়ী মূল্যে পাওয়া যায়। মানও অনেক ভালো। আমি তাদের আরো সাফল্য কামনা করছি।



রাইজিংবিডি/ঢাকা/১০ জানুয়ারি ২০১৮/হাসিবুল/রফিক

Walton Laptop
 
     
Marcel
Walton AC