ঢাকা, রবিবার, ১২ ফাল্গুন ১৪২৫, ২৪ ফেব্রুয়ারি ২০১৯
Risingbd
সর্বশেষ:

ইনজুরিতে ছিটকে গেলেন নাদাল

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০১-২৩ ১০:৩০:১০ পিএম     ||     আপডেট: ২০১৮-০১-২৩ ১০:৩০:১০ পিএম

ক্রীড়া ডেস্ক : অস্ট্রেলিয়ান ওপেন থেকে দুই দিনে দুই বড় তারকা বিদায় নিয়েছেন। অবশ্য এখানে কোনো অঘটন ঘটেনি। ইনজুরির কারণে ছিটকে পড়েছেন তারা।

গতকাল সোমবার চতুর্থ রাউন্ডে টপ সিড নোভাক জকোভিচ ইনজুরির কারণে হেরে যান প্রথমবারের মতো চতুর্থ রাউন্ডে আসা কোরিয়ান হাইয়ন চুং এর কাছে। আজ মঙ্গলবার টেনিসের নাম্বার ওয়ান তারকা স্পেনের রাফায়েল নাদালও বিদায় নিয়েছেন। ইনজুরি নিয়েও পাঁচ সেট লড়াই করেন তিনি। শেষ পর্যন্ত রিটায়ার্ড হার্ট হন। তাতে জিতে যান মারিন সিলিচ (৩-৬, ৬-৩, ৬-৭ (৫-৭), ৬-২)। সেমিফাইনালে সিলিচ ব্রিটেনের কাইল এডমুন্ড এর মুখোমুখি হবেন।

রাফায়েল নাদালের খেলা ২৬৪টি গ্র্যান্ডস্লাম ম্যাচের মধ্যে এই প্রথম তিনি রিটায়ার্ড হার্ট হলেন। তার আগে ২০১০ সালে অস্ট্রেলিয়ান ওপেনে রিটায়ার্ড হার্ট হয়েছিলেন অ্যান্ডি মারে। নাদাল-সিলিচের ম্যাচ দেখতে কোর্টে হাজির হয়েছিলেন অস্ট্রেলিয়ার অধিনায়ক স্টিভেন স্মিথ। তিনি পাঁচ সেট খেলা দেখলেও নাদালকে জয়ী হিসেবে দেখতে পারেননি।

নাদালের জন্য সহমর্মিতা জানিয়ে ম্যাচ শেষে সিলিচ বলেন, ‘দুজনেই শুরুতে বেশ ভালো লড়াই করছিলাম। কিন্তু দুর্ভাগ্য নাদালের। সে সব সময় তার সেরাটা দিয়ে খেলে। কিন্তু তার এভাবে বিদায় নেওয়াটা সত্যিই দুর্ভাগ্যজনক।’



রাইজিংবিডি/ঢাকা/২৩ জানুয়ারি ২০১৮/আমিনুল

Walton Laptop
 
     
Marcel
Walton AC