ঢাকা, বৃহস্পতিবার, ২ কার্তিক ১৪২৫, ১৮ অক্টোবর ২০১৮
Risingbd
সর্বশেষ:

ওয়ালটন ওয়াশিং মেশিন কিনে শারমিনের ঘরে আনন্দের বন্যা

রেজাউল করিম : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০১-২৪ ১১:১৯:৫১ এএম     ||     আপডেট: ২০১৮-০১-২৪ ২:৪৫:০৬ পিএম
ক্যাশ ভাউচারে কেনা পণ্যসহ ওয়ালটন প্লাজায় শারমিন আক্তার

রেজাউল করিম, চট্টগ্রাম : শারমিন আক্তার (৩২)। এক কন্যা সন্তানের জননী। স্বামী মধ্যপ্রাচ্য প্রবাসী। সংসার জীবনের শুরু থেকেই ওয়ালটনের ফ্রিজ ব্যবহার করছেন।

গত ৫ বছরে এই ফ্রিজে কোনো সমস্যা দেখা না দেওয়ায় ওয়ালটন পণ্যের ওপর তার অগাধ আস্থা। আর তাই বাসায় নতুন একটি ওয়াশিং মেশিন কেনার প্রয়োজন হওয়ায় ওয়ালটনের কথাই ভেবেছেন সবার আগে। কিন্তু ওয়াশিং মেশিন কিনে এমন চমকে যাবেন, তা কখনো চিন্তাও করেননি শারমিন।

চট্টগ্রামের আগ্রাবাদ ওয়ালটন প্লাজা থেকে মাত্র ১২ হাজার ৫০০ টাকায় একটি ওয়াশিং মেশিন কিনে এক লাখ টাকার ক্যাশ ভাউচার পেয়েছেন তিনি।

চট্টগ্রামের ডবলমুরিং থানার বউবাজার বড়পুকুর পাড় এলাকার বাসিন্দা শারমিন আক্তার জানান, ‘ওয়ালটন থেকে পণ্য কিনে লাখ টাকা পুরস্কার জিতে যাওয়ার সুযোগ আছে, তা আমি জানতামই না। মূলত পরিবারের আস্থা থেকেই ওয়ালটন ওয়াশিং মেশিন কিনতে গিয়েছিলাম। স্বামী প্রবাসী হওয়ায় নিকটাত্মীয় রেজওয়ানকে সাথে নিয়ে ওয়ালটনের আগ্রাবাদ প্লাজায় ওয়াশিং মেশিন কিনতে যাই। কেনার পর রেজওয়ানের মোবাইল নাম্বার দিয়ে ক্যাশ মেমো করার পর রীতিমতো চমকে গেলাম। মুহূর্তের মধ্যে লাখ টাকা পুরস্কার জিতে যাওয়ার মেসেজ পেয়ে আমার আনন্দের আর শেষ নাই।’

ওয়ালটনের লাখ টাকার ক্যাশ ভাউচার পাওয়ার পর সৌদি আরব প্রবাসী স্বামী নূরুল আবসারকেও ফোনে এই আনন্দের খবরটি জানিয়েছেন। স্বামীও খবর শুনে খুবই আনন্দিত বলে জানান শারমিন।
 

শারমিন আক্তার এবং তার পরিবারের সদস্যদের হাতে লাখ টাকার ক্যাশ ভাউচার ও অন্যান্য পণ্য হস্তান্তর করছেন ওয়ালটনের কর্মকর্তারা


এই ওয়ালটন প্লাজা থেকে গত সপ্তাহেও একটি ফ্রিজ কিনে এক লাখ টাকার ক্যাশ ভাউচার পেয়েছিলেন আগ্রাবাদ পানওয়ালাপাড়া এলাকার অধিবাসী ফরিদা ইয়াসমিন। ঠিক এক সপ্তাহের মধ্যে দ্বিতীয়বার একই প্লাজা থেকে ওয়াশিং মেশিন কিনে লাখ টাকার পুরস্কার জিতলেন শারমিন আক্তার।

মঙ্গলবার সকালে আগ্রাবাদ ওয়ালটন প্লাজায় শারমিন আক্তার ও তার পরিবারের সদস্যদের হাতে লাখ টাকার ক্যাশ ভাউচার তুলে দেন ওয়ালটনের কর্মকর্তারা। এ সময় ওয়ালটন গ্রুপের কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটনের চট্টগ্রাম (পশ্চিম) এরিয়া ম্যানেজার ইমরুজ হায়দার খান, ওয়ালটনের ক্রেডিট মনিটরিং কর্মকর্তা রাশেদুল ইসলাম, রাইজিংবিডির চট্টগ্রাম ব্যুরো প্রধান রেজাউল করিম, লালখান বাজার ওয়ালটন প্লাজার ইনচার্জ রাহাত খান সুমন, হালিশহর ওয়ালটন প্লাজার ইনচার্জ জহিরুল ইসলাম, আগ্রাবাদ প্লাজার ইনচার্জ মোহাম্মদ শাহীন, জিইসি মোড় প্লাজার ইনচার্জ রকিবুল হুদা, ইপিজেড প্লাজা ইনচার্জ মো. মহিউদ্দিন, নেভিগেইট প্লাজার ইনচার্জ আবদুল মজিদ, চকবাজার প্লাজার ইনচার্জ মো. জাকির হোসেন, স্টেশন রোড প্লাজা ইনচার্জ জয়পাল বড়ুয়া, চাক্তাই প্লাজার ইনচার্জ রামপ্রসাদ সরকারসহ অনেকে। 

ক্যাশ ভাউচার গ্রহণ করে শারমিন আক্তার বলেন, ‘আমার আজ আনন্দের শেষ নেই। মাত্র ১২ হাজার ৫০০ টাকা দিয়ে ওয়াশিং মেশিন কিনে লাখ টাকার পুরস্কার পেয়ে যাবো এটা আমি স্বপ্নেও দেখিনি। এটা অকল্পনীয়। আমি লাখ টাকার ক্যাশ ভাউচার দিয়ে একটি সাড়ে ১৭ সিএফটির ওয়ালটন রেফ্রিজারেটর, ৩২ ইঞ্চি এলইডি টেলিভিশন, ৩০ লিটারের ওভেন, একটি ল্যাপটপ, মোবাইল ফোন, বৈদ্যুতিক বাল্ব ইত্যাদি নিয়েছি। ভ্যানভর্তি এসব পণ্য নিয়ে বাসায় ফেরার পর আত্মীয়-স্বজন নিয়ে উৎসব এখন খাওয়া দাওয়ার রমরমা আয়োজন চলবে।’

লাখ টাকার ক্যাশ ভাউচার পাওয়ায় ওয়ালটনের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে শারমিন বলেন আগামী দিনগুলোতে আমার প্রয়োজনীয় সব পণ্য ওয়ালটন থেকেই ক্রয় করবো এবং অন্যদেরকেও ওয়ালটন থেকে পণ্য কিনতে উৎসাহিত করবো।’

ক্যাশ ভাউচার গ্রহণের সময় শারমিন আক্তারের সাথে উপস্থিত ছিলেন তার মামা শেখ এমরান উদ্দিন এবং ভাবি শাহিনুর আক্তার।



রাইজিংবিডি/ঢাকা/২৪ জানুয়ারি ২০১৮/অগাস্টিন সুজন/সাইফ

Walton Laptop
 
     
Walton