ঢাকা, শুক্রবার, ২ ভাদ্র ১৪২৫, ১৭ আগস্ট ২০১৮
Risingbd
শোকাবহ অগাস্ট
সর্বশেষ:

দেবরের জন্য ফ্রিজ কিনে লাখ টাকা পেলেন রোজলীন

হাসমত আলী : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০১-২৯ ৮:০৯:১১ পিএম     ||     আপডেট: ২০১৮-০১-৩০ ৩:২২:৩৮ পিএম

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : মাস ছয়েক আগে দেবরের জন্য দোকান ভাড়া নেন রোজলীন পালমা। দোকান সাজান কসমেটিকস ও স্টেশনারি পণ্য দিয়ে। দোকানের জন্য ফ্রিজ প্রয়োজন। কিন্ত কেনার টাকা যোগাড় হচ্ছিল না। কিস্তিতে ফ্রিজ কেনার জন্য রোববার সন্ধ্যায় দেবরকে নিয়ে যান গাজীপুর সিটি করপোরেশনের মীরেরবাজার ওয়ালটন প্লাজায়।

ফ্রিজও পছন্দ হয়ে গেল। কিন্ত এর জন্য (ডাউন্ড পেমেন্ট) লাগবে ৭ হাজার ২০০ টাকা। সঙ্গে আছে মাত্র দুই হাজার টাকা। পরে স্বামীকে ফোন করলেন টাকার জন্য। স্বামী ৬ হাজার টাকা বিকাশ করলেন। সেই টাকা জমা দিয়ে ঘুরে ঘুরে দেখছিলেন ওয়ালটন প্লাজার বিভিন্ন পণ্য। কিছুক্ষণ পরে মোবাইল ফোনে ম্যাসেজ আসে।

রোজলীন পালমা ম্যাসেজ পড়ে প্রথমে মনে করলেন পুরস্কার পেয়েছেন এক হাজার টাকা। দেবরকে দেখালেন, দেবর বলল ১০ হাজার টাকা। পরে ম্যাসেজটি দেখালেন প্লাজার সহকারী ম্যানেজার আব্দুল আউয়ালকে। আব্দুল আউয়াল যখন জানালেন, তিনি এক লাখ টাকা পুরস্কার পেয়েছেন। তখন বিশ্বাসই হচ্ছিল না রোজলীন পালমার।

ওয়ালটন ফ্রিজ কিনে এক লাখ টাকার ক্যাশ ভাউচার বিজয়ী গাজীপুর সিটি করপোরেশনের পূবাইলের ভাদুন-মাইজগাও এলাকার ডেভড হালদারের স্ত্রী রোজলীন পালমা এভাবে অনুভূতি ব্যক্ত করছিলেন।



সোমবার দুপুরে দেবর বিপ্লব হালদারকে নিয়ে তিনি পুরস্কারের পণ্য নেওয়ার জন্য মীরেরবাজার ওয়ালটন প্লাজায় আসেন। সেখানে কথা হয় রাইজিংবিডির সঙ্গে। রোজলীন পালমা জানান, এই মুহূর্তে নগদ দামে ফ্রিজ কেনার সামর্থ ছিল না। সেখানে কিস্তিতে ফ্রিজ কিনে এক লাখ টাকা পেয়েছেন। এভাবে পুরস্কার পাওয়া এটাই তার জীবনে প্রথম। জীবনের প্রথম পুরস্কার তাও আবার লাখ টাকা পেয়ে তিনিসহ পরিবারের সকলেই খুশি।

সোমবার দুপুরে আনুষ্ঠানিকভাবে রোজলীন পালমার হাতে এক লাখ টাকার ক্যাশ ভাউচার তুলে দেওয়া হয়। ওই ক্যাশ ভাউচারের টাকায় রোজলীন পালমা ওয়াশিং মেশিন, ব্লেন্ডার, এলইডি টিভি, রাইস কুকার, রিচার্জেবল টেবিল ফ্যান, মাইক্রোওভেনসহ হোম অ্যাপ্লায়েন্সের পণ্য নেন। পুরস্কার প্রদানের সময় ওয়ালটনের গাজীপুর জোনের এরিয়া ম্যানেজার মো, রায়হান কবির, ওই ওয়ালটন প্লাজার ম্যানেজার মোহাম্মদ ইলিয়াস, গাজীপুর সার্ভিস সেন্টারের  ম্যানেজার আশরাফুল আলমসহ অনেকে উপস্থিত ছিলেন।

বিজয়ী রোজলীন পালমা জানান, তিনি পেশায় গৃহিণী। তার স্বামী ডেভিড হালদার বিদেশি রি-ইন্সুরেন্স কোম্পানিতে চাকরি করেন। তার এক ছেলে এক মেয়ে। মেয়ে সুস্মিতা তেরেজা হালদার গাজীপুরের কালীগঞ্জ উপজেলার পানজোড়া উচ্চ বিদ্যালয়ে দশম শ্রেণীতে পড়ে। ছেলে ক্লেমেন্ট হালদার পড়ে ভাদুনের ব্রাইট ফিউচার কিন্টারগার্ডেনে। মেয়ে থাকে কালীগঞ্জে। এক লাখ টাকার পুরস্কার পাওয়ার পর মেয়েকে ফোনে জানালে সেও প্রথমে বিশ্বাস করেনি।

মীরেরবাজার ওয়ালটন প্লাজার ম্যানেজার মোহাম্মদ ইলিয়াস জানান, পুরস্কারের প্রাপ্ত ক্যাশ ভাউচারের টাকায় রোজলীন পালমা ওয়াশিং মেশিন, ব্লেন্ডার, এলইডি টিভি, রাইস কুকার, রিচার্জেবল টেবিল ফ্যানসহ ৩৬ প্রকারের পণ্য নিয়েছেন।




রাইজিংবিডি/গাজীপুর/২৯ জানুয়ারি ২০১৭/হাসমত আলী/বকুল

Walton Laptop
 
     
Walton