ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

টম ক্রুজের নতুন মিশনের প্রথম ঝলক (ভিডিও)

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৩৫, ৫ ফেব্রুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
টম ক্রুজের নতুন মিশনের প্রথম ঝলক (ভিডিও)

বিনোদন ডেস্ক : টম ক্রুজ অভিনীত হলিউডের সাড়া জাগানো সিনেমা ফ্র্যাঞ্চাইজি মিশন ইম্পসিবল। এর আগে এ ফ্র্যাঞ্চাইজির পাঁচটি সিনেমা তৈরি হয়েছে। প্রত্যেকটিই দর্শকের মন জয় করেছে। চলতি বছর মুক্তি পাবে এর নতুন সিনেমা মিশন ইম্পসিবল-ফলআউট। প্রকাশিত হয়েছে এর প্রথম ট্রেইলার। 

মিশন ইম্পসিবল-ফলআউট সিনেমায় আবারো নতুন একটি মিশন নিয়ে হাজির হয়েছে ইথান হান্ট (টম ক্রুজ)। নিজের মিশন পূরণ করতে নানা প্রতিকূলতার মুখে পড়তে হয় তাকে। আর অসাধ্য সাধন করাই তার কাজ। এতে সম্পূর্ণ নতুন অ্যাকশন নিয়ে হাজির হয়েছেন টম ক্রুজ। মোটর সাইকেল নিয়ে তাড়া করা, বন্দুক যুদ্ধ, হাতাহাতি ছাড়াও এতে দেখা গেছে হেলিকপ্টার নিয়ে অ্যাকশন। যা দর্শকের মাঝে জাগাবে শিহরণ।

এর আগে গত সপ্তাহে সিনেমার একটি স্থিরচিত্র প্রকাশ করেছিলেন টম ক্রুজ। ক্যাপশনে লিখেছিলেন, ‘আমরা ছয় নম্বর মিশন ইম্পসিবল-এ অনেক কিছু জমা করেছি। আপনাদের দেখানোর জন্য তর সইছে না।’

মিশন ইম্পসিবল-ফলআউট সিনেমার শুটিংয়ে কোনো বডি ডাবল ব্যবহার করেননি টম ক্রুজ। নিজেই স্টান্ট করেছেন তিনি। ইনজুরিতেও পড়তে হয় তাকে। এ কারণে গত বছর আগস্টে হঠাৎ বন্ধ হয়ে যায় সিনেমাটির শুটিং। এক ছাদ থেকে অন্য ছাদে লাফিয়ে পড়তে গিয়ে পায়ের গোড়ালিতে আঘাত পেয়েছিলেন তিনি। ট্রেইলারের ২ মিনিট ১১ সেকেন্ডে দৃশ্যটি রয়েছে।

টম ক্রুজ ছাড়াও এবারের মিশন ইম্পসিবল সিনেমায় রয়েছেন-হেনরি ক্যাভিল, অ্যাঞ্জেলা বাসেট, রেবেকা ফার্গুসন, ভিং রামেস, সাইমন পেগ, অ্যালেক বল্ডউইন প্রমুখ। আগামী ২৭ জুলাই প্রেক্ষাগৃহে আসবে মিশন ইম্পসিবল-ফলআউট

দেখুন : মিশন ইম্পসিবল-ফলআউট সিনেমার ট্রেইলার

 

 

রাইজিংবিডি/ঢাকা/৫ ফেব্রুয়ারি ২০১৮/মারুফ 

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়