ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

‘প্রত্যাশার সাথে প্রাপ্তির অপূর্ব মেলবন্ধন’

জাকির হুসাইন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৮, ২৬ ফেব্রুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘প্রত্যাশার সাথে প্রাপ্তির অপূর্ব মেলবন্ধন’

প্রিয়াংকা বিপ্লব এবং তার স্বামীর হাতে ওয়ালটনের লাখ টাকার ক্যাশ ভাউচার ও অন্যান্য পণ্য তুলে দেওয়া হচ্ছে

নিজস্ব প্রতিবেদক : ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইনে পণ্য কিনে লাখ টাকা পর্যন্ত পাওয়ার সুযোগ থাকছে। এই সংবাদ দেখে নিজেদের পুরনো ফ্রিজটি বিক্রি করে নতুন একটি ওয়ালটন ফ্রিজ কেনার পরিকল্পনা করেন প্রিয়াংকা বিপ্লব। নিজের ভাগ্য যাচাইয়ের পরীক্ষায় সফল হয়েছেন তিনি। ওয়ালটন ফ্রিজ কিনে পেয়েছেন ১ লাখ টাকার ক্যাশ ভাউচার। প্রত্যাশার সাথে প্রাপ্তির এ অপূর্ব মেলবন্ধনে যারপরনাই খুশি তিনি।

‘ওয়ালটন পণ্য এমনিতেই ভালো। দামেও বেশ সাশ্রয়ী। এর সাথে যোগ হয়েছে লাখ টাকা পাওয়ার সুযোগ। এসব বিষয় যারা জানে, তারা কেউ এড়িয়ে যাবে না। সবাই চাইবে সুযোগটা নিতে। আমিও সুযোগটা নিলাম। বাসার পুরাতন ফ্রিজটি বিক্রি করে নতুন একটি ফ্রিজ কিনলাম ওয়ালটন থেকে। যে জন্য ফ্রিজ কেনা, তাতে আমি সফল হয়েছি। বিধাতার কৃপায় সত্যি আমি ওয়ালটন ফ্রিজ কিনে ১ লাখ টাকা পেয়েছি,’ রাইজিংবিডিকে কথাগুলো বলেন প্রিয়াংকা বিপ্লব।

প্রিয়াংকা বিপ্লব জানান, তার বাবা রাজবাড়ির স্থায়ী বাসিন্দা। তিন বোনের মধ্যে তিনিই সবার বড়। জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে সম্প্রতি এমবিএ শেষ করেছেন। তবে পারিবারিকভাবে আরো ৫ বছর আগে ঝিনাইদহের বিপ্লবের সাথে বিয়ে হয় তার। বিয়ের পর থেকেই স্বামীর সাথে রাজধানীর যাত্রাবাড়ীর মেনদিবাড়িতে বসবাস করছেন। বাবা-মা সবাই গ্রামের বাড়িতে থাকেন। ফলে স্বামী-স্ত্রী মিলে ছোট ও সুখী পরিবার তাদের।

প্রিয়াংকা বিপ্লব বলেন, ‘আমাদের বাসায় আগে ওয়ালটনের কোনো পণ্যই ছিল না। বিদেশি একটি কোম্পানির টিভি ও ফ্রিজ ছিল। সেগুলো পুরাতন হওয়ায় বদলানোর সিদ্ধান্ত নিই। ওগুলো বিক্রির পাশাপাশি নতুন কোন কোম্পানির ফ্রিজ কিনব তার খোঁজ নিতে থাকি। এ সময় টিভিতে ওয়ালটনের কোটি কোটি টাকার অফারের বিজ্ঞাপন দেখি। এরপর থেকে স্বামী-স্ত্রী দুজন মিলে বিভিন্ন গণমাধ্যমের বিজ্ঞাপন ও সংবাদ দেখার পাশাপাশি অনেকের কাছে খোঁজ নিতে থাকি। যারা ওয়ালটন ফ্রিজ ব্যবহার করছেন, তারা সবাই ভালো বলেন। তারা জানায়, ওয়ালটনের সার্ভিস খুবই ভালো। দামও অন্যান্য কোম্পানির চেয়ে তুলনামূলক অনেক কম।

তিনি আরো বলেন, যখন জানতে পারি, ওয়ালটন আমাদের দেশীয় কোম্পানি। তখন আর খোঁজ নেওয়ার প্রয়োজন হয়নি। ওয়ালটন ফ্রিজ কেনার চূড়ান্ত সিদ্ধান্ত নিই। তাছাড়া, ওয়ালটন পণ্য কিনে ডিজিটাল রেজিস্ট্রেশন করে লাখ টাকা পর্যন্ত পাওয়া যাবে, এমন কথাও জানতে পারি। ফলে নিজের ভাগ্যটাকে যাচাই করার জন্য ওয়ালটন ফ্রিজ কেনার আগ্রহ আরো বাড়ে।’

‘পরিকল্পনা অনুযায়ী গত ১৭ ফেব্রুয়ারি স্বামী এবং বাবাকে সাথে নিয়ে যাত্রাবাড়ীর কোনাপাড়া এলাকার ওয়ালটনের শোরুম এবি ইলেকট্রনিক্সে যাই। অনেক যাচাই-বাছাই করে ২৮ হাজার ৫০০ টাকা দিয়ে সাড়ে ১৫ সিএফটি সাইজের একটি ফ্রিজ কিনি। পরে অফারে অংশ নেওয়ার জন্য আমার মোবাইল নাম্বার দিয়ে রেজিস্ট্রেশন করি। কী ভাগ্য আমাদের! রেজিস্ট্রেশন করার ৫/৭ মিনিটের মধ্যেই একটি মেসেজ আসে আমার মোবাইলে। যাতে লেখা ছিল আমরা ১ লাখ টাকার ক্যাশ ভাউচার পেয়েছি,’ বলেন প্রিয়াংকা বিপ্লব।

তিনি বলেন, ‘ওয়ালটনের এই পুরস্কার আমার জীবনের সবচেয়ে বড় উপহার। আমার এ প্রাপ্তিতে বাবা-মাসহ আমার সকল আত্মীয়-স্বজন দারুণ খুশি। তবে বেশি খুশি আমার বাবা। কারণ, ফ্রিজটি কেনার সময় তিনি উপস্থিত ছিলেন। ধন্যবাদ ওয়ালটন কোম্পানিকে। স্বাগত জানাই এ ধরনের উদ্যোগ নেওয়ার জন্য। এতে আমাদের মতো হাজার হাজার মানুষের ওয়ালটনের প্রতি আস্থা ও বিশ্বাস বেড়েছে বলে আমি মনে করি।’

ক্যাশ ভাউচারের টাকা দিয়ে কী কিনেছেন তা জানতে চাইলে তিনি বলেন, ‘একটি সংসারে যা যা লাগে তার সবই নিয়েছি। মোট কথা আমাদের পরিবারের প্রতিটি পণ্য এখন ওয়ালটনের। বলতে পারেন আমাদের পরিবার ওয়ালটনের। এর মধ্যে রয়েছে একটি ২৪ ইঞ্চির এলইডি টিভি, একটি ওয়াশিং মেশিন, দুটি স্মার্টফোন, দুই ধরনের ফ্যান, চার্জার লাইট, রুটি মেকার, ব্লেন্ডার, রাইস কুকার, প্রেসার কুকার, আয়রন, কেটলি, ফ্রাইপ্যানসহ ১৬টি পণ্য।’

এদিকে এবি ইলেকট্রনিক্সের ম্যানেজার মো. সারোয়ার আলম জুয়েল বলেন, ‘প্রিয়াংকা বিপ্লব ক্যাশ ভাউচারের আশা করে ফ্রিজ কিনে সত্যি সেটা পেয়েছেন। এমন ঘটনা বিরল। তাদের এই প্রাপ্তি দেখে আমি নিজেও অবাক হয়েছি। সৌভাগ্যবান ক্রেতা প্রিয়াংকা এতটাই খুশি হন যে এসএমএস পাওয়ার পর আমাদের শোরুমে বসেই কমপক্ষে ৫০ জনকে ফোনে খবরটি দিয়েছেন। ফলে দ্রুত খবরটি চারদিকে ছড়িয়ে পড়ে। এরপর থেকে আমাদের শোরুমে ব্যাপক বিক্রি বেড়েছে।’

উল্লেখ্য, ক্রেতাদের দোরগোড়ায় অনলাইনে দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দিতে ডিজিটাল রেজিস্ট্রেশন কার্যক্রম চালু করেছে ওয়ালটন। এই কার্যক্রমে ক্রেতাদের অংশগ্রহণকে উদ্বুদ্ধ করতে প্রতিদিন দেওয়া হচ্ছে নিশ্চিত ক্যাশ ভাউচার। ওয়ালটন প্লাজা এবং পরিবেশক শোরুম থেকে ১০ হাজার টাকা বা তার বেশি মূল্যের পণ্য কিনে ডিজিটাল রেজিস্ট্রেশন করে সর্বনিম্ন ২০০ থেকে সর্বোচ্চ ১ লাখ টাকার ক্যাশ ভাউচার পাচ্ছেন ক্রেতারা। ক্যাশ ভাউচার পাওয়ার এই সুযোগ থাকবে আগামী ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত।




রাইজিংবিডি/ঢাকা/২৬ ফেব্রুয়ারি ২০১৮/অগাস্টিন সুজন/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়