ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইনের প্রথম দিনে টিভি-ফ্রিজ পেলেন দুজন

অগাস্টিন সুজন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৫৬, ৩ এপ্রিল ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইনের প্রথম দিনে টিভি-ফ্রিজ পেলেন দুজন

নিজস্ব প্রতিবেদক : আবারও শুরু হয়েছে ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন। এবার ওয়ালটনের নির্দিষ্ট পণ্য ক্রয়ে থাকছে আমেরিকা ও রাশিয়া ভ্রমণসহ হাজার হাজার টিভি, ফ্রিজ এবং এসি পাওয়ার সুযোগ। এছাড়া রয়েছে নিশ্চিত মূল্যফেরত।

গত ১ এপ্রিল শুরু হওয়া এ ক্যাম্পেইনের প্রথম দিনেই ওয়ালটন টিভি কিনে ফ্রিজ পেয়েছেন সিলেটের শাহ ফয়সাল। একই দিনে ওয়ালটন ফ্রিজ কিনে এলইডি টেলিভিশন পেয়েছেন বাগেরহাটের লিটন দত্ত। অপ্রত্যাশিত এই পুরস্কার পেয়ে তারা মহাখুশি।

ওয়ালটন সূত্রে জানা গেছে, গত ১ এপ্রিল সিলেটের ইসলামপুর ওয়ালটন প্লাজা থেকে ৩২ ইঞ্চির একটি এলইডি টিভি কেনেন ফয়সাল। ওসমানি নগরের ওমরপুর বাজারের বাসিন্দা ফয়সাল পেশায় ব্যবসায়ী। নিজ এলাকায় বিভিন্ন ব্যবসা আছে তার।

রাইজিংবিডিকে তিনি জানান, ওয়ালটনের এমন অফারের কথা জানা ছিল না তার। প্রয়োজন বলে টিভি কিনে নিয়েই দ্রুত বাড়ি ফেরেন। বাড়ি আসামাত্র তার মোবাইলে ওয়ালটন থেকে অভিনন্দন জানিয়ে মেসেজ আসে। যাতে বলা হয় তিনি ওয়ালটন টিভি কিনে একটি ফ্রিজ পেয়েছেন। তবে ব্যাপারটা তার বিশ্বাস হয় না। এ সময় ওয়ালটন প্লাজা থেকে ফোন করে তাকে ফ্রিজ পাওয়ার কথা জানানো হয়। তারপরই প্লাজায় ছুটে যান তিনি।
 

ওয়ালটন টিভি কিনে পাওয়া ফ্রিজ নিচ্ছেন সিলেটের শাহ ফয়সাল


ফয়সাল বলেন, ‘আমি ভেবেছিলাম হয়তো ছোট আকারের কোনো ফ্রিজ দেবে। কিন্তু ওয়ালটন প্লাজায় গিয়ে দেখি বেশ বড় সাইজের ফ্রিজ আমাদের জন্য অপেক্ষা করছে। যা আমাদের জন্য ছিল অপ্রত্যাশিত। ফ্রিজ পেয়ে আমরা মহাখুশি। কারণ এর আগে কখনো কোনো পণ্য কিনে পুরস্কার পাই নাই। এমনকি লটারি ধরেও কোনোদিন ভাগ্যে কিছু জোটেনি। ওয়ালটনকে ধন্যবাদ এরকম একটি উপহার দেওয়ার জন্য।’

এদিকে, একই দিনে বাগেরহাটে ওয়ালটন প্লাজা থেকে সাড়ে ১১ সিএফটির একটি ফ্রিজ কিনে টেলিভিশন পেয়েছেন লিটন দত্ত। বাগমারার সাধনার মোড়ে একটি ফাস্ট ফুডের দোকান আছে তার। সম্প্রতি বিয়ে করেছেন লিটন। বাবা-মা এবং স্ত্রীকে নিয়ে তার ৪ সদস্যের পরিবার। এতদিন বাড়িতে কোনো ফ্রিজ ছিল না। এবার গরমের শুরুতেই ফ্রিজ কিনবেন বলে ঠিক করেন লিটন।

রাইজিংবিডিকে তিনি বলেন, ‘আমার পরিচিত অনেকেই ওয়ালটন ফ্রিজ ব্যবহার করে। তারা সবাই ফ্রিজের সার্ভিসে খুশি। তাছাড়া আমার এক বন্ধু এর আগে একই শোরুম থেকে ফ্রিজ কিনেছে। সে ওয়ালটনের আগের অফারে ২০০ টাকা পায়। ওয়ালটন দেশীয় পণ্য। তারপর সার্ভিস ভালো। তাই ওই বন্ধু আমাকে ওয়ালটন ফ্রিজ কিনতে বলে। সেজন্যই ওয়ালটন প্লাজায় যাই।’

লিটন জানান, ফ্রিজ কেনার পর পরই তার মোবাইলে এলইডি টেলিভিশন পাওয়ার মেসেজ আছে। যা দেখে তিনি দারুণ খুশি হন। পরে ভাগ্নে ও ভাগ্নিকে নিয়ে এসে ২০ ইঞ্চির এলইডি টিভিটি ওয়ালটন প্লাজা থেকে বুঝে নেন। অপ্রত্যাশিত এই প্রাপ্তিতে তার পরিবার মহাখুশি।
 

ভাগ্নে-ভাগ্নিকে নিয়ে ওয়ালটন থেকে পাওয়া এলইডি টেলিভিশন নিচ্ছেন বাগেরহাটের লিটন দত্ত।


বাগেরহাট ওয়ালটন প্লাজার ম্যানেজার শামীম আল মামুন জানান, এর আগেও ডিজিটাল ক্যাম্পেইনে তার প্লাজা থেকে একজন ক্রেতা ১ লাখ টাকার ক্যাশ ভাউচার পেয়েছিলেন। এবার নতুন অফারের প্রথম দিনই আরেকজন ক্রেতা টেলিভিশন পাওয়ায় ওই অঞ্চলে ব্যাপক সাড়া পড়েছে। প্লাজায় ক্রেতা-দর্শনার্থীদের সমাগমও আগের চেয়ে বেড়েছে।

ওয়ালটন সূত্রে জানা গেছে, বিক্রয়োত্তর সেবাকে অনলাইন কার্যক্রমে নিয়ে আসার লক্ষ্যে দ্বিতীয় বারের মতো দেশব্যাপী ডিজিটাল ক্যাম্পেইন শুরু করেছে প্রতিষ্ঠানটি। ক্যাম্পেইন চলাকালীন সময়ে ওয়ালটন প্লাজা ও পরিবেশক শোরুম থেকে ক্রেতারা প্রতিদিন ওয়ালটন ফ্রিজ, টিভি অথবা এসি কিনে তা রেজিস্ট্রেশন করলেই সুযোগ থাকছে ওয়ালটনের ফ্রিজ, টিভি অথবা এসি সম্পূর্ণ ফ্রি পাওয়ার। থাকছে আমেরিকা ও রাশিয়া ভ্রমনের সুযোগও। ওইসব সুবিধা না পেলেও থাকছে ২ হাজার টাকা পর্যন্ত নিশ্চিত মূল্যফেরত।

ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় গ্রীষ্মকালীন সময়ের জন্য ওয়ালটন ফ্রিজ ও এসিতে এবং বিশ্বকাপ ফুটবল উপলক্ষে ওয়ালটন টিভিতে এসব সুবিধা থাকবে আগামী তিন মাস অর্থাৎ ৩০ জুন, ২০১৮ পর্যন্ত।

 

 

রাইজিবিডি/ঢাকা/৩ এপ্রিল ২০১৮/অগাস্টিন সুজন/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়