ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

‘ওয়ালটন থেকেই জীবনের প্রথম উপহার পেলাম’

জাকির হুসাইন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১৫, ৯ এপ্রিল ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘ওয়ালটন থেকেই জীবনের প্রথম উপহার পেলাম’

প্রশিকা মোড় ওয়ালটন প্লাজা থেকে উপহার পাওয়া টেলিভিশন নিচ্ছেন খায়রুল ইসলাম

নিজস্ব প্রতিবেদক : বেসরকারি ব্যাংকের কর্মকর্তা মো. খায়রুল ইসলাম। তিন বন্ধু মিলে চাকরির পাশাপাশি ব্যবসা শুরু করেছেন। ব্যবসাটি ফাস্টফুডের হওয়ায় প্রয়োজন ছিল একটি ফ্রিজের। দ্বিতীয় চিন্তা না করেই ওয়ালটন থেকে কিস্তিতে ফ্রিজটি কেনেন খায়রুল ইসলাম। আর তাতেই পেয়েছেন একটি এলইডি টেলিভিশন। অপ্রত্যাশিত এই উপহার পেয়ে দারুণ খুশি খায়রুল ইসলাম ও তার বন্ধুরা।

মো. খায়রুল ইসলাম জানান, তার বাড়ি লক্ষীপুরের রায়পুর উপজেলায়। ২০০৫ সালে এসএসসি পরীক্ষা দিয়েই ঢাকায় চলে আসেন তিনি। পরে ঢাকা থেকেই লেখাপড়া শেষ করে ব্র্যাক ব্যাংকে চাকরিতে ঢোকেন। ব্যাংকের প্রধান কার্যালয়ে অফিস করেন। থাকেন মিরপুর এলাকায়।

তিনি বলেন, ‘ছোটবেলা থেকেই ব্যবসার প্রতি বেশ ঝোঁক ছিল। কিন্তু তেমন সুযোগ পাইনি। বর্তমানে তিন বন্ধু মিলে চাকরির পাশাপাশি ছোট পরিসরে ফাস্টফুডের ব্যবসা শুরু করেছি। সেই ব্যবসায়িক প্রতিষ্ঠানে একটি ফ্রিজের প্রয়োজন হয়। দেশীয় কোম্পানি ওয়ালটন থেকেই প্রয়োজনীয় ফ্রিজটি কিনে আরো একটি দরকারি পণ্য (টিভি) ফ্রি পেয়েছি। ভাগ্যগুণে উপহারটি পেয়ে দারুণ খুশি আমরা তিন বন্ধু।’ 

তিনি আরো বলেন, ‘ফ্রিজ ছাড়া ফাস্টফুডের ব্যবসা সম্ভব না। তাই শুরুতেই ফ্রিজ কেনার পরিকল্পনা করি। ফ্রিজ কেনার দায়িত্ব আমার হওয়ায় বন্ধুরা জানতে চায় কোন কোম্পানির ফ্রিজ কিনব। কোনো প্রকার ভাবনা-চিন্তা ছাড়াই ওয়ালটন কোম্পানির নাম বলি। আমি তাদের বলি, ওয়ালটন আমাদের দেশীয় ব্র্যান্ড। ওয়ালটনের পণ্য এখন সবার ঘরে ঘরে। তাছাড়া গত দেড় বছর আগে আমি নিজেই ১১ সিএফটির একটি ফ্রিজ কিনেছি। কখনো সামান্যতম সমস্যা হয়নি। ফ্রিজটি কেনার আগে আমি যতজনের কাছে মতামত নিয়েছিলাম, সবাই ওয়ালটনের কথা বলেছিল। বেশিরভাগ কলিগের বাসায়ও ওয়ালটন ফ্রিজ। দাম নিয়েও আমি কয়েকটি কোম্পানির সঙ্গে তুলনা করেছিলাম। তাতে ওয়ালটনকেই বেটার মনে হয়েছিল। তাই এবারও দ্বিতীয় চিন্তা না করেই ওয়ালটনই কিনতে চাই বলে জানাই বন্ধুদের। তারাও আমার কথা মেনে নেয়।’

সিদ্ধান্ত অনুযায়ী তিন বন্ধু গত ৫ এপ্রিল মিরপুর ৬ নাম্বারের প্রশিকা মোড় ওয়ালটন প্লাজায় যান। সেখান থেকে দেখে শুনে ১০ সিএফটি সাইজের একটি ফ্রিজ সবাই পছন্দ করেন। ফ্রিজটির দাম ২২ হাজার ৭৮৮ টাকা। তবে মাত্র ৭ হাজার টাকা ডাউনপেমেন্ট দিয়ে ফ্রিজটি কেনেন তারা। বাকি টাকা পরবর্তী ৬ মাসের কিস্তিতে পরিশোধ করবেন।

খায়রুল ইসলাম বলেন, ‘ওয়ালটন পণ্য কিনলে উপহার পাওয়া যাবে, এমন অফারের কথা আগে থেকে জানা ছিল না। কর্মকর্তারাই আমাদের জানান, কোম্পানির পক্ষ থেকে নতুন অফার চলছে। তাদের কথায় নিয়ম অনুযায়ী মোবাইল নাম্বার দিয়ে রেজিস্ট্রেশন করি। এর কিছুক্ষণ পর আমার মোবাইলে একটা মেসেজ আসে। মেসেজটি দেখেই আমরা অবাক হই। কারণ, মেসেজে লেখা ছিল আমরা ২০ ইঞ্চির একটি এলইডি টিভির উপহার পেয়েছি। বিশ্বাসই হচ্ছিল না যে মাত্র ৭ হাজার টাকা জমা দিয়ে কিস্তিতে ফ্রিজ কিনে এমন একটি পুরস্কার পাব। এই প্রাপ্তিতে আমিসহ আমার সব বন্ধুরা মহাখুশি।

তিনি বলেন, ‘জীবনে কোনোদিন এ ধরনের কোনো উপহার পাইনি। আজ প্রথম ওয়ালটন থেকে পেলাম। সত্যিই নিজেকে অনেক ভাগ্যবান বলে মনে হচ্ছে।’

খায়রুল ইসলাম আরো বলেন, ‘আরো মজার বিষয় হলো, আমাদের ফাস্টফুডের দোকান উদ্বোধনের দিনেই সেই উপহারটি হাতে পেয়েছি। শত শত লোক উপহারের বিষয়টি জানতে পেরেছে। এমনকি এ খবর আমার অফিসের সব কলিগের কাছে পৌঁছেছে। সব মিলে বিষয়টি দারুণ এনজয় করছি। ধন্যবাদ ওয়ালটন কোম্পানিকে।’

এদিকে একই দিনে চট্টগ্রাম জেলার রাউজান থানার বাসিন্দা মো. সিরাজুল ইসলাম তার বাবা-মায়ের সাথে এসে স্থানীয় ওয়ালটন প্লাজা থেকে ৩৫ হাজার টাকা দিয়ে ২১ সিএফটি সাইজের একটি ফ্রিজ কেনেন। ফ্রিজটি মূলত তার বাবা-মায়ের আবদারে কিনে দেন। তবে রেজিস্ট্রেশনে নাম দেন সিরাজুল ইসলামের। এই ফ্রিজ কিনেই ২০ ইঞ্চির একটি বুমবক্স এলইডি টিভি ফ্রি পেয়েছেন সিরাজ।

ওয়ালটন সূত্রে জানা গেছে, বিক্রয়োত্তর সেবাকে অনলাইন কার্যক্রমে নিয়ে আসার লক্ষ্যে দ্বিতীয় বারের মতো দেশব্যাপী ডিজিটাল ক্যাম্পেইন শুরু করেছে প্রতিষ্ঠানটি। ক্যাম্পেইন চলাকালে ওয়ালটন প্লাজা ও পরিবেশক শোরুম থেকে ক্রেতারা প্রতিদিন ওয়ালটন ফ্রিজ, টিভি অথবা এসি কিনে তা রেজিস্ট্রেশন করলেই সুযোগ থাকছে ওয়ালটনের ফ্রিজ, টিভি অথবা এসি সম্পূর্ণ ফ্রি পাওয়ার। থাকছে আমেরিকা ও রাশিয়া ভ্রমণের সুযোগও। ওইসব সুবিধা না পেলেও থাকছে ২ হাজার টাকা পর্যন্ত নিশ্চিত মূল্যফেরত।

ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় গ্রীষ্মকালের জন্য ওয়ালটন ফ্রিজ ও এসিতে এবং বিশ্বকাপ ফুটবল উপলক্ষে ওয়ালটন টিভিতে এসব সুবিধা থাকবে আগামী তিন মাস অর্থাৎ ৩০ জুন, ২০১৮ পর্যন্ত।



রাইজিংবিডি/ঢাকা/৯ এপ্রিল ২০১৮/অগাস্টিন সুজন/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়