ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

‘ওয়ালটন টিভি ফ্রি পাওয়ায় নিজেকে লাকি মনে হচ্ছে’

জাকির হোসাইন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪৭, ১৯ এপ্রিল ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘ওয়ালটন টিভি ফ্রি পাওয়ায় নিজেকে লাকি মনে হচ্ছে’

ওয়ালটন ফ্রিজ কিনে ২০ ইঞ্চি এলইডি টিভি ফ্রি পেয়েছেন টঙ্গীর কাজী আব্দুল আলীম

নিজস্ব প্রতিবেদক : পাঁচ ছেলে, তাদের বউ ও নাতি-নাতনীদের নিয়ে বড় সংসার অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা মো. সেকেন্দার আলীর।

সবাইকে নিয়ে বাস করেন ঢাকার ডেমরার সারুলিয়ায়। তার বাসায় ফ্রিজ থাকলেও পরিবার বড় হওয়ায় দরকার ছিল একটা বড় ফ্রিজের। তাই তিনি দেশীয় ব্র্যান্ড ওয়ালটনের ২৮ সিএফটির একটি ফ্রিজ কেনেন। এই সুবাদে পেয়ে যান ওয়ালটনেরই ২০ ইঞ্চি এলইডি টিভি সম্পূর্ণ ফ্রি।

জীবনের এতটা সময় পর এই প্রথম কোনো পুরস্কার পেয়ে নিজেকে তাই ‘লাকি ম্যান’ মনে হচ্ছে বলে রাইজিংবিডি ডটকমের এই প্রতিবেদককে জানান তিনি।

গত ৭ এপ্রিল রাজধানীর পুরানা পল্টনে ওয়ালটন প্লাজা থেকে ৪৮ হাজার ১০০ টাকা দিয়ে ২৮ সিএফটির ফ্রিজ কিনেন মো. সেকেন্দার আলী। ফ্রিজটি কিনে দেশব্যাপী চলমান ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় তা রেজিস্ট্রেশন করেন তিনি। এরপরপই এই ক্যাম্পেইনে ঘোষিত ‘হাজার হাজার ফ্রিজ, টিভি ও এসি ফ্রি’র অফারে তিনি ওয়ালটনেরই ব্লু-টুথ সমৃদ্ধ শক্তিশালী স্পিকারের ২০ ইঞ্চি এলইডি টিভি সম্পূর্ণ ফ্রি পান।

ওয়ালটন ফ্রিজ কিনে ২০ ইঞ্চি এলইডি টিভি ফ্রি পেয়েছেন বগুড়া শাহজাহানপুরের আব্দুর রাজ্জাক


মো. সেকেন্দার আলীর মতো একই দিনে ওয়ালটনের বিভিন্ন সাইজের ফ্রিজ কিনে ২০ ইঞ্চি ‘বুম বক্স’ এলইডি টিভি ফ্রি পেয়েছেন বগুড়ার শাহজাহানপুর উপজেলার বাসিন্দা আব্দুর রাজ্জাক, সিলেট এয়ারপোর্ট থানার বাসিন্দা ফয়েজ আহমেদ এবং টঙ্গীর নিশাতনগরের বাসিন্দা কাজী আব্দুল আলীম। তারা প্রত্যেকেই জীবনে এই প্রথম কোনো পুরস্কার পেয়েছেন বলে জানিয়েছেন।

জীবনে প্রথম পুরস্কার পাওয়ার প্রতিক্রিয়ায় সেকেন্দার আলী বলেন, ‘১৯৮১ সাল থেকে ২০১৬ সাল পর্যন্ত সরকারি চাকরি করেছি। প্রতিষ্ঠিত করেছি ৫ ছেলে ও দুই মেয়েকে। বিভিন্ন ধরনের অনুষ্ঠানে গিয়েছি। অনেক র‌্যাফেল ড্র’তে বিভিন্ন পুরস্কার জেতার সুযোগ ছিল। এরকম অনেকগুলোতে অংশ নিলেও কখনোই কোনো পুরস্কার পাইনি। কিন্তু, জীবনের এতটা সময় পর ওয়ালটনের ফ্রিজ কিনেই অপ্রত্যাশিতভাবে পেয়ে গেলাম এলইডি টিভি। তাই নিজেকে অনেক লাকি মনে হচ্ছে।’

ওয়ালটন ফ্রিজ কেন কিনলেন-এ প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘ওয়ালটন আমাদের দেশেরই প্রতিষ্ঠান। তারা আজ দেশেই ফ্রিজ, টিভি, এসিসহ বিভিন্ন ইলেকট্রনিক্স পণ্য উৎপাদন করায়, আমাদের মত সাধারণ মানুষ সাশ্রয়ী মূল্যে ব্যবহার করতে পারছি। আবার মানের দিক থেকেও যথেষ্ট ভাল। কেননা কয়েক বছর ধরে আমার রুমে ওয়ালটনেরই এসি ব্যবহার করছি। খুব ভালো চলছে। ওয়ালটন এসির সার্ভিসে সন্তুষ্ট হয়ে এবার ফ্রিজও কিনলাম।

তিনি আরো বলেন, আত্মীয়-স্বজনসহ প্রতিবেশী সবাইতো এখন ওয়ালটনের পণ্যই ব্যবহার করছে। উচ্চ গুণগতমানের জন্যইতো ঘরে ঘরে এখন ওয়ালটন পণ্য ব্যবহার করতে দেখছি।



ওয়ালটনের টিভি ফ্রি পাওয়ার প্রতিক্রিয়ায় বগুড়ার শাহজাহানপুরের বাসিন্দা ও বাংলাদেশ রেলওয়ের অবসরপ্রাপ্তর সরকারি কর্মকর্তা আব্দুর রাজ্জাক বলেন, গত ৭ এপ্রিল বগুড়া জেলার সূত্রাপুরে ওয়ালটন প্লাজা থেকে ২৭ হাজার ৫০০ টাকা দিয়ে ১৪ সিএফটির একটি ফ্রিজ কিনি। পরে তা রেজিস্ট্রেশন করার কিছুক্ষণ পরেই ওয়ালটনেরই ২০ ইঞ্চি এলইডি টিভি ফ্রি পাই। ওয়ালটনের ফ্রিজ কেনার সুবাদে জীবনের ৬০ বছরেরও বেশি সময় পরে প্রথম কোনো পুরস্কার পাওয়ায় আনন্দ কাউকে বলে বুঝাতে পারবো না। জীবনের এই আনন্দঘন মুহূর্ত উপহার দেওয়ার জন্য ওয়ালটনের কাছে আমি কৃতজ্ঞ। ওয়ালটন এরকম আরো গ্রাহকবান্ধব কর্মসূচির মাধ্যমে সামনের দিকে এগিয়ে যাবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

সিলেটের অতিরিক্ত কর কমিশনার ফয়েজ আহমদও একই দিনে সিলেটের সুবিধবাজার ওয়ালটন প্লাজা থেকে ২৬ হাজার ৭৫০ টাকা মূল্যের ১৩ সিএফটির একটি ফ্রিজ ৬ মাসের কিস্তিতে কিনে ২০ ইঞ্চি বুমবক্স টিভি ফ্রি পেয়েছেন। এর প্রতিক্রিয়ায় তিনি জানান, কিস্তিতে ফ্রিজ কিনেও একটি দামি এলইডি একেবারে ফ্রি পেলাম। এটা অত্যন্ত মজার ও আনন্দের ব্যাপার। সম্পূর্ণ অপ্রত্যাশিতও বটে। ধন্যবাদ ওয়ালটনকে।

পুরস্কার বিজয়ী সংশ্লিষ্ট প্লাজার ব্যবস্থাপকরা বলেন, অনলাইনের মাধ্যমে বিক্রয়োত্তর সেবাকে আরো দ্রুত ক্রেতাদের দোরগোড়ায় পৌঁছে দিতে দেশব্যাপী দ্বিতীয়বারের  মতো শুরু হয়েছে ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন। এই ক্যাম্পেইন চলাকালীন সময়ে ওয়ালটন প্লাজা ও পরিবেশক শোরুম থেকে ক্রেতারা প্রতিদিন ফ্রিজ, টিভি অথবা এসি কিনে তা রেজিস্ট্রেশন করলেই ওয়ালটনের ফ্রিজ, টিভি অথবা এসি সম্পূর্ণ ফ্রি পাওয়ার সুযোগ পাচ্ছেন। এছাড়াও পেতে পারেন আমেরিকা ও রাশিয়া ভ্রমণের সুযোগও। এসব সুবিধা না পেলেও ২ হাজার টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশব্যাক পাচ্ছেন।

তারা আরো বলেন, ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় গ্রীষ্মকালীন সময়ের জন্য ওয়ালটন ফ্রিজ ও এসিতে এবং বিশ্বকাপ ফুটবল উপলক্ষে ওয়ালটন টিভিতে এসব সুবিধা থাকবে আগামী তিন মাস অর্থাৎ ৩০ জুন, ২০১৮ পর্যন্ত।





রাইজিংবিডি/ঢাকা/১৯ এপ্রিল ২০১৮/জাকির হোসাইন/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়