ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

লতিফার মাটির ঘরে চাঁদের হাট

জাকির হুসাইন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৬, ২২ এপ্রিল ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
লতিফার মাটির ঘরে চাঁদের হাট

লালমনিরহাট ওয়ালটন প্লাজা থেকে কিস্তিতে কেনা টিভিতে পাওয়া ফ্রি ফ্রিজ বুঝে নিচ্ছেন লতিফা বেগম

নিজস্ব প্রতিবেদক : লালমনিরহাট জেলার কালিগঞ্জের গৃহবধূ লতিফা বেগম। স্বামী স্থানীয় একটি সোয়েটার কারখানায় কাজ করেন। দুই ছেলে-মেয়ের জননী তিনি। মাথা গোঁজার ঠাঁই বলতে রয়েছে মাটির তৈরি একটি ঘর। যেখানে ছিল না কোনো ইলেকট্রনিক্স পণ্য। তবে, নতুন একটি টেলিভিশন কেনার শখ তার অনেক দিনের।

কিন্তু টাকার অভাবে সেটিও পূরণ হচ্ছিল না। অবশেষে, ওয়ালটনের কিস্তি সুবিধায় একটি ২৮ ইঞ্চি এলইডি টিভি কিনলেন তিনি। ওয়ালটন টিভি কেনার সুবাদে তার দীর্ঘদিনের শখ পূরণ হওয়ার পাশাপাশি উপহার পেলেন ওয়ালটনের ৮ সিএফটির একটি ফ্রিজও। আর তাই গৃহবধূ লতিফার মাটির ঘরে এখন যেন চাঁদের হাট।

লতিফা বেগম গত ৮ এপ্রিল লালমনিরহাট ওয়ালটন প্লাজা থেকে ছয় মাসের কিস্তি সুবিধায় ৫ হাজার ২০০ টাকা নগদ দিয়ে ১৮ হাজার ৭০০ টাকা মূল্যের একটি ২৮ ইঞ্চি এলইডি টিভি কিনেন। পরে তিনি তা দেশব্যাপী দ্বিতীয়বারের মত চালু হওয়া ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় রেজিস্ট্রেশন করেন। সেই সঙ্গে পেয়ে যান ওয়ালটন ব্র্যান্ডেরই আরেকটি ফ্রিজ সম্পূর্ণ ফ্রি।

 


ওয়ালটন ফ্রিজ কিনে ২০ ইঞ্চি এলইডি টিভি ফ্রি পেয়েছেন রাজধানীর রূপনগরের বাসিন্দা ফারুক হোসেন

 

ওয়ালটন সূত্রমতে, চলতি মাসের ১ তারিখে শুরু হওয়া এই ক্যাম্পেইনের আওতায় প্রতিদিন ওয়ালটন প্লাজা ও পরিবেশক শোরুম থেকে ফ্রিজ, টিভি অথবা এসি কিনে রেজিস্ট্রেশনের মাধ্যমে আমেরিকা ও রাশিয়ার ফ্রি বিমান টিকিটসহ ওয়ালটন পণ্য ফ্রি অথবা ২ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাচ্ছেন অসংখ্য ক্রেতা।

লতিফা বেগমের মত ৮ এপ্রিল ওয়ালটন পণ্য কিনে ফ্রিজ ও ২০ ইঞ্চি এলইডি টিভি সম্পূর্ণ ফ্রি পেয়েছেন আরো পাঁচজন ক্রেতা। এদের মধ্যে ফ্রিজ কিনে টিভি ফ্রি পেয়েছেন যথাক্রমে সাভারের মোহাম্মদ কুদ্দুস, ফেনী সোনাগাজীর ইসমাইল হোসেন, নারায়ণগঞ্জ পাগলার শরীফবাগের মো. জাহাঙ্গীর হোসেন এবং রাজধানীর মিরপুর রূপনগরের বাসিন্দা মো. ফারুক হোসেন। এদিকে ওয়ালটনের ফ্রিজ কিনে আরেকটি ফ্রি ফ্রিজ পেয়েছেন যথাক্রমে রাঙ্গামাটি জেলার শফিকুল ইসলাম।

টিভি কিনে ফ্রিজ ফ্রি পাওয়ার প্রতিক্রিয়ায় গৃহবধূ লতিফা বেগম রাইজিংবিডি ডটকমের এই প্রতিবেদককে বলেন, আমরা গরীব মানুষ। থাকি মাটির ঘরে। স্বামীর যা আয়, তা দিয়ে সংসার চালাতেই কষ্ট হয়ে যায়। তাই মাটির ঘরে ফ্রিজ ব্যবহারে আশাও কখনো করিনি। কিন্তু দেখেন- আমার কি সৌভাগ্য। ওয়ালটনের টিভি কেনার সুবাদে একটি ফ্রিজও পেয়ে গেলাম। যে জিনিস কখনো আশা করিনি, তা পেলে যে কত আনন্দ লাগে তা আমি বুঝাতে পারবো না। ফ্রিজ উপহার পেয়ে শুধু আমি নই; আমার পুরো পরিবারই অনেক খুশি। আর এই খুশি এনে দিয়েছে ওয়ালটন কোম্পানি।

 


ওয়ালটনের ডিপ ফ্রিজ কিনে আরেকটি ফ্রিজ ফ্রি পেয়েছেন রাঙ্গামাটি জেলার শফিকুল ইসলাম

 

লতিফা বেগমের মতো ৫ হাজার টাকা নগদ দিয়ে কিস্তিতে ওয়ালটনের ১১ সিএফটির একটি ফ্রিজ কিনে ২০ ইঞ্চি একটি এলইডি টিভি ফ্রি পেয়েছেন রাজধানী মিরপুর রূপনগরের লন্ড্রি ব্যবসায়ী মো. ফারুক হাসান।

এর প্রতিক্রিয়ায় তিনি বলেন, পরিবারে একটি ফ্রিজ দরকার হলেও টাকার কারনে কিনতে পারছিলাম না। তবে, অনেকের কাছে শুনলাম-দেশীয় কোম্পানি ওয়ালটনের ফ্রিজ নাকি কিস্তিতে পাওয়া যায়। আর বর্তমানে ফ্রিজের জগতে ওয়ালটনই রাজা। কেননা দোকানে বসে দেখি-যারাই ফ্রিজ কিনছেন, ওয়ালটনেরই কিনছেন। তাই আমিও কিস্তিতে ওয়ালটন ফ্রিজ কিনলাম। সেই সঙ্গে ফ্রি পেলাম ওয়ালটনেরই ২০ ইঞ্চি এলইডি টিভি।

তিনি জানান, ফ্রিজ নিয়ে বাসায় যাওয়ার মাঝ রাস্তাতেই ওয়ালটন প্লাজা থেকে ফোন দিয়ে টিভি ফ্রি পাওয়ার কথা আমাকে জানানো হয়। প্রথমে বিশ্বাস হচ্ছিল না। কিন্তু, প্লাজাতে যেতেই দেখি পুরস্কার পাওয়া টিভি আমার হাতে তুলে দিচ্ছেন ম্যানেজার। সে সময় আমি হতভম্ব হয়ে যাই। এতটাই আনন্দ লাগছিল, কোনো কথাই যেন মুখ থেকে বের হচ্ছিল না। ওয়ালটনের কাছ থেকেই জীবনে এই প্রথম কোনো পুরস্কার পেলাম। ধন্যবাদ ওয়ালটন কোম্পানিকে।

 


ওয়ালটন ফ্রিজ কিনে ২০ ইঞ্চি এলইডি টিভি ফ্রি পেয়েছেন ফেনী সোনাগাজীর ইসমাইল হোসেন

 

একই দিনে নারায়ণগঞ্জ জেলার পাগলার শরীফবাগের বাসিন্দা মো. জাহাঙ্গীর হোসেনও ৯ সিএফটির একটি ফ্রিজ কিনে সাথে আরো একটি ২০ ইঞ্চি এলইডি টিভি ফ্রি পেয়েছেন। মাছ বিক্রেতা মো. জাহাঙ্গীর হোসেন তার ব্যবসার সুবিধার্থে ওই ফ্রিজটি কিনে টিভি ফ্রি পেয়ে আবেগাপ্লুত হয়ে পড়ে।

তিনি বলেন, ‘ওয়ালটন কোম্পানি ক্রেতাদের এভাবে সম্মান করবে তা কখনো কল্পনাও করিনি। দেশীয় এই কোম্পানিটি আরো ভালো করুক, সেই কামনাই করছি।’

উল্লেখ্য, ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় গ্রীষ্মকালীন সময়ের জন্য ওয়ালটন ফ্রিজ ও এসিতে এবং বিশ্বকাপ ফুটবল উপলক্ষে ওয়ালটন টিভিতে এসব সুবিধা থাকবে আগামী তিন মাস অর্থাৎ ৩০ জুন, ২০১৮ পর্যন্ত।



রাইজিংবিডি/ঢাকা/২২ এপ্রিল ২০১৮/একরাম হোসেন পলাশ/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়