ঢাকা, শুক্রবার, ৬ আশ্বিন ১৪২৫, ২১ সেপ্টেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

ওয়ালটন ফ্রিজ কিনে আরেকটি ফ্রিজ পেলেন বাবু

এমএম আরিফুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৫-০২ ৫:৪২:০৭ পিএম     ||     আপডেট: ২০১৮-০৫-০২ ৫:৪৬:৫৫ পিএম

নাটোর প্রতিনিধি : ওয়ালটনের ফ্রিজ কিনে আরেকটি ফ্রিজ পেয়েছেন নাটোরের কানাইখালীতে বসবাসকারী প্রকৌশলী  খায়রুল ইসলাম বাবু (যিনি রাজলংকা পাওয়ার প্লান্ট প্রকৌশলী হিসেবে চাকরি করছেন)।

বুধবার কানাইখালী ওয়ালটন প্লাজা থেকে ২৯ হাজার ৯০০ টাকা দিয়ে ওয়ালটনের ১৪ সিএফটির গ্লাস ডোর ফ্রিজ কেনেন বাবু। ফ্রিজ কেনার পর নিয়ম অনুযায়ী মোবাইল নম্বর দিয়ে রেজিস্ট্রেশন করেন। কিছুক্ষণের মধ্যে ওয়ালটন থেকে ফ্রিজ পাওয়ার এসএমএস যায় তার মোবাইলে। ফ্রিজ পেয়ে বেশ আনন্দিত বাবু।

খাইরুল ইসলাম বাবুর সঙ্গে কথা বলে জানা গেছে, স্ত্রী করবীর আবদারে নতুন সংসারের জন্যে ফ্রিজ কিনতে এসেছিলেন।

 



ওয়ালটন ফ্রিজ কেনার বিষয়ে বাবু বলেন, ‘সহকর্মী মহিরুদ্দীন হোসেনের ভাইয়ের বাসায় ঘরে ফ্রিজ-টিভি-ব্লেন্ডার থেকে শুরু করে সব ইলেকট্রনিক্স পণ্যই ওয়ালটনের। মহিরুদ্দীন ভাই বলেন এই কোম্পানির পণ্য ব্যবহার করে তারা খুব ভালো সার্ভিস পাচ্ছেন। এরপর ইলেকট্রনিক্স পণ্য কিনলে ওয়ালটন থেকেই কেনার পরামর্শ দেন তিনি। আমি নিজেও পত্র-পত্রিকার মাধ্যমে জেনেছি ওয়ালটন বাংলাদেশি ব্র্যান্ড। তারা দেশেই তৈরি করছে টিভি-ফ্রিজ-এসিসহ বিভিন্ন উচ্চমানের পণ্য। তাই দ্বিতীয় চিন্তা না করেই ওয়ালটনের কানাইখালী প্লাজা যাই। সেখান থেকে যাচাই করে ১৪ সিএফটির গ্লাস ডোরের একটি ফ্রিজ পছন্দ করি। নগদ ২৯ হাজার ৯০০ টাকা দিয়ে ফ্রিজটি কিনি আমরা।’

ওয়ালটন প্লাজা কানাইখালী শাখার ম্যানেজার রবিউল করিম জানান, ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইনে বিশেষ অফার চলছে। এর আওতায় আমেরিকা ও রাশিয়ার যাওয়ার এয়ার টিকিটসহ সুযোগ আছে টিভি-ফ্রিজ বা এসি পাওয়ার। এসব কিছু না পেলেও নিশ্চিত ক্যাশব্যাক রয়েছে।

রবিউল করিম জানান, ওয়ালটন ফ্রিজ কিনে আরেকটা ফ্রিজ পাওয়ার সংবাদে পুরো এলাকায় হৈ চৈ পড়ে যায়।  উৎসুক মানুষ আমাদের প্লাজায় ভিড় করছেন। সবার মাঝেই বিস্ময়। প্লাজায় বিক্রিও বেড়েছে।

 



ওয়ালটন সূত্রে জানা গেছে, বিক্রয়োত্তর সেবাকে অনলাইন কার্যক্রমে নিয়ে আসার লক্ষ্যে দ্বিতীয়বারের মতো দেশব্যাপী ডিজিটাল ক্যাম্পেইন শুরু করেছে প্রতিষ্ঠানটি। ক্যাম্পেইন চলাকালীন ওয়ালটন প্লাজা ও পরিবেশক শোরুম থেকে ওয়ালটন ফ্রিজ, টিভি অথবা এসি কিনে তা রেজিস্ট্রেশন করলেই ক্রেতাদের ওয়ালটনের ফ্রিজ, টিভি অথবা এসি সম্পূর্ণ ফ্রি পাওয়ার অফার দিয়েছে কোম্পানিটি। একই সঙ্গে দেওয়া হয়েছে আমেরিকা ও রাশিয়া ভ্রমণেরও সুযোগ। এমনকি ওসব  সুবিধা না পেলেও থাকছে ২ হাজার টাকা পর্যন্ত নিশ্চিত মূল্য ফেরত। আগামী ৩০ জুন পর্যন্ত এই সুবিধা পাবেন ক্রেতারা।



রাইজিংবিডি/নাটোর/২ মে ২০১৮/এম এম আরিফুল ইসলাম/সাইফ

Walton Laptop
 
     
Walton