ঢাকা, সোমবার, ৪ আষাঢ় ১৪২৫, ১৮ জুন ২০১৮
Risingbd
ঈদ মোরারক
সর্বশেষ:

ওয়ালটনের ফ্রিজ কিনে আরেকটি করে ফ্রি পেলেন দুজন

মো. মাসুদ : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৮-০৫-১০ ৬:৩২:৫১ পিএম     ||     আপডেট: ২০১৮-০৬-০৪ ৮:২৭:১৬ পিএম
ওয়ালটনের একটি ফ্রিজ কিনে আরেকটি ফ্রিজ উপহার পান নরসিংদীর মলিন চন্দ্র সাহা

নিজস্ব প্রতিবেদক : সারা দেশে চলছে ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন। এর আওতায় দেশীয় ব্র্যান্ড ওয়ালটনের ফ্রিজ কেনেন নরসিংদীর মলিন চন্দ্র সাহা ও বাঁশখালীর নেছার উদ্দিন চৌধুরী। প্রত্যেকেই ফ্রিজগুলো রেজিস্ট্রেশন করেন। সেই সুবাদে ওয়ালটনেরই ৮ সিএফটির একটি করে ফ্রিজ উপহার পান তারা। ওয়ালটনের একটি ফ্রিজ কিনে আরেকটি ফ্রিজ উপহার পাওয়ায় আনন্দের জোয়ার বইছে এখন তাদের পরিবারে।

এ প্রসঙ্গে ফ্রিজ বিজয়ী নরসিংদীর মনোহরদী কঁচিকাটার বাসিন্দা মলিন চন্দ্র সাহা বলেন, তিনি চলতি মাসের ৩ তারিখে মনোহরদী ওয়ালটন প্লাজা থেকে ২৩ হাজার ৫০০ টাকা দিয়ে সাড়ে ১১ সিএফটির একটি ফ্রিজ কিনেন। ফ্রিজটি কেনার পর শোরুমের ম্যানেজার তা রেজিস্ট্রেশন করতে বলেন। সেই সঙ্গে এ কথাও জানান, রেজিস্ট্রেশন করলে নাকি টিভি, ফ্রিজ ও এসি ফ্রিসহ বিদেশ ভ্রমণের সুযোগও পেতে পারি। তাই তার পরামর্শ অনুযায়ী আমি ফ্রিজটি রেজিস্ট্রেশন করি। এর কিছুক্ষণ পরেই আমার মোবাইলে একটি ম্যাসেজ আসে। যেটাতে ওয়ালটনের আরেকটি ৮ সিএফটির ফ্রিজ উপহারে পাওয়ার কথা জানানো হয়।

তিনি বলেন, এই প্রথম জীবনে কোনো পুরস্কার পেলাম। তাও আবার ফ্রিজ। দুটি ফ্রিজ নিয়ে বাসায় গেলে পরিবারের সবাই হতবাক হয়। পরে তাদের জানাই যে, ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইনের অফারে একটি ফ্রিজ কিনে আরেকটি ফ্রিজ উপহার পেয়েছি।

ওয়ালটন ফ্রিজ কেন কিনলেন? এ প্রশ্নের উত্তরে মলিন চন্দ্র সাহা রাইজিংবিডিকে বলেন, বাজারে এখন সবচেয়ে বিক্রি হচ্ছে ওয়ালটন ফ্রিজ। ভ্যান গাড়িতে যতগুলো নতুন ফ্রিজ দেখা যায়, সবই দেখি ওয়ালটনের ফ্রিজ। ভালো বলেই তো সবাই ওয়ালটনের ফ্রিজ কিনছেন। তাই আমিও ওয়ালটনের ফ্রিজ কিনেছি। তাছাড়া প্রতিবেশী যারা ওয়ালটন ফ্রিজ ব্যবহার করছেন, তারা বলেছেন, ভালো। বিদ্যুৎ বিল তুলনামূলক কম। ফ্রিজে শব্দও হয় না।

 



একই দিনে ওয়ালটনের একটি ফ্রিজ কিনে আরেকটি ফ্রিজ উপহার পেয়েছেন কক্সবাজারের বাঁশখালীর বাহারছড়ার বাসিন্দা নেছার উদ্দিন চৌধূরী। তিনি বাঁশখালীর ছাম্বলবাজারে ওয়ালটন পণ্যের ডিলার এনএস ইলেকট্রনিক্স থেকে ১৯ হাজার টাকায় ৯ সিএফটির একটি ফ্রিজ কিনেন। ফ্রিজটি কিনে রেজিস্টেশন করতেই তিনি ওয়ালটনের আরো একটি ৮ সিএফটির ফ্রিজ ফ্রি পেয়ে যান। অপ্রত্যাশিত এই উপহারে তার পরিবারে বইছে আনন্দের জোয়ার।

ওয়ালটন সূত্রমতে, বিক্রয়োত্তর সেবা কার্যক্রম অনলাইনের আওতায় আনতে গত ১ এপ্রিল থেকে দেশব্যাপী আবারও ডিজিটাল ক্যাম্পেইন শুরু করেছে ওয়ালটন। ক্যাম্পেইনের আওতায় একজন ক্রেতা প্রতিবার ওয়ালটনের ফ্রিজ, টিভি কিংবা এসি কিনে তা রেজিস্ট্রেশন করলেই পেতে পারেন আমেরিকা, রাশিয়া ভ্রমণের সুযোগ কিংবা ওয়ালটনেরই ফ্রিজ, টিভি ও এসি সম্পূর্ণ ফ্রি। তবে এসব সুযোগ না পেলেও ক্রেতার জন্য রয়েছে সর্বোচ্চ ২ হাজার টাকা পর্যন্ত নিশ্চিত নগদ ছাড়।

ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় গ্রীষ্মকালের জন্য ওয়ালটন ফ্রিজ ও এসিতে এবং বিশ্বকাপ ফুটবল উপলক্ষে ওয়ালটন টিভিতে এসব সুবিধা থাকবে আগামী তিন মাস অর্থাৎ ৩০ জুন, ২০১৮ পর্যন্ত।



রাইজিংবিডি/ঢাকা/১০ মে ২০১৮/মাসুদ/পলাশ/রফিক

Walton Laptop
 
   
Walton AC