ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

ওয়ালটন স্মার্ট টিভি কিনে আমেরিকার টিকিট পেলেন মাহমুদুল

মোহাম্মদ মাসুদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩৪, ২৩ মে ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটন স্মার্ট টিভি কিনে আমেরিকার টিকিট পেলেন মাহমুদুল

ওয়ালটন ফ্রিজ কিনে ঢাকা-আমেরিকা-ঢাকার বিমান টিকিট ফ্রি পেলেন মাহমুদুল হাসান

নিজস্ব প্রতিবেদক : ওয়ালটনের স্মার্ট টিভি কেনার আগে অন্যান্য ব্র্যান্ডের শোরুমগুলোও ঘুরে দেখেছি। বাজার যাচাই করে দেখলাম-অন্যান্য ব্র্যান্ডের চেয়ে দ্রুত গতির প্রসেসর ব্যবহার করা হয়েছে ওয়ালটনের স্মার্ট টিভিতে। র‌্যাম ও রম এর ক্ষমতাও বেশি। দামও তুলনামূলক কম। আর ওয়ালটন পণ্যের গুণগতমানের প্রতি আস্থা তো রয়েছেই। তাই সবদিক বিবেচনা করে ওয়ালটনেরই ৩৯ ইঞ্চি অ্যান্ড্রয়েড স্মার্ট টিভি কিনলাম।

রাইজিংবিডির কাছে ওয়ালটনের স্মার্ট টিভি সম্পর্কে এমন মন্তব্য করেছেন দিনাজপুর জেলার পার্বতীপুরের মাহমুদুল হাসান। বর্তমানে তিনি রংপুর-পার্বতীপুর মহাসড়কে দক্ষিন খোলাহাটিতে শহীদ মাহবুব সেনানিবাসে মিলিটারি ইঞ্জিনিয়ারিং সার্ভিসিংয়ের আওতাধীন জেনারেটর অপারেটর পদে কর্মরত রয়েছেন।

তিনি চলতি মাসের ২০ তারিখে রংপুর বদরগঞ্জে ওয়ালটন প্লাজা থেকে ৪৪ হাজার ১০০ টাকা দিয়ে ওয়ালটনের ৩৯ ইঞ্চি অ্যান্ড্রয়েড স্মার্ট টিভি কিনেন। টিভিটি কেনার পর দেশব্যাপী চলমান ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় তিনি তা রেজিস্ট্রেশন করেন। এর কিছুক্ষণ পরেই ক্যাম্পেইনে ঘোষিত অফারের আওতায় ঢাকা-আমেরিকা-ঢাকার ফ্রি বিমান টিকিট পেয়ে যান তিনি।

মাহমুদুল হাসান বলেন, আমার জীবনে এই প্রথম কোনো পুরস্কার পেলাম। তাও আবার আমেরিকা ভ্রমণের বিমান টিকিট। মোবাইল ফোনে পুরস্কারের ম্যাসেজ পাওয়র পর আমি অবাক হয়ে যাই। বুঝতেছিলাম না-আমি কি বাস্তবেই আমেরিকার বিমান টিকিট পেয়েছি। তখন শোরুমের সবাই আমার দিকে তাকিয়ে হাসছিল। তারা বলছিল-বাস্তবেই আপনি আমেরিকার টিকিট পেয়েছেন। সে মুহূর্তে আমি এতটাই নার্ভাস হই যে, শোরুমে এসি চলা অবস্থাতেও আমি ঘাম ছিলাম।

হাসান আরো বলেন, স্ত্রীকে ফোনে এই পুরস্কার পাওয়ার কথা বললে সেও প্রথমে বিশ্বাস করেনি। যখন বাসায় গিয়ে মোবাইলে পুরস্কার পাওয়ার ম্যাসেজ দেখালাম, তখন সে বিশ্বাস করে। আনন্দে আত্মহারা হয়ে পড়ে। আসলে জীবনে প্রথম কোনো বড় পুরস্কার পাওয়ার আনন্দটা কাউকে বুঝানো যাবে না। এই খুশিতে খোলাহাটি বাজারে পরিচিত অনেককেই মিষ্টি মুখ করিয়েছি।

অফার সম্পর্কে জানতেন কি না-এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, ওয়ালটন প্লাজায় যাওয়ার আগে অফার সম্পর্কে কিছুই জানতাম না। টিভিটি কেনার পরেই প্লাজা ম্যানেজারের কাছ থেকে অফার সম্পর্কে জানতে পারি। আমাকে যখন অফারের সর্বোচ্চ পুরস্কার আমেরিকা অথবা রাশিয়ার ফ্রি বিমান টিকিটের কথা জানানো হচ্ছিল, তখন আমি সর্বনিম্ন পুরস্কার কোনটা সেটা জানতে চাই। সর্বনিম্ন দুইশ টাকা ক্যাশব্যাকের কথা জানালে আমি ম্যানেজারকে বলি-এটা পাইলেই খুশি। অথচ আল্লাহর ইচ্ছায় পেয়ে গেলাম অফারের সর্বোচ্চ পুরস্কারটি। 

 



অন্যান্য ব্র্যান্ডের না কিনে ওয়ালটনের স্মার্ট টিভি কেনা প্রসঙ্গে হাসান বলেন, গ্রামের বাড়িতে ওয়ালটনের ১২ সিএফটির একটি ফ্রিজ রয়েছে। সেটি প্রায় আড়াই বছর আগে কেনা। এখন পর্যন্ত কোনো সমস্যা হয়নি। খুব ভালো চলছে। তাই ওয়ালটন পণ্যের গুণগতমান নিয়ে আগে থেকেই আত্মবিশ্বাসী ছিলাম। টেলিভিশন কেনার আগেও অন্যান্য শোরুম ঘুরে দেখি। যাচাই-বাছাই করে দেখলাম-ওয়ালটনের স্মার্ট টিভি দামে যেমন কম, তেমনি ফিচারের দিক থেকে অত্যাধুনিক। তাই ওয়ালটনের স্মার্ট টিভি কিনলাম।

উল্লেখ্য, গত মাসের শুরু থেকেই সারা দেশে দ্বিতীয়বারের মতো চালু হওয়া ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় প্রতিদিনই ফ্রিজ, টিভি ও এসি কিনে রেজিস্ট্রেশনে আমেরিকা ও রাশিয়ার বিমান টিকিট কিম্বা ওয়ালটন পণ্য উপহার পাওয়ার আনন্দে ভাসছেন অনেক ক্রেতা।

ওয়ালটন পণ্য কিনে মাহমুদুল হাসানের মত এর আগেও ঢাকা-আমেরিকা-ঢাকার ফ্রি বিমান টিকিট পেয়েছেন আরো দুজন। একজন হলেন শরীয়তপুরের জাজিরা থানার কবিরাজ কান্দি গ্রামের বাসিন্দা ও পরিবার পরিকল্পনা প্রকল্পের মাঠকর্মী তানজিন সুলতানা নিপু। তিনি গত ৯ এপ্রিল ওয়ালটন ফ্রিজ কিনে উপহার পেয়েছেন ঢাকা-আমেরিকা-ঢাকার বিমান টিকিট। অন্যজন হলেন গাজীপুর কোনবাড়ীর বাবুল খান। তিনিও গত গত মাসের ২১ তারিখে ওয়ালটন প্লাজা থেকে ২৭ হাজার ৬’শ টাকা ফ্রিজ কিনে রেজিস্ট্রেশন করতেই ঢাকা-আমেরিকা-ঢাকার ফ্রি বিমান টিকিট পান।

এদের পাশাপাশি গত ১৬ এপ্রিল ওয়ালটনের ৩২ ইঞ্চি এলইডি টিভি কিনে ঢাকা-রাশিয়া-ঢাকার বিমান টিকিট উপহার পেয়েছেন গাইবান্ধায় বসবাসরত বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের সহকারী প্রকৌশলী মো. জহুরুল ইসলাম।

ওয়ালটন সূত্রমতে, বিক্রয়োত্তর সেবা কার্যক্রম অনলাইনের আওতায় আনতে গত ১ এপ্রিল থেকে দেশব্যাপী আবারো ডিজিটাল ক্যাম্পেইন শুরু করেছে ওয়ালটন। ক্যাম্পেইনের আওতায় একজন ক্রেতা প্রতিবার ওয়ালটনের ফ্রিজ, টিভি কিম্বা এসি কিনে তা রেজিস্ট্রেশন করলেই পেতে পারেন আমেরিকা, রাশিয়া ভ্রমণের সুযোগ কিম্বা ওয়ালটনেরই ফ্রিজ, টিভি ও এসি সম্পূর্ণ ফ্রি। তবে এসব সুযোগ না পেলেও, ক্রেতার জন্য রয়েছে সর্বোচ্চ দুই হাজার টাকা পর্যন্ত নিশ্চিত নগদ ছাড়।

ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় গ্রীষ্মকালীন সময়ের জন্য ওয়ালটন ফ্রিজ ও এসিতে এবং বিশ্বকাপ ফুটবল উপলক্ষে ওয়ালটন টিভিতে এসব সুবিধা থাকবে আগামী তিন মাস অর্থাৎ ৩০ জুন, ২০১৮ পর্যন্ত।



রাইজিংবিডি/ঢাকা/২৩ মে ২০১৮/একরাম হোসেন পলাশ/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়