ঢাকা, সোমবার, ৭ কার্তিক ১৪২৫, ২২ অক্টোবর ২০১৮
Risingbd
সর্বশেষ:

‘ওয়ালটন ফ্রিজে বিদ্যুৎ খরচ কম হয়’

মোহাম্মদ মাসুদ : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৬-০২ ৪:১৭:৪৯ পিএম     ||     আপডেট: ২০১৮-০৬-০৪ ৮:৩১:১১ পিএম
ওয়ালটনের ফ্রিজ কিনে আরেকটি ফ্রিজ পুরস্কার পেয়েছেন জয়পুরহাটের মো. রবিউল ইসলাম

নিজস্ব প্রতিবেদক : ওয়ালটন ফ্রিজে বিদ্যুৎ খরচ কম হয়। লো ভোল্টেজেও চলে। সারা দিন বিদ্যুৎ না থাকলেও ফ্রিজে রাখা খাবার নষ্ট হয় না। আবার অন্যান্য কোম্পানির ফ্রিজের চেয়ে ওয়ালটন ফ্রিজের দামও কম। তাই আত্মীয়-স্বজনদের পাশাপাশি আমার পরিবারের জন্যও ওয়ালটন ফ্রিজই কিনলাম।

কথাগুলো বলেছেন জয়পুরহাটের পাঁচবিবি থানার নিকরদিঘী গ্রামের মো. রবিউল  ইসলাম। তিনি পেশায় মুদি দোকানদার। দোকানে ফ্রিজ না থাকায় সম্প্রতি পাঁচবিবিতে ওয়ালটন পণ্যের পরিবেশক নাহিদ এন্টারপ্রাইজ থেকে তিনি ২৭ হাজার ৪০০ টাকা মূল্যের ১২ সিএফটির একটি ফ্রিজ কিনেন। ১২ হাজার টাকা ডাউনপেমেন্ট দিয়ে ফ্রিজটি কিস্তিতে কেনেন। এরপর তিনি তা সারা দেশে চলমান ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় রেজিস্ট্রেশন করেন। সেই সুবাদে ক্যাম্পেইনে ঘোষিত ‘হাজার হাজার ফ্রিজ, টিভি ও এসি ফ্রি’ অফারের আওতায় ওয়ালটনেরই আরেকটি ৮ সিএফটির ফ্রিজ উপহার পান তিনি।

ওয়ালটনের একটি ফ্রিজ কিনে আরেকটি উপহার পাওয়ার প্রতিক্রিয়ায় রাইজিংবিডির এই প্রতিবেদককে রবিউল ইসলাম বলেন, ‘এই থানায় আমিই নাকি প্রথম ওয়ালটনের পুরস্কার পেলাম। পুরস্কার পাওয়ার পর বিক্রেতা থেকে শুরু করে আমার পরিবারের সদস্যসহ বন্ধু-বান্ধব ও প্রতিবেশী সবাই আমাকে সৌভাগ্যবান বলছে। পাশাপাশি অভিনন্দনও জানাচ্ছে। এই পুরস্কার পাওয়াটা আমার জীবনের সেরা ঘটনা। এতে আমি খুবই আনন্দিত। এর জন্য আমি ওয়ালটনের কাছে কৃতজ্ঞ।’

ওয়ালটন ফ্রিজ কেন কিনলেন? এ প্রশ্নের জবাবে রবিউল ইসলাম বলেন, ‘আমার আত্মীয়-স্বজনদের মধ্যে ১৩টি পরিবারই ওয়ালটনের ফ্রিজসহ বিভিন্ন ধরনের পণ্য ব্যবহার করছে। তাদের প্রত্যেকেই আমাকে জানিয়েছে, ওয়ালটন ফ্রিজের দাম অন্যান্য কোম্পানির চেয়ে কম। আবার ওয়ালটন ফ্রিজে বিদুৎ খরচ হয় খুবই কম। কম ভোল্টেজেও নাকি চলে। এছাড়া সারা দিন বিদ্যুৎ না থাকলেও ফ্রিজে রাখা খাবারও নাকি নষ্ট হয় না। তাদের ফ্রিজগুলো কয়েক বছর আগে কিনলেও চলছে খুব ভালো। এখনো কোনো সমস্যা দেখা দেয়নি। তাদের কাছ থেকেই ওয়ালটন ফ্রিজের এসব বিশেষ গুণ সম্পর্কে জেনে নিজের পরিবারের জন্যও একটি ফ্রিজ কিনলাম।’



শুধু ফ্রিজই নয়, ওয়ালটনের প্রতিটি পণ্যই বাজারের সেরা বলে মনে করেন রবিউল ইসলাম।

ওয়ালটন সূত্রমতে, বিক্রয়োত্তর সেবা কার্যক্রম অনলাইনের আওতায় আনতে গত ১ এপ্রিল থেকে দেশব্যাপী আবারো ডিজিটাল ক্যাম্পেইন শুরু করেছে ওয়ালটন। ক্যাম্পেইনের আওতায় একজন ক্রেতা প্রতিবার ওয়ালটনের ফ্রিজ, টিভি কিংবা এসি কিনে তা রেজিস্ট্রেশন করলেই পেতে পারেন আমেরিকা, রাশিয়া ভ্রমণের সুযোগ কিংবা ওয়ালটনেরই ফ্রিজ, টিভি ও এসি সম্পূর্ণ ফ্রি। এসব সুযোগ না পেলেও ক্রেতার জন্য রয়েছে সর্বোচ্চ ২ হাজার টাকা পর্যন্ত নিশ্চিত নগদ ছাড়।

ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় গ্রীষ্মকালের জন্য ওয়ালটন ফ্রিজ ও এসিতে এবং বিশ্বকাপ ফুটবল উপলক্ষে ওয়ালটন টিভিতে এসব সুবিধা থাকবে ৩০ জুন, ২০১৮ পর্যন্ত।



রাইজিংবিডি/ঢাকা/২ জুন ২০১৮/পলাশ/রফিক

Walton Laptop
 
     
Walton