ঢাকা, শনিবার, ২ ভাদ্র ১৪২৫, ১৮ আগস্ট ২০১৮
Risingbd
শোকাবহ অগাস্ট
সর্বশেষ:

‘ওয়ালটন ফ্রিজ কিনে টিভি পাওয়াটা স্বপ্নের মতো’

ইফতেখার আহমেদ নিপু : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৬-০৪ ৯:৪৮:০২ এএম     ||     আপডেট: ২০১৮-০৬-০৪ ৮:৩২:৪৫ পিএম
ডালিয়া আক্তার ডলির হাতে ফ্রি পাওয়া টিভিটি তুলে দেওয়া হচ্ছে

নিজস্ব প্রতিবেদক : দেশব্যাপী চলমান ডিজিটাল ক্যাম্পেইনে এবার ওয়ালটনের সাড়ে ১৬ সিএফটির একটি ফ্রিজ কিনে ২০ ইঞ্চির একটি বুম বক্স টিভি উপহার পেলেন মাদারীপুরের থানতলি এলাকার বাসিন্দা ডালিয়া আক্তার ডলি।

টিভি ফ্রি পাওয়ার প্রতিক্রিয়ায় তিনি বলেন, মেসেজ দেখে প্রথমে বিশ্বাস করতে পারছিলাম না। সব স্বপ্নের মতো লাগছিল। পরে বিক্রেতাও পুরস্কার পাওয়ার কথা জানালে বুঝতে পারি যে, সত্যি সত্যি ওয়ালটনের একটি ফ্রিজ কিনে আরেকটি এলইডি টিভি উপহার পেয়েছি। ফ্রিজ আর সাথে ফ্রি টিভি নিয়ে বাসায় গেলে সবাই অবাক হয়ে যায়। পরিবারের সবাই আমার এই উপহার পাওয়াতে অনেক খুশি।

ওয়ালটন ফ্রিজ কেনা প্রসঙ্গে গৃহিণী ডালিয়া আক্তার ডলি বলেন, অনেক দিন ধরেই একটি ফ্রিজ দরকার ছিল। বেশ কয়েক বছর আগে থেকেই আত্মীয়-স্বজন ও কয়েকজন বন্ধুর পরিবারে ওয়ালটন ফ্রিজ, টেলিভিশনসহ বিভিন্ন পণ্য ব্যবহার হচ্ছে। তাদের সেসব পণ্য খুব ভালো চলছে। এ ছাড়া বেশিরভাগ লোককেই ওয়ালটনের ফ্রিজ কিনতে দেখছি। তাই আমিও এই কোম্পানির ফ্রিজ কেনার পরিকল্পনা করি।

তিনি জানান, পরিকল্পনা অনুযায়ী গত ৩০ মে মাদারীপুরের পুরাতন বাস স্ট্যান্ডের ওয়ালটন প্লাজা থেকে ৩০ হাজার ৪৫০ টাকা দিয়ে সাড়ে ১৬ সিএফটির একটি ফ্রিজ কেনেন। ফ্রিজটি কেনার পর বিক্রেতা মোবাইল ফোন থেকে মেসেজ দিয়ে তা রেজিস্ট্রেশন করতে বলেন।

ডালিয়া বলেন, রেজিস্ট্রেশন করলে নাকি আমেরিকা বা রাশিয়ার বিমান টিকিট অথবা ফ্রিজ, টিভি কিংবা এসি ফ্রি পেতে পারি। এসবের কোনটা না পেলেও নাকি সর্বোচ্চ ২ হাজার টাকার নিশ্চিত ছাড় পাবো। তাই বিক্রেতার পরামর্শ অনুযায়ী তখনই ফ্রিজটি রেজিস্ট্রেশন করি। এর কিছুক্ষণ পরেই দেখি ওয়ালটনের ২০ ইঞ্চি একটি বুম বক্স টিভি উপহার পাওয়ার ফিরতি ম্যাসেজ। যা দেখে আমি অভিভূত হয়ে পড়ি।

উপহারের টিভিটি কী করবেন? এমন প্রশ্নের জবাবে ডালিয়া জানান তার নিজের একটি টিভির দরকার ছিল। তিনি বলেন, ফ্রিজের সাথে একটি টিভি উপহার পেয়ে খুব ভালো হয়েছে। আমার আর কিনতে হচ্ছে না। এতে খুব ভালো লাগছে। এমন একটি ক্যাম্পেইন পরিচালনার জন্য ওয়ালটনকে ধন্যবাদ।

ওয়ালটন সূত্র মতে, বিক্রয়োত্তর সেবা কার্যক্রম অনলাইনের আওতায় আনতে গত ১ এপ্রিল থেকে দেশব্যাপী আবারো ডিজিটাল ক্যাম্পেইন শুরু করেছে প্রতিষ্ঠানটি। ক্যাম্পেইনের আওতায় একজন ক্রেতা প্রতিবার ওয়ালটনের ফ্রিজ, টিভি কিংবা এসি কিনে তা রেজিস্ট্রেশন করলেই পাচ্ছেন আমেরিকা, রাশিয়া ভ্রমণের সুযোগ কিংবা ফ্রিজ, টিভি ও এসি সম্পূর্ণ ফ্রি। তবে এসব সুযোগ না পেলেও ক্রেতার জন্য রয়েছে সর্বোচ্চ দুই হাজার টাকা পর্যন্ত নিশ্চিত নগদ ছাড়।

ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় গ্রীষ্মকালের জন্য ওয়ালটন ফ্রিজ ও এসিতে এবং বিশ্বকাপ ফুটবল উপলক্ষে ওয়ালটন টিভিতে এসব সুবিধা থাকবে আগামী ৩০ জুন, ২০১৮ পর্যন্ত।



রাইজিংবিডি/ঢাকা/৪ জুন ২০১৮/অগাস্টিন সুজন/ইভা

Walton Laptop
 
     
Walton