ঢাকা, বুধবার, ১১ আশ্বিন ১৪২৫, ২৬ সেপ্টেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

ওয়ালটন টিভি কিনে রাশিয়ার টিকিট পেলেন নাইমুল

আলী আকবর টুটুল : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৬-২২ ৪:৩৪:২৮ পিএম     ||     আপডেট: ২০১৮-০৬-২২ ৪:৩৪:২৮ পিএম

বাগেরহাট সংবাদদাতা : বাগেরহাটে ৩২ ইঞ্চি ওয়ালটন এলইডি টেলিভিশন কিনে বিশ্বকাপ ফুটবল খেলা দেখার জন্য রাশিয়া যাওয়ার বিমানের টিকিট পেয়েছেন এক ভাগ্যবান সরকারি চাকুরে।

বৃহস্পতিবার সন্ধ্যায় শহরের মিঠাপুকুর এলাকার ওয়ালটন শো-রুম থেকে মো. নাইমুল হক ৩২ ইঞ্চি এলইডি টেলিভিশন ক্রয় করে লটারির মাধ্যমে বিশ্বকাপ ফুটবল খেলা দেখার জন্য রাশিয়া যাওয়ার বিমানের টিকিট পান। এতে দারুণ খুশি মো. নাইমুল হক ও তার পরিবার।

নাইমুল হক বাগেরহাট পানি উন্নয়ন বোর্ড দপ্তরে রাজস্ব সার্ভেয়ার পদে কর্মরত রয়েছেন। তিনি পটুয়াখালীর বাউফল উপজেলার ভরিপাশা গ্রামের মো. নুর হোসেন গাজীর ছেলে।

শো-রুমের ম্যানেজার মো. সাজ্জাদুর রহমান, বাগেরহাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল বাকী তালুকদারসহ ওয়ালটনের কর্মকর্তারা উপস্থিত থেকে মো. নাইমুল হকের হাতে টেলিভিশন ও বিমানের টিকিট তুলে দেন।

মো. নাইমুল হক বলেন, বিশ্বকাপের খেলা দেখার জন্য একটি টেলিভিশন ক্রয় করতে স্ত্রী ও সন্তান নিয়ে ওয়ালটন শো-রুমে আসেন। ৩২ ইঞ্চি এলইডি টেলিভিশন ক্রয় করেন। পরে এসএমএসের মাধ্যমে লটারিতে বিশ্বকাপ খেলা দেখার জন্য রাশিয়া যাওয়ার বিমানের টিকিট পান। টিকিট পাওয়ায় নিজেকে ভাগ্যবান মনে করছেন। তার ঊর্ধ্বতন কর্তৃপক্ষ ছুটি মঞ্জুর করলে খেলা দেখার জন্য রাশিয়ায় যাবেন বলে তিনি জানান।

মো. নাইমুল হকের স্ত্রী শামীমা আক্তার বলেন, আশার চেয়ে আজ প্রাপ্তি অনেক বেশি। টিভি কিনে রাশিয়ার বিমানের টিকিট পাবেন এটা আশা করেননি। অনেক ভালো লাগছে।

বাগেরহাটের মিঠাপুকুর ওয়ালটন শো-রুমের ম্যানেজার মো. সাজ্জাদুর রহমান বলেন, বিশ্বকাপ উপলক্ষে ক্রেতাদের সুবিধা দিতে ওয়ালটন নানা উদ্যোগ নিয়েছে। নির্দিষ্ট পদ্ধতিতে এসএমএসের মাধ্যমে ক্রেতারা টেলিভিশনসহ নগদ অর্থ উপহার হিসেবে পাচ্ছেন। এ অফারে বাগেরহাটের মো. নাইমুল হক ঢাকা-রাশিয়া-ঢাকা বিমানের টিকিট পেয়েছেন।

 

 

 

রাইজিংবিডি/বাগেরহাট/২২ জুন ২০১৮/আলী আকবর টুটুল/বকুল

Walton Laptop
 
     
Walton