ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ওয়ালটন পণ্য কিনে গাড়ি পাওয়ার সুযোগ

মিলটন আহমেদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪০, ৩০ জুন ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটন পণ্য কিনে গাড়ি পাওয়ার সুযোগ

নিজস্ব প্রতিবেদক : বিক্রয়োত্তর সেবাকে অনলাইন কার্যক্রমে নিয়ে আসতে দেশব্যাপী ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে ওয়ালটন। এই ডিজিটাল কার্যক্রম আরো জোরদার করতে এবার নতুন ঘোষণা নিয়ে এসেছে দেশীয় প্রতিষ্ঠানটি।

প্রতিবার ওয়ালটন পণ্য কিনে রেজিস্ট্রেশন করলেই ক্রেতারা পাবেন ৫০ হাজার টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশ ভাউচার। পেতে পারেন নতুন গাড়িও। এই সুযোগ থাকছে ১ জুলাই থেকে কোরবানির ঈদ বা ঈদুল আযহা পর্যন্ত।

আজ শনিবার রাজধানীতে ওয়ালটন কর্পোরেট অফিসের সম্মেলন কক্ষে আয়োজিত ডিক্লারেশন প্রোগ্রামে এ সব তথ্য জানানো হয়। এতে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের এক্সিকিউটিভ ডিরেক্টর ইভা রিজওয়ানা, এমদাদুল হক সরকার, নজরুল ইসলাম সরকার, এস এম জাহিদ হাসান, মো. হুমায়ুন কবীর, ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর আরিফুল আম্বিয়াসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

গত এপ্রিল থেকে জুন পর্যন্ত ওয়ালটন ফ্রিজ ও এসিতে এবং বিশ্বকাপ ফুটবল উপলক্ষে ওয়ালটন টিভিতে চলেছে ডিজিটাল ক্যাম্পেইন। ওই সময়ে ক্রেতারা প্রতিবার ওয়ালটন ফ্রিজ, টিভি অথবা এসি কিনে রেজিস্ট্রেশন করলেই পেয়েছেন আমেরিকা, রাশিয়ার বিমান টিকিট কিম্বা ফ্রিজ, টিভি, এসি ফ্রি অথবা ২ হাজার টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশব্যাক।

অনলাইন ডিজিটাল কার্যক্রমকে আরো জোরদার করতে আসন্ন কোরবানির ঈদ উপলক্ষে এই ক্যাম্পেইনের মেয়াদ আরো বাড়ানো হয়েছে। এখন ওয়ালটন প্লাজা ও পরিবেশক শোরুম থেকে প্রতিবার ওয়ালটন ফ্রিজ, এসি ও টিভি কিনে রেজিস্ট্রেশন করলে নতুন গাড়িসহ অর্ধ লাখ টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশ ভাউচার পাওয়ার সুযোগ রয়েছে। এবারের ক্যাম্পেইনে ক্যাশব্যাকে টাকার পরিমাণ বেড়েছে। ক্রেতাদের জন্য সুযোগ থাকছে নতুন গাড়ি পাওয়ার।

ডিক্লারেশন প্রোগ্রামে জানানো হয়, ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইনের মূল উদ্দেশ্য গ্রাহকদের অনলাইন ডাটাবেজ তৈরি করা। বাংলাদেশে ঈদুল আযহা বা কোরবানির ঈদকে ফ্রিজ বিক্রির প্রধাম মৌসুম হিসেবে বিবেচনা করা হয়। প্রতিবছরই কোরবানির ঈদে রেকর্ড পরিমাণ ফ্রিজ বিক্রি হয় ওয়ালটনের। এই সময়ে ক্যাম্পেইন চললে ওয়ালটনের অনলাইন ডাটাবেজ তৈরির প্রক্রিয়া আরো সহজ হবে। তাই ক্যাম্পেইনের প্রতি গ্রাহকদের আগ্রহ ও কোরবানির ঈদ বিবেচনা করেই এর মেয়াদ বাড়ানো হয়েছে; আনা হয়েছে নতুনত্ব।

ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় দেশের সকল ওয়ালটন প্লাজা এবং পরিবেশকদের কাছ থেকে ফ্রিজ, টিভি এবং এসি কেনার সময়ই তা রেজিস্ট্রেশন করানো হচ্ছে। গ্রাহকের নাম, ফোন নম্বর এবং ক্রয়কৃত পণ্যের মডেলসহ বিস্তারিত ওয়ালটন সার্ভারে সংরক্ষণ করা হচ্ছে। এ জন্য রয়েছে ওয়ালটনের নিজস্ব ওয়েব পেইজ (). এই পেইজের মাধ্যমে গ্রাহক ঘরে বসে অনলাইনে বিক্রয়োত্তর সেবা চাইতে পারবেন। জানতে পারবেন পণ্যটি কোন পর্যায়ে আছে, কখন ডেলিভারি দেওয়া হবে ইত্যাদি। ওয়ালটন প্রতিনিধিরা গ্রাহকের নম্বরে ফোন করে পণ্যের কাঙ্ক্ষিত সেবা সম্পর্কে ফিডব্যাক নিতে পারবেন।

এরইমধ্যে সারা দেশে গ্রাহকদের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন। ক্রেতারা ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে ক্রয়কৃত পণ্যের রেজিস্ট্রেশন প্রক্রিয়ায় অংশ নিয়েছেন। কর্তৃপক্ষের ধারণা, ঈদকে ঘিরে এই কার্যক্রম সফল হবে, আরো ব্যাপকতা পাবে।



রাইজিংবিডি/ঢাকা/৩০ জুন ২০১৮/মিলটন/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়