ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

‘বন্ধুর মতো আমিও ওয়ালটন ফ্রিজ কিনে টিভি পেলাম’

মিনহাজুল আবেদীন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০২, ১৯ জুলাই ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘বন্ধুর মতো আমিও ওয়ালটন ফ্রিজ কিনে টিভি পেলাম’

মুর্শিদী কামাল উজ্জ্বলের হাতে ওয়ালটন টিভি তুলে দেওয়া হচ্ছে

মিনহাজুল আবেদীন : বন্ধুর মুখে ওয়ালটনের ফ্রিজ কিনে টিভি পাওয়ার কথা শুনে নিজের ভাগ্য যাচাই করার ইচ্ছা জাগে মুর্শিদী কামাল উজ্জ্বলের। বেশ কিছুদিন হলো বাসার ফ্রিজে সমস্যা দেখা দেওয়ায় নতুন একটি ফ্রিজ কিনবেন বলে ভাবছিলেন। ওয়ালটনের ঈদ মেগা ডিজিটাল ক্যাম্পেইন শুরু হলে আর দেরি করেননি। ফ্রিজ কিনে পেয়েছেন এলইডি টিভি ফ্রি। প্রত্যাশার সঙ্গে প্রাপ্তি মিলে যাওয়ায় দারুণ খুশি উজ্জ্বল।

মুর্শিদী কামাল উজ্জ্বল কিশোরগঞ্জ জেলার পুড়ারকান্দি গ্রামের বাসিন্দা। একটি টেক্সটাইল মিলে ম্যানেজার হিসাবে কাজ করছেন। বাবা-মা, ভাই-বোন এবং স্ত্রীকে নিয়ে তার পরিবার।

গত ৬ জুলাই নরসিংদীর বাজির মোড় ওয়ালটন প্লাজা থেকে ২২ হাজার ৫৪০ টাকা দিয়ে ১১ সিএফটির একটি ফ্রিজ কিনেন তিনি। এরপর ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইনে রেজিস্ট্রেশন করে পেয়ে যান ২০ ইঞ্চি এলইডি টিভি।

তিনি জানান, প্রায় চার বছর আগে তিনি ওয়ালটনের একটি এসি কিনেছিলেন। সেটি খুবই ভালো সার্ভিস দিচ্ছে। ওয়ালটন পণ্যের উচ্চমানে তিনি সন্তুষ্ট। যে কারণে নতুন কোনো ইলেকট্রনিক্স পণ্য প্রয়োজন হলে সবার আগে ওয়ালটন শোরুমে যান উজ্জ্বল।

মুর্শিদী কামাল উজ্জ্বল বলেন, ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইনের কথা আমি আগে থেকেই জানতাম। আমার এক বন্ধু ওয়ালটন ফ্রিজ কিনে টিভি ফ্রি পেয়েছে। কিছুদিন আগে ওয়ালটন থেকে আমার শ্যালককে আমি নিজে একটি টিভি কিনে দেই। সে টিভিতে নগদ ২ হাজার টাকা ছাড় পাই আমরা।

তিনি বলেন, চলমান অফারের কথা শুনে মনে মনে ভাবছিলাম যদি আমিও ওয়ালটনের পণ্য কিনে একটি উপহার পেতাম। কিন্তু আমার ভাবনা যে আসলে সত্য সত্যই ফলে যাবে, সেটা আমি ওয়ালটনের ফ্রিজ কিনে টিভি ফ্রি না পেলে বুঝতাম না। আমি ভীষণ খুশি। ওয়ালটনকে ধন্যবাদ জানাই।

ওয়ালটন সূত্রে জানা গেছে ঈদের খুশি জমবে ভারি, নতুন গাড়ির ছড়াছড়ি-স্লোগান নিয়ে ১ জুলাই থেকে শুরু হয়েছে ‘ঈদ মেগা ডিজিটাল ক্যাম্পেইন’। এর আওতায় ওয়ালটন টিভি, ফ্রিজ কিংবা এসি কিনে রেজিস্ট্রেশন করে ক্রেতারা পাচ্ছেন নতুন গাড়ি। রয়েছে ফ্রিজ, টিভি, এসিও। এসব ছাড়াও আছে নিশ্চিত ক্যাশব্যাকের সুযোগ। এই সুবিধা থাকছে ঈদুল আজহা বা কোরবানি ঈদ পর্যন্ত।



রাইজিংবিডি/ঢাকা/১৯ জুলাই ২০১৮/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়