ঢাকা, বুধবার, ৫ পৌষ ১৪২৫, ১৯ ডিসেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

ওয়ালটন ফ্রিজ কিনে মোটরসাইকেল পেলেন মরিয়ম

একরাম হোসেন পলাশ : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৭-৩১ ১২:১০:৪৩ পিএম     ||     আপডেট: ২০১৮-০৭-৩১ ৪:৩৬:২১ পিএম
‘ওয়ালটন ঈদ মেগা ডিজিটাল ক্যাম্পেইন’ এ ফ্রিজ কিনে উপহার পাওয়া মোটরসাইকেলের চাবি ক্রেতা মরিয়ম ও তার স্বামী মোহাম্মদ সিদ্দিকের হাতে তুলে দিচ্ছেন প্যানেল ইলেকট্রনিক্সের সত্ত্বাধিকারী নজরুল ইসলাম (ছবি : মামুন মাহাদী)

একরাম হোসেন পলাশ : রাজধানীর মধ্য বাড্ডার বাসিন্দা মরিয়ম। এক ছেলে ও স্বামী মোহাম্মদ সিদ্দিককে নিয়ে আট বছর ধরে বাস করছেন সেখানে। সম্প্রতি ঝালকাঠি জেলার রাজাপুর থানার বড় গালুয়া গ্রামে বসবাসরত শ্বশুর-শাশুড়িকে ওয়ালটন ফ্রিজ উপহার দিতে গিয়ে স্বামী সিদ্দিকের জন্যও একটি নতুন মোটরসাইকেল উপহার পেয়েছেন তিনি।

বিষয়টি ব্যাখ্যা করে মরিয়ম বলেন, শাশুড়ির জন্য ফ্রিজ কিনতে গত ২১ এপ্রিল গুলশান দুই নম্বরে ওয়ালটনের পরিবেশক প্রতিষ্ঠান প্যানেল ইলেকট্রনিক্সে যাই। সেখান থেকে ২৩ হাজার ৮০০ টাকা দিয়ে ১১ সিএফটির একটি ফ্রিজ কিনি। ফ্রিজটি কেনার পর শোরুমের ম্যানেজার তা রেজিস্ট্রেশন করার জন্য পরামর্শ দেন আমাকে। রেজিস্ট্রেশন করলে নাকি নতুন গাড়ি, মোটরসাইকেল, ফ্রিজ, টিভি, এসিসহ বিভিন্ন পণ্য উপহার বা নিশ্চিত ক্যাশব্যাক পাব। তাই ম্যানেজারের পরামর্শে আমার মোবাইল নম্বর থেকে এসএমএস পাঠাই। সেই সুবাদে ১০০ সিসির একটি নতুন মোটরসাইকেল উপহার পাই।

অপ্রত্যাশিত এই পুরস্কারের প্রতিক্রিয়ায় মরিয়ম বলেন, ‘শাশুড়িকে ফ্রিজ উপহার দিতে গিয়ে স্বামীর জন্যও মোটরসাইকেল উপহার পেয়ে গেলাম। এই আনন্দ ভাষায় প্রকাশ করা যাবে না।’

চলতি মাসের ২৩ তারিখে মরিয়ম ও তার স্বামী সিদ্দিকের হাতে উপহার পাওয়া মোটরসাইকেলের চাবি তুলে দেন প্যানেল ইলেকট্রনিক্সের স্বত্বাধিকারী নজরুল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন ওয়ালটনের এরিয়া ম্যানেজার মওদুদ পারভেজ মামুন।

ওয়ালটন সূত্র মতে, আসন্ন কোরবানি ঈদ উপলক্ষে ১ জুলাই থেকে ‘ঈদের খুশি জমবে ভারী, নতুন গাড়ির ছড়াছড়ি’ এই স্লোগানে দেশব্যাপী ঈদ মেগা ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে ওয়ালটন। এর আওতায় সারা দেশে যেকোনো ওয়ালটন প্লাজা বা পরিবেশক শোরুম থেকে ক্রেতারা প্রতিবার ফ্রিজ, টিভি, এসি ও ইলেকট্রিক ফ্যান কিনে রেজিস্ট্রেশন করলেই পাচ্ছেন নতুন গাড়ি, মোটরসাইকেল, ফ্রিজ, টিভি, এসিসহ অসংখ্য পণ্য সম্পূর্ণ ফ্রি। পাচ্ছেন নিশ্চিত ক্যাশব্যাকও। ক্রেতারা এসব সুবিধা পাবেন আগামী কোরবানির ঈদ পর্যন্ত।
 

ওয়ালটন ফ্রিজ কিনে উপহার পাওয়া মোটরসাইকেলের সামনে হাস্যোজ্জ্বল মুখে ক্রেতা মরিয়ম ও তার স্বামী মোহাম্মদ সিদ্দিক (ছবি : মামুন মাহাদী )


মরিয়মের স্বামী সিদ্দিক জানান, ফ্রিজ নিয়ে যখন সদরঘাট টার্মিনালে যাই, তখন আমাকে ফোন দিয়ে মোটরসাইকেল উপহার পাওয়ার কথা জানানো হয়। প্রথমে বিশ্বাস করিনি। ভেবেছিলাম আমার সঙ্গে হয়ত মজা করছে। যখন বুঝলাম সত্যি সত্যি মোটরসাইকেল উপহার পেয়েছি, তখন কী করব বুঝতেছিলাম না। আনন্দে আত্বহারা হয়ে যাই। জীবনে এই প্রথম কোনো পুরস্কার পেলাম। এই খবর শুনে গ্রামেও হৈ চৈ পড়ে গেছে। সবাই বলছে- আমার বৌ খুব ভাগ্যবতী।

ওয়ালটনের ফ্রিজ কেনা প্রসঙ্গে তিনি বলেন, আমার বাসায়ও ওয়ালটনের ফ্রিজ রয়েছে। প্রায় পাঁচ বছর আগে ফ্রিজটি কিনেছিলাম। খুব ভালো সার্ভিস দিচ্ছে। এখন পর্যন্ত কোনো সমস্যা দেখা দেয়নি। তাই এবার গ্রামের বাড়িতে বাবা-মার জন্যও ওয়ালটন ফ্রিজ কিনলাম। সেই সঙ্গে উপহার পেয়ে গেলাম নতুন একটি মোটরসাইকেল।

উল্লেখ্য, একই দিনে প্যানেল ইলেকট্রনিক্স থেকে ৩৬ হাজার টাকা দিয়ে ১৯ সিএফটির একটি ওয়ালটন ফ্রিজ কিনে রেজিস্ট্রেশন করতেই ওয়ালটনেরই একটি ২০ ইঞ্চি বুম বক্স এলইডি টিভি উপহার পেয়েছেন মোহাম্মদ মাসুম নামে একজন বেসরকারি চাকরজীবী। দেশীয় ব্র্যান্ড ওয়ালটনের ফ্রিজ কিনে এলইডি টিভি উপহার পাওয়ায় তিনিও অত্যন্ত আনন্দিত।

এদিকে প্যানেল ইলেকট্রনিক্সের স্বত্বাধিকারী নজরুল ইসলাম বলেন, ঈদ মেগা ডিজিটাল ক্যাম্পেইন ব্যাপক সাড়া ফেলেছে। ক্যাম্পেইন শুরুর পর থেকে বিক্রিও বেশ ভালো হচ্ছে। পুরস্কার প্রাপ্তদের নিয়ে ব্যান্ড-পার্টি সহযোগে ব্যাপক প্রচারণা চালানো হচ্ছে। সব মিলিয়ে গত বারের মতো এবারের ক্যাম্পেইনও বেশ সফল হবে বলে তিনি আশাবাদী। 

 

রাইজিংবিডি/ঢাকা/৩১ জুলাই ২০১৮/পলাশ/ইভা

Walton Laptop
 
     
Marcel
Walton AC