ঢাকা, শুক্রবার, ৩ কার্তিক ১৪২৫, ১৯ অক্টোবর ২০১৮
Risingbd
সর্বশেষ:

একটি ওয়ালটন ফ্রিজ কিনে পেলেন টিভি, ফ্যান, ক্যাশব্যাক

ইফতেখার আহমেদ নিপু : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৮-০৫ ৪:২৭:২২ পিএম     ||     আপডেট: ২০১৮-০৮-০৫ ৫:১৭:২৩ পিএম
মো. জয়নাল আবেদিনের হাতে ওয়ালটন ফ্রিজ কিনে ফ্রি পাওয়া টিভি ও ফ্যান তুলে দেওয়া হয়

নিজস্ব প্রতিবেদক : ওয়ালটন থেকে একটি ফ্রিজ কিনে চক্রাকারে তিনটি উপহার পেয়েছেন ঝালকাঠির এক ক্রেতা। তিনি ওয়ালটন ঈদ মেগা ডিজিটাল ক্যাম্পেইনে ক্রয়কৃত ফ্রিজটি রেজিস্ট্রেশন করে পান একটি ২০ ইঞ্চি এলইডি বুম বক্স টিভি। ফ্রি পাওয়া টিভিটিও একই ক্যাম্পেইনে রেজিস্ট্রেশন করে পান একটি সিলিং ফ্যান। আবার সেই সিলিং ফ্যানটিকে রেজিস্ট্রেশন করে পান ক্যাশব্যাক। একটি পণ্য কিনে চক্রাকারে তিনটি উপহার পাওয়ার এ বিরল ঘটনায় অভিভূত মো. জয়নাল আবেদিন।

সৌভাগ্যবান এই ক্রেতা জানান, তার বাড়ি ঝালকাঠি জেলার সদর থানার পুরাতন কলেজ এলাকায়। বর্তমানে ঝালকাঠি জেলা প্রশাসক কার্যালয়ে অফিস সহকারী হিসেবে কর্মরত আছেন তিনি। তিন মেয়ে এবং ১ ছেলের জনক জয়নাল আবেদিন।

ওয়ালটন ফ্রিজ কেনা প্রসঙ্গে মো. জয়নাল আবেদিন বলেন, ‘কয়েকদিন আগে ছোট মেয়ের বিয়ে দিয়েছি। মেয়েকে কিছু উপহার দিতে চাচ্ছিলাম। অনেক ভেবে ফ্রিজ দেওয়ার সিদ্ধান্ত নেই। সেই মোতাবেক ১৪ জুলাই বাড়ির কাছে ওয়ালটনের শোরুম মেসার্স ফ্লোরা ট্রেডার্সে যাই। সেখান থেকে দেখে-শুনে পছন্দ করে ২৩ হাজার ৫০০ টাকা দিয়ে ১১ সিএফটি আয়তনের একটি গ্লাস ডোরের ফ্রিজ কিনি।’

তিনি জানান, ফ্রিজ কেনার পর শোরুমের ম্যানেজার চলমান ওয়ালটন ঈদ মেগা ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় তার মোবাইল নাম্বার দিয়ে রেজিস্ট্রেশন করে দেন। একটু পরেই তার মোবাইলে একটি ২০ ইঞ্চি এলইডি টিভি ফ্রি পাওয়ার মেসেজ আসে।

জয়নাল আবেদিন বলেন, ‘ম্যানেজারকে মেসেজটা দেখাতে তিনি বলেন, ভাই, আপনি তো অনেক ভাগ্যবান। আপনি ফ্রিজ কিনে সাথে একটি টিভি ফ্রি পেয়েছেন। আমি তো প্রথমে বিশ্বাসই করতে পরছিলাম না যে, কীভাবে একটি ফ্রিজ কিনে সাথে টিভি ফ্রি পেলাম। পরবর্তীতে বিক্রেতা সেই ফ্রি পাওয়া টিভিটিকে আবারও ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় রেজিস্ট্রেশন করে দেন। অবাক করা ব্যাপার হলো, এবার ফ্রি পাওয়া টিভির ওপর একটি সিলিং ফ্যান পাওয়ার মেসেজ আসে। এটা দেখে আমি তো পুরোপুরি থ হয়ে পড়ি। কী করব, কী বলব বুঝতে পারছিলাম না। শোরুমের ম্যানেজার উপহার পাওয়া ফ্যানটি আমাকে বুঝিয়ে দিয়ে সেটিও রেজিস্ট্রেশন করেন। এবার সেই ফ্যানের ওপর ক্যাশব্যাক পাওয়ার মেসেজ আসে।’

তিনি আরো বলেন, ‘একটা ফ্রিজ কিনে এতো কিছু উপহার পাব, এটা কল্পনার বাইরে ছিল। শোরুম থেকে সাথে সাথে পণ্যগুলো আমাকে দিয়ে দেওয়া হয়। ফ্রিজের সাথে টিভি ও ফ্যান নিয়ে বাড়ি যাওয়ায় সবাই অবাক হয়ে পড়ে। তারা ভেবেছে, ফ্রিজের সাথে আমি এগুলো কিনে এনেছি। পরে আমি তাদের বুঝিয়ে বললে সবাই অনেক খুশি হয়। একটা ফ্রিজ কিনে সাথে এতগুলো উপহার আগে কেউ পেয়েছে কি না তা আমার জানা নাই। আমার নিজেরও বিশ্বাস হচ্ছিল না। ভাবছিলাম, স্বপ্ন দেখছি কি না! এলাকার সবাই আমার বিরল এই ঘটনায় অনেক খুশি হয়েছে। তারা বাড়িতে এসে উপহার পাওয়া পণ্যগুলো দেখে গিয়েছে।

 



উপহার পাওয়া পণ্যগুলো কী করবেন, এ প্রশ্নের জবাবে জয়নাল আবেদিন বলেন, ‘মেয়েকে দেওয়ার জন্যই যেহেতু ফ্রিজটি কিনেছিলাম, তাই উপহার পাওয়া টিভি, ফ্যান, ক্যাশব্যাক সবকিছুই মেয়েকে দেব।’

ওয়ালটন ফ্রিজ কেনার বিষয়ে তিনি বলেন, ‘আমার ঘরেই ওয়ালটনের একটি ফ্রিজ রয়েছে। চার বছর ধরে ফ্রিজটি ব্যবহার করছি। আমার আত্মীয়-স্বজনরা সবাই ওয়ালটনের পণ্য ব্যবহার করে। তাছাড়া ওয়ালটনের পণ্যগুলো দেখতে সুন্দর।  গুণে ও মানে ভালো। দামে সাশ্রয়ী। আবার কিস্তিতেও কেনার সুবিধা আছে। তাই মেয়েকে উপহার দেওয়ার জন্য দ্বিতীয় কোনো চিন্তা না করে ওয়ালটন ফ্রিজ কিনলাম। এরপর যা হলো তা এক প্রকার ইতিহাসই বলা চলে।’

ওয়ালটন সূত্রে জানা গেছে, ‘ঈদের খুশি জমবে ভারি, নতুন গাড়ির ছড়াছড়ি’ স্লোগান নিয়ে ১ জুলাই থেকে শুরু হয়েছে ‘ঈদ মেগা ডিজিটাল ক্যাম্পেইন’। এর আওতায় ওয়ালটন টিভি, ফ্রিজ কিংবা এসি কিনে রেজিস্ট্রেশন করে ক্রেতারা পাচ্ছেন নতুন গাড়ি। রয়েছে ফ্রিজ, টিভি, এসিও। এসব ছাড়াও আছে নিশ্চিত ক্যাশব্যাকের সুযোগ। এই সুবিধা থাকছে কোরবানির ঈদ পর্যন্ত।

এদিকে, ‘লাগলো এবার কাড়াকাড়ি, ফ্যান কিনলে নতুন গাড়ি’ স্লোগানে গত ১ জুলাই শুরু হয় ওয়ালটন ফ্যানের ডিজিটাল ক্যাম্পেইন। এর আওতায় ওয়ালটন ব্র্যান্ডের যেকোনো ফ্যান বা বৈদ্যুতিক পাখা কিনে রেজিস্ট্রেশন করে ক্রেতারা পেতে পারেন নতুন গাড়ি। রয়েছে মোটরসাইকেল, ফ্রিজ, টিভিসহ অনেক পণ্য। এসব না পেলেও আছে নিশ্চিত ক্যাশব্যাক।

ওয়ালটন ফ্যান কিনে নতুন গাড়ি ও অন্যান্য পণ্যসহ ক্যাশব্যাক পাওয়ার এই সুযোগ থাকবে আগামী ৩০ সেপ্টেম্বর পর্যন্ত।



রাইজিংবিডি/ঢাকা/৫ আগস্ট ২০১৮/অগাস্টিন সুজন/রফিক

Walton Laptop
 
     
Walton