ঢাকা, শুক্রবার, ৩ কার্তিক ১৪২৫, ১৯ অক্টোবর ২০১৮
Risingbd
সর্বশেষ:

ওয়ালটন ফ্রিজ কিনে এবার গাড়ি পেলেন নরসিংদীর কৃষক আবু তাহের

আকরাম হোসেন পলাশ : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৮-১৯ ৪:০৭:১৩ পিএম     ||     আপডেট: ২০১৮-০৮-১৯ ৬:২৩:৪৬ পিএম
আবু তাহেরের হাতে নতুন গাড়ির চাবি তুলে দিচ্ছেন ওয়ালটনের নির্বাহী পরিচালক এমদাদুল হক সরকার এবং হুমায়ুন কবীরসহ অন্যরা

আকরাম হোসেন পলাশ : ‘ঈদের খুশি জমবে ভারী, ঈদ ক্যাম্পেইনে আরো বাড়াবাড়ি’-স্লোগানে চলছে ওয়ালটন মেগা ডিজিটাল ক্যাম্পেইন। এবার ওয়ালটন পণ্য ক্রয়ে প্রতিদিনই নতুন গাড়ি প্রদানের ঘোষণা দিয়েছে দেশীয় প্রতিষ্ঠানটি। এই সুবিধাটি মিলছে গত শুক্রবার থেকে ঈদুল আজহা বা কোরবানি ঈদের আগের দিন পর্যন্ত। এর আওতায় ওয়ালটন ফ্রিজ কিনে নতুন গাড়ি পেলেন নরসিংদীর রায়পুরা উপজেলার হাসনাবাদ গ্রামের কৃষক আবু তাহের। সব মিলিয়ে ঈদের আগে ওয়ালটন ফ্রিজ বিক্রির ধুম পড়েছে।

গত শুক্রবার নরসিংদীর ভেলানগরে ওয়ালটনের এক্সক্লুসিভ পরিবেশক ‘টিএস ইলেকট্রনিক্স’ থেকে ২৪ হাজার ৫০০ টাকা দিয়ে সাড়ে ১৩ সিএফটি ধারণক্ষমতার একটি ফ্রিজ কেনেন আবু তাহের। এরপর তিনি মেগা ক্যাম্পেইনের আওতায় ফ্রিজটি রেজিস্ট্রেশন করেন। সেই সুবাদে পেয়েছেন নতুন গাড়ি। জীবনের প্রথম পুরস্কার গাড়ি পাওয়ায়  তাহেরের পরিবারে বইছে আনন্দের জোয়ার। তাদের ঈদের খুশি হাজারগুণ বেড়ে গেছে।



রোববার (১৯ আগস্ট, ২০১৮) নরসিংদী ভেলানগরে টিএস ইলেকট্রনিক্সের সামনে এক অনুষ্ঠানের মধ্য দিয়ে আবু তাহেরের কাছে নতুন গাড়িটি হস্তান্তর করা হয়। তার হাতে গাড়ির চাবি তুলে দেন ওয়ালটনের নির্বাহী পরিচালক এমদাদুল হক সরকার এবং হুমায়ুন কবীর। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটনের ডেপুটি ডিরেক্টর রাকিবুল হোসাইন, টিএস ইলেকট্রনিক্সের সত্ত্বাধিকারী সাগর কুমার সাহা ও দেলোয়ার হোসেনসহ স্থানীয় ব্যক্তিবর্গ।

উল্লেখ্য, গত ১ জুলাই থেকে দেশব্যাপী শুরু হয় ওয়ালটন মেগা ক্যাম্পেইন। এর আওতায় ফ্রিজ, টিভি ও এসি কিনে রেজিস্ট্রেশন করে ক্রেতারা পাচ্ছেন নতুন গাড়ি, মোটরসাইকেল, ফ্রিজ, টিভি, এসিসহ বিভিন্ন পণ্য অথবা নিশ্চিত ক্যাশব্যাক।



ওয়ালটনের এই ক্যাম্পেইনের এ পর্যন্ত ফ্রিজ কিনে গাড়ি পেয়েছেন আবু তাহেরসহ পাঁচজন। গাড়ি পাওয়া অন্য ক্রেতারা হচ্ছেন ঢাকার পুলিশ কনস্টেবল আরাধন চন্দ্র সাহা, চট্টগ্রাম চান্দগাঁও এর গৃহিণী সীমা শীল ও একই জেলার রাঙ্গুনিয়ার কাপড়ের দোকানি টিশু দাশ এবং রংপুরের পীরগঞ্জের কৃষক টিটু মিয়া। এছাড়া হাজার হাজার ক্রেতা ফ্রি পেয়েছেন মোটরসাইকেল, ফ্রিজ, টিভি, এসিসহ বিভিন্ন ওয়ালটন পণ্য।

ওয়ালটন পণ্য কিনে উপহার পাওয়ায় এরই মধ্যে ক্রেতাদের কাছে ব্যাপক সাড়া ফেলেছে ঈদ মেগা ক্যাম্পেইন। সারা দেশে তৈরি হয়েছে উৎসবমুখর পরিবেশ। সারা দেশে ব্যাপকহারে বিক্রি হচ্ছে ফ্রিজ, টিভিসহ ওয়ালটন পণ্য। এরই পরিপ্রেক্ষিতে কোরবানি ঈদকে সামনে রেখে ক্রেতাদের বিশেষ সুবিধা দিতে ঈদের আগের পাঁচদিন পর্যন্ত প্রতিদিনই একজন ক্রেতাকে নতুন গাড়ি দেওয়ার ঘোষণা দিয়েছে দেশীয় প্রতিষ্ঠানটি। মেগা ক্যাম্পেইনে যোগ হয়েছে নতুন মাত্রা।



আবু তাহেরের পরিবারে রয়েছেন স্ত্রী, এক ছেলে ও তিন মেয়ে। কৃষিকাজ করেন। বাড়িতে এতদিন কোনো ফ্রিজ ছিল না। এবারের কোরবানি ঈদে ফ্রিজ কিনবেন বলে সিদ্ধান্ত নেন। এরই মধ্যে পঞ্চম শ্রেণিতে পড়ুয়া ছোট মেয়ে সুবর্ণা টেলিভিশনে বিজ্ঞাপন দেখে ওয়ালটন ফ্রিজ, টিভি, এসি কিনলে গাড়ি, মোটরসাইকেলসহ বিভিন্ন পণ্য উপহার পাওয়ার সুযোগ আছে। বিজ্ঞাপন দেখে বাবাকে ওয়ালটন ফ্রিজ কেনার জন্য বলে সুবর্ণা। গাড়ি বা কোনো কিছু উপহার পাওয়ার আশা না থাকলেও, মেয়ের মন রক্ষার্থে ওয়ালটন ফ্রিজ কেনেন তাহের।

তিনি বলেন, ‘ছোট মেয়ে যখন মোবাইলে ওয়ালটনের কাছ থেকে নতুন গাড়ির ম্যাসেজ পাওয়ার কথা জানায়, তখন বিশ্বাস করিনি। ভেবেছি-ছোট মানুষ, মোবাইলে কি না-কি দেখেছে। কিন্তু, কিছুক্ষণ পরেই শোরুম থেকে ফোন দিয়ে নতুন গাড়ি উপহার পাওয়ার কথা জানানো হয় আমাকে। তখন মেয়েকে কোলে নিয়ে খুশিতে আত্মহারা হয়ে পড়ি। তখন যে কি আনন্দে লেগেছে, তা বলে বুঝাতে পারবো না। ফ্রিজ কিনে গাড়ি পাওয়ার খবরে পুরো এলাকায় হৈ চৈ পড়ে গেছে। সবাই বলছে- আমার ছোট মেয়ে খুব ভাগ্যবতী।’



রাইজিংবিডি/ঢাকা/১৯ আগস্ট ২০১৮/পলাশ/অগাস্টিন সুজন/সাইফ

Walton Laptop
 
     
Walton