ঢাকা, বুধবার, ৫ পৌষ ১৪২৫, ১৯ ডিসেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

ওয়ালটনের ফ্রিজ কিনে গাড়ি জিতলেন কলা বিক্রেতা আরজু

রুমন চক্রবর্তী : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৮-২০ ৮:৫৫:১৫ পিএম     ||     আপডেট: ২০১৮-১১-১১ ৭:৫৭:৫৯ পিএম

কিশোরগঞ্জ প্রতিনিধি : কিশোরগঞ্জের সদর উপজেলার মাইজখাপন ইউনিয়নের হাজিরগল গ্রামের কলা বিক্রেতা মো. আরজু মিয়া। গ্রামে গ্রামে ঘুরে কলা সংগ্রহ করে নীলগঞ্জ বাজারে বিক্রি করেন। অভাবের সংসার তার। তবুও থেমে থাকেনি জীবনযুদ্ধ। সাত সদস্যের পরিবারে স্ত্রী, চার ছেলে ও বড় ছেলের বউ রয়েছে।

অনেক দিন ধরে একটি ফ্রিজ কেনার স্বপ্ন তার। অভাবের সংসারে ইচ্ছা থাকলেও উপায় মেলে না। প্রতি মাসে কিছু টাকা জমিয়ে আর কিছু টাকা ধার করে এবারের ঈদে ফ্রিজ কিনবেন বলে সিদ্ধান্ত নেন।

সোমবার বিকেলে কিশোরগঞ্জ শহরের স্টেশন রোড এলাকার ওয়ালটন প্লাজা থেকে ২২ হাজার টাকায় ১১ সিএফটি ধারণ ক্ষমতার একটি ফ্রিজ কেনেন। মোবাইলফোন নম্বর দিয়ে রেজিস্ট্রেশন করে একটি প্রাইভেটকার পুরস্কার পান তিনি। ফ্রিজ কিনে প্রাইভেটকার পেয়ে আনন্দে আত্মহারা কলা বিক্রেতা মো. আরজু মিয়া। এখন গাড়ি জেতার খবরে আরজু মিয়ার পরিবারে বইছে আনন্দের বন্যা। তাদের ঈদের খুশি যেন বহুগুণ বেড়ে গেছে।

এ ব্যাপারে মো. আরজু মিয়া রাইজিংবিডিকে বলেন, দীর্ঘ দিন পরিবারের সবাই ফ্রিজ চাচ্ছে। কিন্তু টাকার অভাবে কেনা হয়ে ওঠে না। এবারের ঈদে অনেক কষ্টে কিছু টাকা জমিয়ে আর কিছু টাকা ধার করে ফ্রিজ কেনার সিদ্ধান্ত নেন।

তিনি বলেন, পরিচিতজনের কাছ থেকে জানতে পারেন, দেশে তৈরি পণ্য ওয়ালটন ফ্রিজ সব দিক মিলিয়ে ভালো। তাই ফ্রিজ কিনতে ওয়ালটন প্লাজায় আসেন। কিন্তু ফ্রিজ কিনে এভাবে প্রাইভেটকার জিতে যাবেন, ভাবতেই পারেননি। পুরস্কার হিসেবে গাড়ি পাওয়ায় তার পরিবারের সবাই খুব আনন্দিত।

কষ্টের মাঝে ভাগ্য তার সহায় হয়েছে বলে তিনি আল্লাহর কাছে শুককিরিয়া আদায় করেন।

ওয়ালটন প্লাজার কর্মকর্তা মো. কবির হোসাইন জানিয়েছেন, ‘ঈদের খুশি জমবে ভারী, ঈদ ক্যাম্পেইনে আরো বাড়াবাড়ি’- স্লোগানে চলছে ওয়ালটন মেগা ডিজিটাল ক্যাম্পেইন। এবার ওয়ালটন পণ্য ক্রয়ে প্রতিদিনই নতুন গাড়ি প্রদানের ঘোষণা দিয়েছে ওয়ালটন। এই সুবিধা মিলছে গত শুক্রবার থেকে ঈদুল আজহা বা কোরবানির ঈদের আগের দিন পর্যন্ত। এর আওতায় ওয়ালটন ফ্রিজ কিনে নতুন গাড়ি পেলেন আরজু মিয়া।

তিনি বলেন, আগামীকাল মঙ্গলবার সকালে আনুষ্ঠানিকভাবে গাড়িটি বিজয়ী মো. আরজু মিয়ার কাছে হস্তান্তর করা হবে।



রাইজিংবিডি/কিশোরগঞ্জ/২০ আগস্ট ২০১৮/রুমন চক্রবর্তী/বকুল

Walton Laptop
 
     
Marcel
Walton AC