ঢাকা, বুধবার, ৫ পৌষ ১৪২৫, ১৯ ডিসেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

ওয়ালটনের ৩২ ইঞ্চি টিভি কিনে ৪৯ ইঞ্চি টিভি ফ্রি পেলেন

হাসমত আলী : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৯-২৩ ৯:৫৪:১১ পিএম     ||     আপডেট: ২০১৮-১১-১১ ৭:৫৪:৩৬ পিএম

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : বাজার থেকে মাছ কিনে পাড়া-মহল্লায় ফেরি করে বিক্রি করেন নিখিল চন্দ্র দাস। মাছ বিক্রি করে যা রোজগার হয় তা দিয়ে কোনোরকমে সংসার চলে। টেলিভিশন কেনার ইচ্ছা অনেক দিনের হলেও একবারে এত টাকা জোগাড়ও হচ্ছিল না,  কেনাও হচ্ছিল না।

ওয়ালটনের ক্যাম্পাইন অফিসারদের নিকট থেকে জানতে পারেন কিস্তিতে টিভি কেনা যায়। পরে ডাইনপেমেন্ট আর কিস্তির টাকা জমিয়ে গাজীপুর সিটি করপোরেশনের মীরেরবাজারের ওয়ালটন প্লাজা থেকে কেনেন ৩২ ইঞ্চি এলইডি টিভি। এ টিভি কিনে তিনি ফ্রি পেয়েছেন ৪৯ ইঞ্চি টিভি। যার মূল্য প্রায় ৫০ হাজার টাকা।

রোববার বিকেলে পুরস্কার নেওয়ার জন্য নিখিল চন্দ্র দাস তার ভাই ভাতিজাসহ সাতজনকে নিয়ে ওয়ালটন প্লাজায় আসেন। গাজীপুর জোনের এরিয়া ম্যানেজার মো. রায়হান কবির অনুষ্ঠানিকভাবে ৪৯ ইঞ্চি এলইডি টিভি নিখিল চন্দ্র দাসের হাতে তুলে দেন।

এ সময় ওই ওয়ালটন প্লাজার ম্যানেজার মোহাম্মদ ইলিয়াস, অ্যাসিন্টেন্ট ম্যানেজার আব্দুল আউয়াল, সিনিয়র সেলস অফিসার মো. আবু বকর সিদ্দিক উপস্থিত ছিলেন। টিভি পুরস্কার পেয়ে নিখিল চন্দ্র দাস তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় বলেন, তিনি মহাখুশি।

নিখিল চন্দ্র দাস জানান, তার বয়স আনুমানিক ৩০ বছর। বাড়ি গাজীপুর সদরের বাড়িয়া ইউনিয়নের ঐতিহ্যবাহী বেলাই বিল তীরবর্তী গ্রাম ছোট কয়ের পশ্চিমপাড়ায়। অভাবের কারণে লেখাপড়া করতে পারেননি। পূর্ব পুরুষের মতো মাছ ধরা এবং বিক্রি করে জীবিকা নির্বাহ করাই তার পেশা। এখন প্রতিদিন তিনি গাজীপুর সিটি করপোরেশনের পূবাইল বাজার থেকে মাছ কেনেন। তারপর মীরেরবাজার, টঙ্গী ও আশপাশের বিভিন্ন এলাকার ফেরি করে ওই মাছ বিক্রি করেন। যা লাভ হয়, তা দিয়ে কোনোমতে সংসার চলে।

তিনি জানান, নিজের টিভি ছিল না। বড় ভাই মুকুন্দ চন্দ্র দাসের ঘরে গিয়ে টিভি দেখতেন। মাঝে মধ্যে চিন্তা করতেন নিজের একটা টিভি হলে ঘরে বসেই দেখা যেত। কিন্ত একসঙ্গে টিভি কেনার মতো টাকার জোগাড় হচ্ছিল না।

 



নিখিল চন্দ্র দাস জানান, ২/৩ মাস আগে তাদের এলাকায় ক্যাস্পাইনে যান ওয়ালটনের ওই প্লাজার অ্যাসিন্টেন্ট ম্যানেজার আব্দুল আউয়াল, সিনিয়র সেলস অফিসার মো. আবু বকর সিদ্দিক। তাদের নিকট থেকে জানতে পারেন কিস্তিতে টিভি কেনা যায়। এরপর মীরেরবাজার ওয়ালটন প্লাজায় দুই দিন আসেন। ঘুরে ঘুরে বিভিন্ন মডেলের টিভি দেখেন। গত ২০ সেপ্টেম্বর ডাউনপেমেন্ট এবং কিস্তি বাবদ ১০ হাজার টাকা দিয়ে কেনেন ৩২ ইঞ্চি এলইডি টিভি।

পরদিন শুক্রবার তার মোবাইলে ম্যাসেস আসে। কিন্তু তিনি তা বুঝতে পারেননি। স্ত্রীর সঙ্গে ম্যাসেসটি নিয়ে কথা বলার সময় ওয়ালটনের মীরেরবাজার প্লাজা থেকে তাকে জানানো হয় ৪৯ ইঞ্চি টিভি পাওয়ার কথা।

তিনি বলেন, ‘‘প্রথমে টিভি পাওয়ার কথা বিশ্বাসই হচ্ছিল না। এরপর প্লাজায় এসে বুঝতে অফিসারদের সঙ্গে কথা বলে নিশ্চিত হই।’’ 

ওয়ালটন প্লাজার ম্যানেজার মোহাম্মদ ইলিয়াস জানান, এখন ওয়ালটনের পণ্য ফ্রিজ, টিভি,  এসি ও ফ্যান কিনলে গাড়িসহ অন্যান্য পুরস্কার ফ্রি ক্যাম্পাইন চলছে। নিখিল চন্দ্র দাস কিস্তিতে ৩২ ইঞ্চি টিভি কিনে ৪৯ হাজার ৯০০ টাকার মূল্যের ৪৯ ইঞ্চি টিভি ফ্রি পেয়েছেন। রোববার আনুষ্ঠানিকভাবে তার হতে টিভি তুলে দেওয়া হয়েছে।

তিনি আরো জানান, এর আগে গাজীপুর সিটি করপোরেশনের পূবাইলের ভাদুন-মাইজগাও এলাকার ডেভিট হালদারের স্ত্রী রোজনীন পালমা তার দেবরের জন্য এ প্লাজা থেকে কিস্তিতে ফ্রিজ কিনে এক লাখ টাকার ক্যাশ ভাউচার জয়ী হন।



রাইজিংবিডি/গাজীপুর/২৩ সেপ্টেম্বর ২০১৮/হাসমত আলী/বকুল

Walton Laptop
 
     
Marcel
Walton AC